Banglalink Customer Care number and Live Chat |

আপনার ব্যবহৃত বাংলালিংক সিম নিয়ে আপনি যদি কোন ধরনের সেবার নিশ্চয়তা পেতে চান; তাহলে আপনাকে অবশ্যই Banglalink Customer Care number কালেক্ট করে নিতে হবে।

কারণ দেখা যাবে আপনি বাংলালিংক সিম নিয়ে অনেক সময় বিভিন্ন রকমের সার্ভিস জটিলতা পড়বেন; যেখান থেকে উত্তোলন করতে পারবে একমাত্র Banglalink Customer Care number.

আর আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি খুব সহজেই বাংলালিংক সিমের যে সমস্ত Banglalink Customer Care সার্ভিস এভেলেবেল রয়েছে; সে সম্পর্কে বিস্তারিত ধারণা নিতে পারবেন।

Banglalink Customer Care কেন প্রয়োজন?

বাংলালিংক সিম ব্যবহারকারীদের জন্য বাংলালিংক কাস্টমার কেয়ার এর বিকল্প আর কিছুই নেই। কারন আপনার সমস্যা সমাধানের একমাত্র সাথী হলোঃ “বাংলালিংক কাস্টমার কেয়ার।”

অনেক সময় দেখা যাবে আপনি আপনার সিম নিয়ে বিভিন্ন রকমের জটিলতার সম্মুখীন হবেন; বিভিন্ন সার্ভিস বন্ধ করতে হবে; যা একমাত্র কাস্টমার কেয়ারের লোকজন করে দিতে পারবে।

এছাড়া বিভিন্ন মেয়াদী সাবস্ক্রিপশন সহ আরো নানা রকমের জটিলতার সম্মুখীন হওয়ার পরে এই সমস্যা গুলো থেকে উত্তীর্ণ করে দিতে পারবে একমাত্র Banglalink Customer Care এর লোকজন।

Banglalink Customer Care number

বিভিন্ন উপায়ে বাংলালিংক কাস্টমার কেয়ারের সাথে সম্পৃক্ত হতে পারেন এবং আপনার সমস্যাগুলো সমাধান দিতে পারেন। এর মধ্যে থেকে একটি উপায় হলোঃ “বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার।”

আপনি যখনই বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার কালেক্ট করে নিবেন, তখন আপনার আর কোনো রকমের সমস্যা দেখা দিলেই আপনি নাম্বারে কল দেওয়ার পর এই সমস্যার সমাধান দিতে পারবেন।

আর বাংলালিংক কাস্টমার কেয়ারের নাম্বার এভেলেবেল রয়েছে সেই নাম্বারটি নিচে উল্লেখ করা হলোঃ

Banglalink Customer Care number
111 or 121

 

আপনি আপনার অন্যান্য সিম থেকে বাংলালিংক সিমের মধ্যে থাকা বিভিন্ন রকমের সমস্যা দেখে সমাধান পেতে পারবেন।

আপনি যদি বাংলালিংক সিম ছাড়া অন্য যে কোনো রকমের সিম দিয়ে বাংলালিংক কাস্টমার কেয়ারের সাথে সম্পৃক্ত হতে চান এবং সমস্যার সমাধান নিতে চান তাহলে নিচের নাম্বারগুলোতে কল দিন।

Banglalink Customer Care number “অন্য সিম থেকে”
01911 304111 or 01911 304121

 

এই একটি উপায়ে যে আপনি বাংলালিংক কাস্টমার কেয়ারের সাথে সম্পৃক্ত হতে পারবেন সেরকম তা কিন্তু নয়। আপনি চাইলে আরও বিভিন্ন উপায়ে তাদের সাথে কানেক্ট হতে পারবেন।

Email: আপনি যদি বাংলালিংক এর অফিশিয়াল ইমেইল এড্রেস হয়েছে তাতে যদি মেইল করেন তাহলে খুব সহজেই আপনি সেবা নিশ্চিত করতে পারবেন।

