সকল সিমের হেল্পলাইন নাম্বার একসাথে সংগ্রহ করুন

আপনি যেকোন সিমের গ্রাহক হোন না কেন, আপনাকে নিশ্চয় সিম সংক্রান্ত নানা রকম জটিলতার মধ্যে পড়তে হবে। যে সমস্যা থেকে উত্তরণের একমাত্র উপায় হল ঐ সিমের যে কোন এক্সপার্ট বা কাস্টমার কেয়ার। কিংবা সকল সিমের হেল্পলাইন নাম্বার সম্পর্কে জেনে নেয়ার প্রয়োজন রয়েছে!

বাংলাদেশে বর্তমানে জনপ্রিয় কয়েকটি সিম অপারেটর রয়েছে, যাদের কাছ থেকে আমরা বিভিন্ন রকমের সেবা উপভোগ করে আসছি। আমাদের অনেকেরই এই সমস্ত সিমের কাস্টমার কেয়ার এর নাম্বার জানার আগ্রহ থাকে।

যাতে করে আপনি যেকোন রকমের সমস্যা পড়ার পরেই, ওই সমস্ত অভিজ্ঞ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার মাধ্যম এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। তাহলে আর দেরি না করে এখনই নিচে থেকে একে একে সকল সিমের হেল্পলাইন নাম্বার সংগ্রহ করে নিন!

জিপি/গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার

আপনি যদি গ্রামীণফোন সিম নিয়ে যেকোন রকমের সমস্যার মধ্যে পতিত হন; তাহলে নিশ্চয়ই আপনি জিপি কাস্টমার কেয়ার নাম্বার এর অনুসন্ধান করে থাকবেন।

এক্ষেত্রে ওই সংক্রান্ত সমস্যা থেকে সার্বক্ষণিক সমাধান করার জন্য জিপি কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে, তাতে কল দিতে হবে, এবং তার পরে সমস্যার সমাধান নিতে হবে।

সর্বাধিক সেবা পাওয়ার জন্য আপনাকে আপনার ফোন থেকে ডায়াল করতে হবে “121” এবং তারপরে আপনার সমস্যার কথা চিহ্নিত করে যে কোন একটি কিওয়ার্ড বাটন প্রেস করতে হবে।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার: 121

আপনি যদি লাইভ কাস্টমার কেয়ারের সাথে কথা বলেন তাহলে অনলাইন এর মাধ্যমে এই কাজটি সহজে সম্পন্ন করে নেয়া যাবে। কাস্টমার কেয়ারের সাথে লাইভ কথাবার্তা ব্যতীত আপনি অন্যান্য সেবাগুলো ফ্রিতে পাবেন।

এছাড়াও গ্রামীণ ফোন লাইভ চ্যাট ছাড়াও গ্রামীণফোনের যে কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে সেই জিপি কাস্টমার কেয়ার থেকে সর্বাধিক সেবা পাওয়ার জন্য আপনাকে ওই নাম্বারে কল দেয়ার পরে আপনার পছন্দ মত যে কোন একটি কিওয়ার্ড বেছে নিতে হবে। তবে এক্ষেত্রে সবচেয়ে ভালো হয়, আপনি যদি তাদের সাথে লাইভ কথা বলেন।

কারণ, অন্যান্য যে সমস্ত আছে বা রয়েছে এগুলো পূর্বে থেকে সেটআপ করা থাকে। আর এর কারণে ঐ সমস্ত সমস্যা গুলো আপনার সমস্যার সাথে নাও মিলতে পারে।

গ্রামীণফোন হেল্পলাইন এর আরো সুবিধা

আপনি চাইলে গ্রামীণফোন হেল্পলাইন এর বিভিন্ন সুযোগ সুবিধা উপভোগ করতে পারেন। এক্ষেত্রে আপনার যদি মোবাইল ফোন দিয়ে কল করার মাধ্যমে সমস্যার সমাধান নেই সংকোচ থাকেন, তাহলে আপনি চাইলে ফেসবুকের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

এক্ষেত্রে গ্রামীণফোনের যে অফিশিয়াল ফেইসবুক পেইজে রয়েছে তাতে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন।
আপনি চাইলে তাদেরকে ডাইরেক্টলি ইনবক্সে মেসেজ করতে পারেন অথবা যে কোন পোষ্টের নিচে কমেন্ট করতে পারেন।

আশাকরি, গ্রামীণফোন সংক্রান্ত যেকোন সমস্যার কথা এবার আপনি জিপি কাস্টমার কেয়ার এর সাথে শেয়ার করে সমাধান নিতে পারবেন।

রবি কাস্টমার কেয়ার নাম্বার

রবি সিম সংক্রান্ত যেকোনো সমস্যা সমাধানের জন্য আপনি রবি কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে তাতে যোগাযোগ করতে পারেন।

