gp customer care number, Live chat and location |

গ্রামীণফোন সিম নিয়ে যেকোন সমস্যা থেকে উত্তোলনের জন্য একমাত্র সাহায্যকারী হলো grameenphone customer care. এজন্য দরকার হবে gp customer care number.

আপনি গ্রামীনফোনের সার্ভিস নিয়ে কোনো রকমের সমস্যার মধ্যে পতিত হন; এবং এখান থেকে আপনি যদি সমাধান পেতে চান তাহলে আপনার grameenphone customer care এর সাথে যোগাযোগ করতে হবে।

আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি খুব সহজেই gp customer care number এর সমস্ত ডিটেলস পেয়ে যাবেন যাতে করে আপনি পরবর্তী সময়ে সর্বোচ্চ সেবা পেতে পারেন।

grameenphone customer care number কেন?

gp customer care number মূলত আপনি যখন গ্রামীণফোন ব্যবহারকারী হবেন, তখন থেকেই আপনার প্রয়োজনে আসবে।

কারণ যেকোনো অপারেটর সমস্যার ঊর্ধ্বে নয়। অর্থাৎ আপনি যেকোনো অপারেটরের সিম ব্যবহার করে বিভিন্ন রকমের সমস্যায় পতিত হতে পারেন।

আর এই সমস্ত সমস্যা থেকে সহজভাবে এবং খুব কম সময়ে আপনি যদি নিষ্পত্তি পেতে চান, তাহলে আপনার অবশ্যই প্রয়োজন হবে grameenphone customer care লোকজনের সহায়তা।

এবং আপনি যদি gp customer care যে সমস্ত লোকজন রয়েছে তাদের সহযোগিতা নিতে চান; তাহলে আপনার প্রয়োজন হবে gp customer care number.

gp customer care যে সমস্ত নাম্বার রয়েছে কিংবা যে সমস্ত সেক্টর রয়েছে, সেগুলোর মাধ্যমে আপনি যে সমস্ত সেবা পাবেনঃ

  • আপনার সীমের সর্বশেষ অফার।
  • যেকোনো সার্ভিস বন্ধ কিংবা চালু করা।
  • সিমের মধ্যে থাকা বিভিন্ন রকমের জটিলতার সমাধান।
  • সাবস্ক্রিপশন জনিত সমস্যা থেকে সমাধান।
  • এছাড়াও আপনার সিম সম্পর্কিত বিভিন্ন তথ্য এর সমাধান।

মূলত উপরে উল্লেখিত বিষয়গুলো বিশেষ করে আপনি যখনই যে কোনো রকমের সমস্যার মধ্যে পতিত হবেন তখন গ্রামীণফোন কাস্টমার কেয়ার আপনার সাথে ছায়ার মত লেগে থাকবে; যদি আপনি তাদেরকে কল দেন তো।

আশা করি আপনার জন্য gp customer care number কতটা প্রয়োজন আপনি উপরে উল্লেখিত কথাগুলোর দ্বারা কিছুটা হলেও উপলব্ধি করতে পেরেছেন।

gp customer care number

আপনি যদি জিপি সিম থেকে সর্বাধিক সাপোর্ট নিশ্চিত করতে চান; তাহলে আপনার যে বিষয়টি অবশ্যই প্রয়োজন হবে সেটি হল gp customer care number.

গ্রামীণফোন সিমের জন্য যে কাস্টমার কেয়ার নাম্বার বর্তমানে ভেরিয়েবল রয়েছে সেই নাম্বারটি হলঃ “121”.

Gp Customer Care Number
121

 

মূলত আপনি উপরে উল্লেখিত নাম্বারটিতে যখনই কল দিবেন তখন যে কোন একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে সম্পৃক্ত হয়ে যাবে।

তবে কল দেওয়ার পরে আপনার জন্য দুইটি অবস্থা বিদ্যমান থাকবে।

প্রথমত আপনি যখনই কল দিবেন তখন আপনার অ্যাকাউন্ট থেকে কোন রকমের ব্যালেন্স চার্জ হবে না; যতক্ষন না আপনি কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলবেন।

যখনই কল কাস্টমার প্রতিনিধি আপনার সাথে সম্পৃক্ত হতে চাইবে কিংবা আপনি কাস্টমার প্রতিনিধির সাথে সম্পৃক্ত হতে চাইবেন; তখন আপনার কথা বলা প্রতি সেকেন্ডের জন্য এক পয়সা কলরেট প্রযোজ্য হবে।

শুধুমাত্র যে আপনি তাদের সাথে কলে কথা বলার মাধ্যমে আপনার সমস্যার সমাধান দিতে পারবেন এরকম তা কিন্তু নয়। আপনি চাইলে আরো বিভিন্ন উপায়ে তাদের কাছ থেকে সমস্যার সমাধান নিতে পারেন।

Email: কোনরকমে চার্জ ছাড়া একদম ইন্সট্যান্টলি আপনার ইমেইল করার মাধ্যমে gp customer care সেবা নিতে চান তাহলে তাদেরকে ইমেইল করতে পারেন।

Email

 