এর জন্য আপনাকে নিচের দেয়া ইমেইল এড্রেসে নক করতে হবে এবং তারপরে আপনার সমস্যার কথা গুলো আলোচনা করতে হবে এবং সমাধান নিতে হবে।

Email

 

Facebook: সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল গণমাধ্যম ফেসবুকের মাধ্যমে আপনি যদি Banglalink Customer Care সাথে কানেক্টেড হতে চান; তাহলে তাদের অফিশিয়াল ভেরিফাই ফেসবুক পেইজে কানেক্ট হতে পারেন।

Facebook

 

যখনই আপনি বাংলালিংক এর অফিশিয়াল ফেসবুক পেইজে ভিজিট করে নিবেন তখন আপনাকে তাদের দেয়া মেসেজ বাটন ক্লিক করে নক করতে হবে।

Banglalink Customer Care
Banglalink Customer Care

যখনই আপনি মেসেজ আইকন এর উপরে ক্লিক করে দিবেন; তখন আপনাকে এই পেইজ টি অটোমেটিকলি আপনার মেসেঞ্জারে রি ডাইরেক্ট করে নিবে।

এর পরে আপনি যখনই “Get Started” বাটনে ক্লিক করবেন তখনই আপনি তাদের সাথে কানেক্টেড হতে পারবেন এবং আপনার যেকোন সমস্যার কথা তুলে ধরতে পারবেন।

তবে মনে রাখবেন আপনি যখনই তাদের ইনবক্সে নক দিবেন এর কয়েক সেকেন্ডের মধ্যেই তারা আপনাকে রিপ্লাই দিয়ে দিতে পারে। বাংলালিংক কাস্টমার প্রতিনিধির মূল কাজ এটি।

এছাড়াও আপনি চাইলে আরো বিভিন্ন সোসিয়াল গণমাধ্যমের মাধ্যমে তাদের সাথে কানেক্টেড হতে পারবেন এবং আপনার সমস্যার কথা গুলো জানাতে পারবেন।

আপনি যদি আরো অন্যান্য সোসিয়াল গণমাধ্যম যেমন টুইটার, লিঙ্কডইন, ইন্সটাগ্রাম এর মাধ্যমে তাদের সাথে কানেক্টেড হতে চান; তাহলে নিচের দেয়া লিঙ্ক গুলো ব্যবহার করুন।

Instagram

 

Linkedin

 

Twitter

 

উপরে উল্লেখিত সোসিয়াল গণমাধ্যমগুলোর মধ্যে থেকে আপনার পছন্দের সোসিয়াল গণমাধ্যমের মাধ্যমে বেছে নিবেন Banglalink Customer Care লোকজনকে।

banglalink live chat

আমাদের মধ্যে অনেকেই আছেন; যারা যে কোনো রকমের সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য লাইভ চ্যাট ব্যবহার করে থাকেন যাতে করে তারা ইন্সট্যান্টলি সমস্যা থেকে সমাধান পেতে পারেন।

যদি ইন্সট্যান্টলি কোন সমস্যা থেকে সমাধান পেতে চান; তাহলে আপনাকে অবশ্যই live chat সহযোগিতা নিতে হয়; আপনি যে কোন প্লাটফর্মে এভেলেবেল থাকা লাইভ চ্যাটের মাধ্যমে করতে পারেন।

ঠিক এরকম ভাবে আপনি যদি বাংলালিংক সিম নিয়ে কোনো রকমের সমস্যার মধ্যে পতিত হন এবং এই সিমের সমস্যা গুলো ইন্সট্যান্টলি সমাধান নিতে চান; তাহলে banglalink live chat ব্যবহার করতে পারবেন।

আর আপনি যদি বাংলালিংক সিমের লাইভ chat এর সহযোগিতা নিতে চান তাহলে আপনাকে নিচের দেয়া ইনফর্মেশন অনুযায়ী কাজ চালিয়ে যেতে হবে।