এক্ষেত্রে সবচেয়ে ভালো সুবিধা পাওয়ার জন্য আপনি আপনার রবি সিম থেকে ডায়াল করুন “123” তাহলে একজন অভিজ্ঞ রবি কাস্টমার কেয়ার আপনাকে সহযোগিতা করবে।

রবি কাস্টমার কেয়ার নাম্বার হল: 123
যেকোনো অপারেটর থেকেঃ +8801819400400

এছাড়াও আপনি যদি তাদেরকে ইমেইল করার মাধ্যমে আপনার সমস্যার সমাধান পেতে চান তাহলে ” [email protected]” এই ইমেইল এড্রেসে তাদেরকে আপনার সমস্যার কথাটি বলে দিন।

সর্বাধিক সুযোগ-সুবিধা উপভোগের জন্য আপনি চাইলে রবি সিমের যে অফিশিয়াল ফেইসবুক পেজ রয়েছে তাতে মেসেজ দিতে পারেন। কিংবা তার যেকোনো একটি স্ট্যাটাসের নিচে কমেন্ট করতে পারেন।

এক্ষেত্রে আপনি যখনই কোনো একটি স্ট্যাটাসের নিচে কমেন্ট করবেন তার কয়েক সেকেন্ডের মধ্যে আপনার কমেন্টের রিপ্লাই দিয়ে সমস্যাটি উদঘাটন করার চেষ্টা করবে।

আশাকরি উপরে উল্লেখিত ফেসবুক পেইজ আপনার অবশ্যই উপকারে আসবে; এবং এটি রবি কাস্টমার কেয়ার নাম্বার এর মত ভূমিকা পালন করবে।

রবি সিমের অফিশিয়াল ওয়েবসাইট এর সাথে সম্পৃক্ত হয়ে সমস্ত অফার কিংবা যেকোন সমস্যার সমাধান পেতে হলে robi.com.bd এই লিংকে ভিজিট করুন।

রবি কাস্টমার কেয়ার রিভিউঃ

  • নম্বর : 123
  • যেকোনো অপারেটর থেকেঃ +8801819400400
  • টোল ফ্রীঃ 158
  • ইমেইল অ্যাড্রেস: [email protected]
  • অফিশিয়াল ওয়েবসাইটঃ robi.com.bd
  • ফেসবুক পেইজ: RobiFanz

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার

বাংলালিংক সিম সংক্রান্ত যে কোন সমস্যা কিংবা কোনো অফার সংক্রান্ত সমস্যার জন্য আপনি চাইলে বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করতে পারেন।

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার এর মাধ্যমে আপনি যেকোন রকমের সমস্যার সমাধান খুব সহজেই পেয়ে যাবেন; এছাড়াও এক্সট্রা অফার গুলো সম্পর্কে জানতে পারবেন।

আপনি চাইলে দিনে 24 ঘন্টা সপ্তাহের 7 দিন এই সেবাটি উপভোগ করতে পারবেন; এই সেবাটি ভোগের জন্য যে কোন বাংলালিংক নাম্বার থেকে ডায়াল করুন “121”

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার: 121
যেকোনো সিম থেকেঃ +8801911304121

121 আপনার সিম থেকে ডায়াল করার পরে এবার আপনার সমস্যাটি রিভিউ করুন; অর্থাৎ তারা যে কিওয়ার্ড বা নাম্বার সিলেক্ট করলে যে সমস্যা পাবেন সেই নাম্বার সিলেক্ট করুন।

এছাড়াও আপনি চাইলে যেকোন অপারেটরের সিম থেকে তাদের কাস্টমার কেয়ার সেবাটি উপভোগের জন্য +8801911304121 এই নাম্বারে 24 ঘন্টা কল করতে পারেন।

তাছাড়াও আপনি চাইলে তাদের অফিসিয়াল ফেসবুক পেজ ওয়েবসাইট কিংবা টোল ফ্রি নাম্বার থেকে যে কোন মুহূর্তে যে কোন সমস্যার সমাধান পাবেন।

  • বাংলালিংক নম্বর থেকেঃ 121
  • যেকোনো সিম থেকেঃ +8801911304121
  • টোল ফ্রীঃ 158
  • ইমেইল করার ঠিকানা:  [email protected]
  • ওয়েবসাইট থেকে সাহায্য : banglalink
  • ভেরিফাইড ফেইসবুক পেজ: Banglalinkdigital

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার

বর্তমান সময়ে এয়ারটেল সিমের গ্রাহক প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। ঠিক একই হারে এয়ারটেল ব্যবহারকারীদের সমস্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে, যার একটি সহজ সমাধান দরকার।

এই সংক্রান্ত যে কোন সমস্যা আপনি যদি সহজেই সমাধান পেতে চান, তাহলে নিশ্চয়ই এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার এর সহযোগিতা নিতে পারেন।