ফেসবুকঃ যদি গ্রামীণফোনের ভেরিফাইড ফেইসবুক পেইজের মাধ্যমে আপনার সমস্যার সমাধান নিতে চান তাহলে তাদের ফেসবুকে নক করতে পারেন।

Facebook Page

 

ফেসবুক পেইজের নক দেয়ার কয়েক সেকেন্ড পরেই যেকোনো gp customer care প্রতিনিধি আপনার সাথে সম্পৃক্ত হয়ে যাবে আপনার সমস্যার সমাধান করতে।

gp live chat support

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা আছে কোন সমস্যা লাইভ সমাধান নিতে চান।

আর ঐ সমস্ত লোকদের জন্য গ্রামীণফোন এর ওয়েবসাইট কর্তৃপক্ষ তাদের জন্য সম্প্রীতি লাঞ্চ করেছে gp live chat support; যার মাধ্যমে তারা দেখুন কাস্টমার প্রতিনিধির সাথে লাইভে কথা বলতে পারবেন।

আপনি যখনই জিপি কাস্টমার কেয়ার লাইভ সাপোর্টে মধ্যে সম্পৃক্ত হবেন, তখন যেকোনো একজন গ্রামীণফোন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে সম্পৃক্ত হয়ে যাবে আপনার সমস্যার সমাধান দিতে।

আপনি যদি আপনার সমস্যার সমাধান লাইভ চ্যাট করার মাধ্যমে নিতে চান তাহলে আপনাকে প্রথমে নিচের দেওয়া লিংকে ভিজিট করতে হবে এবং তারপরে আমার দেয়া স্টেপ অনুসরণ করতে হবে।

Gp live chat support

 

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনার সামনে নিচের স্ক্রীনশটএর মত একটি পেজ ওপেন হবে; এই স্ক্রীনশটের পেইজটি আপনাকে ফিলাপ করতে হবে।

এই পেইজটি ফিলাপ করার জন্য আপনাকে প্রথম বক্সটিতে আপনার নামটি লিখতে হবে এবং তারপরে আপনি যে জিপি সিম নিয়ে সমস্যার মধ্যে রয়েছেন, সেই সিম সিমের নাম্বার দ্বিতীয় বক্সে দিতে হবে।

দুইটি বক্স ফিলাপ করার পরে আপনাকে পরবর্তীতে “Start” নামের যে বাটন রয়েছে তার উপরে ক্লিক করতে হবে।

Gp live chat support
Gp live chat support

এবার আপনি যে সিমের নাম্বার টি এখানে দিয়েছেন সেই নাম্বারটিতে একটি কনফার্মেশন কোড আসবে। এই কোডটি পরবর্তী বক্সে বসিয়ে দিতে হবে।

মনে রাখবেন আপনি যদি সঠিক কনফার্মেশন কোড এখানে বসিয়ে দিতে না পারেন, তাহলে আপনি কাস্টমার প্রতিনিধির সাথে লাইভ চ্যাট করতে পারবেন না।

যখনই আপনি আপনার কনফার্মেশন কোড সঠিকভাবে কালেক্ট করে নিবেন তখন আপনাকে “Submit” নামের বাটনে ক্লিক করতে হবে।

Gp live chat support
Gp live chat support

সাবমিট বাটনে ক্লিক করার পরে আপনি মূলত লাইভ চ্যাট করার মত যে পেইজ রয়েছে সেই পেজটিতে পদার্পণ করতে পারবেন। এবং এখানে আপনার সমস্যা গুলোর কথা তুলে ধরতে পারবেন।

আপনি লক্ষ্য করবেন; যখনই আপনি এখানে একটি মেসেজ লিখে দিবেন তখনই একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে ইন্সট্যান্টলি কানেক্ট হয়ে যাবে।

এবং আপনি চাইলে তাদের সাথে বাংলা কিংবা ইংরেজি দুইটি ভাষায় কথা বলতে পারবেন। তবে প্রপারলি কথা বলার জন্য আপনি বাংলা ভাষা টি সিলেক্ট করে নিবেন।

বাংলা ভাষা সিলেক্ট করা বলতে আপনাকে মুলত এখানে বাংলায় মেসেজ দিতে হবে।

grameenphone customer care
grameenphone customer care

এছাড়াও আপনি যদি আপনার সিম সংক্রান্ত যেকোন রকমের সমস্যার স্ক্রিনশট আপনি তাদের সাথে শেয়ার করতে চান; তাহলে আপনি লাইভ চ্যাট করার মাধ্যমে পারবেন।

যে কোনো রকমের ফাইল তাদের কাছে শেয়ার করার জন্য আপনাকে ওই চ্যাট বক্স এর বাম পাশের একটি আইকন এর উপরে ক্লিক করতে হবে এবং আপনার ফাইল সিলেক্ট করতে হবে।

gp customer care number
gp customer care number

আর যখনই আপনি এই বাটনটির উপরে ক্লিক করবেন তখন তারা ডাইরেক্টলি আপনার ফাইল ম্যানেজার access নিতে চাইবে। আপনি access দিয়ে দিলেই এখান থেকে আপনার প্রয়োজনীয় ফাইল শেয়ার করতে পারবেন।