এই কাজটি করার জন্য প্রথমে আপনাকে বাংলালিংক সিমের যে অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে তাতে ভিজিট করতে হবে; নিচের দেয়া লিঙ্ক এর সহযোগিতায়।

Visit

 

বাংলালিংক সিমের অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করে নিবেন তখন আপনাকে এই ওয়েব পেইজে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে লাইভ চাট বাটন আসার জন্য।

কিছু সময় পরে আপনি দেখতে পারবেন বাংলালিংক অফিসিয়াল ওয়েবসাইটের যে ওয়েবপেইজ রয়েছে এর নিচের দিকে “Lets Chat” নামের একটি বাটন দেখাচ্ছে যাতে আপনাকে ক্লিক করতে হবে।

banglalink live chat
banglalink live chat

আপনি এই বাটনটির উপরে ক্লিক করবেন তখন আপনাকে আপনার নির্দিষ্ট ইনফরমেশন দিয়ে চ্যাট করার অপশন এ চলে যেতে হবে।

এখানে দেয়া তিনটি বক্স আপনি দেখতে পারবেন যেখানে আপনার নির্দিষ্ট ইনফরমেশনগুলো step-by-step দিয়ে দিতে হবে।

Name: এই অপশনটির মধ্যে আপনাকে আপনার নামটি সঠিকভাবে দিয়ে দিতে হবে।

Email: এখানে আপনার ইমেইল এড্রেসটি মেনশন করতে হবে যাতে করে আপনি যদি তাদের চাট বক্স থেকে লিভ নিয়ে নেন; এবং কোন রকমের মেসেজ আপনার কাছে আসে তাহলে আপনি এটা আপনার ই-মেইলের মাধ্যমে পেতে পারেন।

Phone: এই জায়গায় আপনার বাংলালিংকের যে ফোন নাম্বার হয়েছে সেটি দিয়ে দিতে হবে এবং যদি না থাকে তাহলে আপনি অন্য নাম্বার দিতে পারেন।

তবে সর্বাধিক সেবা পাওয়ার জন্য অবশ্যই আপনার বাংলালিংক নাম্বার দিয়ে দিবেন।

সমস্ত ইনফরমেশন গুলো দেয়া হয় শেষ হয়ে গেলে আবার আপনাকে “Let’s chat” নামের যে বাটন শেষের দিকে রয়েছে তাতে ক্লিক করতে হবে।

যখনই আপনি “Let’s chat” বাটনে ক্লিক করে দিবেন তখন আপনার জন্য একটি মেসেজ বক্স ওপেন হয়ে যাবে; যেখানে আপনি আপনার সমস্যা গুলোর কথা মেনশন করতে পারবেন।

আপনি যখনই এখানে কোন একটি মেসেজ লিখে তাদেরকে সেন্ড করবেন তার কয়েক মিনিটের মধ্যেই যেকোনো কাস্টমার প্রতিনিধি আপনার সাথে কানেক্টেড হয়ে যাবে।

আর এই অপশনটি Banglalink Customer Care number এর মতই কাজ করে; তবে এতে আপনার কোন রকমের চার্জ প্রযোজ্য হয় না; শুধুমাত্র ডাটা চার্জ ছাড়া।

banglalink live chat
banglalink live chat

এছাড়াও আপনি যদি আপনার সমস্যা সম্পর্কিত যেকোন রকমের স্ক্রিনশট তাদের সাথে শেয়ার করতে চান; তাহলে আপনি এই লাইভ চ্যাট বক্স এর মাধ্যমে করতে পারবেন।

এজন্য আপনাকে যে লাইভ চ্যাট বক্স দেয়া হয়েছে তার বামপাশে দেয়া একটি আইকন ব্যবহার করতে হবে। যেখানে আপনি আপনার ফাইল শেয়ার করতে পারবেন।

banglalink live chat
banglalink live chat

এই আইকনটিতে ক্লিক করার পরে আপনাকে অটোমেটিকলি আপনার ফাইল ম্যানেজার এ নিয়ে যাবে; যেখান থেকে আপনি আপনার গুরুত্বপূর্ণ স্ক্রিনশট শেয়ার করতে পারবেন।