এয়ারটেল কাস্টমার কেয়ার আপনার জন্য দিনে 24 ঘন্টা, সপ্তাহের সাত দিন অপেক্ষারত রয়েছে। তারা শুধুমাত্র আপনার ফোন কল কিংবা মেসেজ এর জন্য অপেক্ষারত যাতে তারা আপনার ওই সমস্যাটি সমাধান করতে পারে।

আপনি চাইলে বিভিন্ন উপায়ে তাদের সাথে আপনার সমস্যা কথাগুলো শেয়ার করতে পারেন; এটা একদম ফ্রি এবং যে কোন সময়ের জন্য প্রযোজ্য।

আপনি যদি এয়ারটেল সিম থেকে এয়ারটেল সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান নিতে চান কিংবা কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলতে চান তাহলে 121 এই নাম্বারে কল করুন এছাড়া অন্য যে কোন সিম থেকে কল করুন 01678600786 এই নাম্বারে।

এয়ারটেল সিম ব্যবহারকারীর জন্য: 121 
অন্যান্য সিম ব্যবহারকারীর জন্য: 01678600786

আপনি চাইলে তাদের সাথে ইমেইল, মেসেঞ্জার বট, ফেইসবুক সহ আরো নানা রকম উপায়ে সম্পৃক্ত হতে পারবেন; যা আপনার সর্বাধিক সাপোর্ট নিশ্চিত করবে।

  • এয়ারটেল মেসেঞ্জার চ্যাটবট : airtelbuzz
  • অফিশিয়াল ফেসবুক পেইজ : airtelbuzz
  • এয়ারটেল হোয়াটস্যাপ নাম্বার: +৮৮০১৬১৪০০০১২১
  • এয়ারটেল ইমেইল: [email protected]

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

টেলিটক সিম টি বর্তমানে খুব বেশি ব্যবহার উপযোগী মনে না হলেও অনেক টেলিটক ইউজার রয়েছেন যারা টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার নিতে চান।

টেলিটক সংক্রান্ত যেকোন সমস্যার জন্য আপনি চাইলে আপনার টেলিটক নাম্বার থেকে যেকোনো সময় ডায়াল করতে পারেন “121” তাহলে আপনি সিম সংক্রান্ত সমস্যার সমাধান পাবেন।

এছাড়াও আপনি যাতে অন্যান্য অপারেটরের সিম থেকে যদি সমস্যার সমাধান নিতে চান তাহলে এখানে দেয়া নাম্বার গুলো ব্যবহার করুন: 8801500121121, 01550157750, 01550157760

টেলিটক নাম্বার থেকে ডায়াল করুন: 121
অন্যান্য যে কোন সিম থেকে ডায়াল করুন: +8801500121121,01550157750, 01550157760
  • টেলিটক নম্বর থেকেঃ 121
  • যেকোনো সিম থেকেঃ +8801500121121,01550157750, 01550157760
  • টেলিটক এর অফিশিয়াল ওয়েবসাইটঃ teletalk
  • ভেরিফাইড ফেসবুকঃ Facebook

স্কিটো হেল্পলাইন নাম্বার

স্কিটো সিম নতুন হলেও বর্তমান সময়ে এর বিভিন্ন চমকপ্রদ অফার কিংবা শুধু সুবিধার জন্য এটি দিনদিন ব্যবহারকারীর মন জয় করে চলেছে।

বর্তমানে যারা স্কিটো সিম ব্যবহারকারী রয়েছেন তারা নিশ্চয়ই স্কিটো হেল্পলাইন নাম্বার নিতে চাইবেন? আপনি যদি স্কিটো হেল্পলাইন নাম্বার নিতে চান তাহলে নিচের দেয়া নাম্বার গুলো ব্যবহার করুন।

আপনি তাদের সাথে কয়েকটি ভিন্ন ভিন্ন উপায়ে যোগাযোগ করতে পারেন; যেমন ফোন কল করে; তাদেরকে ইমেইল করে কিংবা ওয়েবসাইটের সাথে সম্পৃক্ত হওয়ার মাধ্যমে।

স্কিটো  সিম থেকে ডায়াল করুন: 121
অন্যান্য যে কোন অপারেটর থেকে ডায়াল করুন: +8801701000121
  • স্কিটো নম্বর থেকে যেকোন সময়:  121
  • যেকোনো অপারেটর থেকেঃ +8801701000121
  • তাদেরকে সমস্যা ইমেইল করুন : [email protected]
  • ওয়েবসাইটের মাধ্যমে সম্পৃক্ত হোন : Skitto
  • ফেসবুকঃ Facebook page 

আশাকরি উপরে উল্লেখিত সেবাগুলোর মাধ্যমে আপনি খুব সহজেই স্কিটো হেল্পলাইন এর সাথে সম্পৃক্ত হতে পারবেন; এছাড়াও অন্যান্য সিমের হেল্পলাইন সম্পর্কে আপনি জেনে নিতে পেরেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top