আর লাইভ চ্যাট করার যে সমস্ত ভালো ফিচারস বিদ্যমান রয়েছে; সে সমস্ত বিষয়ের মধ্যে থেকে সবচেয়ে স্পেশাল ফিচারস হলোঃ “যেকোনো স্ক্রিনশট কিংবা ফাইল শেয়ার করা।”

grameenphone customer care near me

আপনি যদি আপনার আশেপাশে থাকা গ্রামীণফোন কাস্টমার কেয়ারের অনুসন্ধান করেন; তাহলে আপনাকে মূলত কিছু সিক্রেট টিপস ফলো করতে হবে।

আপনি যদি কাস্টমার প্রতিনিধির কলে সাথে কথা বলা বাদ দিয়ে তাদের সাথে সাক্ষাৎ করার মাধ্যমে আপনার সমস্যার সমাধান দিতে চান তাহলে আপনাকে খুঁজে বের করতে হয় grameenphone customer care near me.

কাজটি করার জন্য আপনাকে এমন একটি কষ্ট করার প্রয়োজন হবে না। আপনি চাইলে গুগল সার্চ বার ব্যবহার করার মাধ্যম এটি করতে পারবেন অথবা গুগল ম্যাপ ব্যবহার করার মাধ্যমে করতে পারবেন

ডাইরেক্টলি গুগল সার্চ ইঞ্জিন ব্যবহার করার মাধ্যমে আপনি যদি এই কাজটি সম্পাদন করতে চান, তাহলে আপনাকে গুগল সার্চ ইঞ্জিনে চলে যেতে হবে এবং সার্চ করতে হবে “grameenphone customer care near me”.

grameenphone customer care near me
grameenphone customer care near me

যখনই আপনি এই কী-ওয়ার্ড সার্চ করে নিবেন তখন আপনি অটোমেটিকলি প্রথম পজিশনে আপনার আশেপাশে থাকা সমস্ত গ্রামীণফোন কাস্টমার কেয়ার লোকেশন পেয়ে যাবেন।

এছাড়াও শুধু এই পদ্ধতিতে যে আপনি আপনার পাশে পাশে থাকা সমস্ত কাস্টমার প্রতিনিধির লোকেশন পাবেন তা কিন্তু নয়, আপনি তাদের ওয়েবসাইটে সহায়তায় এ কাজটি আরও সহজ করতে পারেন

আপনি যদি আপনার আশেপাশে থাকা সমস্ত gp customer care near me প্রতিনিধিকে খুঁজে বের করতে চান; তাহলে শুধুমাত্র আপনার লোকেশন টাইপ করার মাধ্যমে তাদেরকে খুঁজতে পারেন।

Search Grameenphone customer care

 

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন আপনার সামনে নিচের স্ক্রীনশটএর মত একটি পেইজ ওপেন হবে। যেখানে আপনি আপনার লোকেশন লিখতে পারবেন।

লিংকে ভিজিট করার পরে যখন আপনি এখানে থাকা “Store Locator ”এর নিচের বক্সটিতে আপনার লোকেশন লিখে দিবেন তখন আপনি আপনার আশেপাশের সমস্ত কাস্টমার প্রতিনিধির লোকেশন পেয়ে যাবেন।

grameenphone customer care near me
grameenphone customer care near me

এবং এই সার্চ বার ব্যবহার করার মাধ্যমে আপনি চাইলে আপনার আশেপাশে থাকা “GP Centers; GP Express; GP Shop-in-Shop” ইত্যাদি লোকেশন খুঁজে নিতে পারবেন কোনরকমে ভোগান্তি ছাড়া। এছাড়াও খুঁজে নিতে পারবেন grameenphone customer care number.

grameenphone customer care job

অনেকেই আছেন যারা grameenphone customer care job এর অনুসন্ধান করে থাকেন; যাতে করে তারা একটু শান্তিতে কিছু টাকা আয় করতে পারেন।

আপনি সর্বশেষ গ্রামীণফোন কাস্টমার কেয়ার জব সম্পর্কে তথ্য সংগ্রহ করতে চান তাহলে আপনাকে গ্রামীণফোন ওয়েবসাইট এর সহযোগিতা নিতে হবে এবং তাদের নিয়ম অনুসারে কাজ করতে হবে।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার জব এর সর্বশেষ অনুসন্ধান করার জন্য নিচের লিংকে ভিজিট করুন এবং তারপর এখানে দেয়া ইনফর্মেশন অনুযায়ী কাজ করুন।

gp customer care Job

 

লিংকটিতে ক্লিক করার পরে আপনি মূলত বর্তমান সময়ে তাদের কোনো রকমের কাজের সিট খালি আছে কিনা সে সম্পর্কে এবং কিভাবে আবেদন করবেন সে সম্পর্কে জানতে পারবেন।

আর grameenphone customer care number সম্পর্কিত যে পরিপূর্ণ গাইড লাইন আলোচনা করা দরকার আশা করি তা উপরে আলোচনা করা হয়েছে।

Leave a Comment

14 + 7 =