কারণ অনেক সময় দেখা যায় আমাদের সমস্যা সম্পর্কিত বিভিন্ন রকমের স্ক্রিনশট থাকে যা আমরা Banglalink Customer Care number এ কল দেয়ার মাধ্যমে শেয়ার করতে পারিনা। এজন্য অবশ্যই প্রয়োজন হয় ডিজিটাল পদ্ধতি।

আর আপনি যদি বাংলালিংক লাইভ চ্যাট করেন তাহলে আপনি খুব সহজেই আপনার যেকোনো সমস্যার সম্পর্কিত স্ক্রিনশট কিংবা ফাইল শেয়ার করে দিতে পারবেন কাস্টমার কেয়ারের সাথে।

আর এভাবেই মূলত আপনি খুব সহজেই বাংলালিংক লাইভ চ্যাট ব্যবহার করার মাধ্যমে আপনার সমস্যাগুলো তাদের সামনে তুলে ধরতে পারবেন এবং ইনস্ট্যান্ট সমাধান নিতে পারবেন।

banglalink customer care dhaka

আপনি যদি ঢাকা জেলার অধিবাসী হন; তাহলে আপনি নিশ্চয়ই banglalink customer care dhaka এর অনুসন্ধান করে থাকবেন। যাতে করে আপনি লাইভ উপস্থিত হয়ে সমস্যার সমাধান নিতে পারেন।

বর্তমান সময়ে বাংলালিংক কাস্টমার কেয়ার এর যে সেক্টর ঢাকায় অবস্থান করছে সেই ঠিকানা এড্রেস নিচে দেয়া হলঃ

Address
Humayun court, ground floor 21 Motijheel C/A, Dhaka-1000.

উপরে উল্লেখিত অ্যাড্রেস ছাড়াও আপনি আরো যে সমস্ত এড্রেসটা কিংবা তার আশেপাশে রয়েছে সেটি খুঁজে পাবেন তার একটি পন্থা হলঃ “গুগল ম্যাপ”।

অর্থাৎ আপনি গুগল সার্চ ইঞ্জিন কিংবা গুগল ম্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনার আশেপাশে থাকা সমস্ত বাংলালিংক কাস্টমার কেয়ারের অ্যাড্রেস খুঁজে বের করতে পারেন।

এ কাজটি করার জন্য প্রথমত আপনাকে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করতে হবে এবং তারপরে সার্চ ইঞ্জিনে টাইপ করতে হবেঃ “banglalink customer care near me”.

তাহলে আপনি সার্চ রেজাল্ট এর মাধ্যমে আপনার আশেপাশে থাকা সমস্ত বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার খুঁজে নিতে পারবেন, কয়েক সেকেন্ডের মধ্যে।

banglalink customer care near me
banglalink customer care near me

সর্বাধিক সফলতা পাওয়ার জন্য আপনি যখন আপনার আশেপাশে থাকা কাস্টমার কেয়ারের অনুসন্ধান করবেন তখন আপনার ফোনের লোকেশন ওপেন করে নিবেন।

কারণ আপনি যখনই আপনার লোকেশন অপেন করে নিবেন; তখন আপনার লোকেশন এর ভিত্তিতে গুগোল আশেপাশে থাকা সমস্ত কাস্টমার কেয়ার লোকেশন এর অনুসন্ধান করে দিবে।

আর এভাবে আপনি শুধু ঢাকা নয় পুরো বাংলাদেশের যতগুলো কাস্টমার কেয়ার সেন্টার এভেলেবেল রয়েছে সমস্ত কাস্টমার কেয়ারের অনুসন্ধান করতে পারবেন কয়েক সেকেন্ডের মধ্যে।

আর এটিই হলো Banglalink Customer Care number, Banglalink Live Chat এবং banglalink customer care near me খোজার একটি পরিপুর্ন গাইডলাইন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

12 + seventeen =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap