About Us

আমাদের সম্পর্কে আপনি হয়তো ইতিমধ্যে অবগত হয়ে গেছে আর আপনি যদি প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইটে ভিজিট করে থাকেন তাহলে নিশ্চয়ই আপনি আমাদের সম্পর্কে আমাদের চেয়েও বেশি সচেষ্ট। 
 

আমাদের লক্ষ্য কি?

 
আমাদের লক্ষ্য হলো যে সমস্ত ফেসবুক ব্যবহারকারীরা ফেসবুকে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে বিভিন্ন ধরনের হ্যাকিংয়ের সম্মুখীন হয় কিংবা নানা ধরনের স্প্যামিংয়ের সম্মুখীন হয় তাদেরকে সাথে নিয়ে বাঁচা।
 
আপনি এই ওয়েবসাইটে ফেসবুক এর সমস্ত আর্টিকেল পড়ে তারপর আপনি নিজেই আপনার নিজের বেঁচে থাকার পন্থা খুঁজে বের করতে পারবেন, এবং মাথা উঁচু করে ফেসবুকে টিকে থাকতে পারবেন।
 
আর ফেসবুক রিলিটি সমস্ত আর্টিকেল ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে পাবলিশ করা হয়ে গেছে, আপনি চাইলে সব গুলো দেখে নিজেই সম্পর্কে পুরোপুরি শিখে নিজেই একজন ফেসবুক টেকনিক্যাল মাস্টার হিসেবে পরিচিতি লাভ করতে পারবেন।
 
এছাড়াও বর্তমান সময়ে এই ওয়েবসাইটে ফেইসবুক ছাড়াও বিভিন্ন ধরনের অনলাইন থেকে আয় করা রিলেটেড কিংবা প্রযুক্তি আর্টিকেল পাবলিশ করা হয় যাতে করে আপনি বৃত্তের বাইরে চিন্তা করতে পারেন।
 
সবকিছু মিলিয়ে আমাদের লক্ষ্য মূলত একটাই আর সেটা হল সবাইকে প্রযুক্তির জগতে জোর করে টেনে নিয়ে আসা এবং তাদেরকে ভালোভাবে প্রশিক্ষণ দেয়া।
 
আর আপনি যদি নিত্যনতুন প্রযুক্তি রিলেটেড এবং ফেসবুকের আপডেট রিলেটেড বিভিন্ন ধরনের গোপন সিক্রেট টিপস জানতে চান তাহলে প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং আপনার বন্ধুদেরকে ভিজিট করতে উৎসাহিত করুন।
 
ধন্যবাদ)”
Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap