বিকাশে টাকা ইনকাম | বিকাশে টাকা আয় ভিডিও দেখে |

বিকাশে টাকা ইনকাম | বিকাশে টাকা আয় ভিডিও দেখার মাধ্যমে |


বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় যে সমস্ত টাকা লেনদেনের রয়েছে সেগুলোর মধ্যে সবচেয়ে উচ্চ লেভেলের জায়গা দখল করে নিয়েছে বিকাশ নামের একটি বেসরকারী প্রতিষ্ঠান।

আপনি চাইলে এর মাধ্যমে খুব সহজেই টাকা লেনদেন করতে পারবেন এছাড়াও আপনি যদি এই একজন এজেন্ট বিকাশ গ্রাহক হন তাহলে এই লেনদেনের মাধ্যমে কমিশনের মাধ্যমে আপনি খুব ভালো পরিমাণে টাকা রোজগার করতে পারবেন।

তবে অনলাইন এরকম অনেক আর্নিং সম্পর্কিত সাইট রয়েছে যে সাইটগুলো থেকে আপনি টাকা আয় করার পরে এই টাকাগুলো আপনার বিকাশ একাউন্টে খুবই ভালো ভাবে নিয়ে আসতে পারবেন।

যাকে আপনি যদি বিকাশে টাকা ইনকাম হিসেবে আখ্যা দেন তাহলে মোটেও ভুল করবেন না, কারণ এটি এই সম্পর্কিত একটি আর্নিং সিস্টেম।

আপনি যদি অনলাইনে আয় করে বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে আজকের এই পোস্টটি অবশ্যই শেষ পর্যন্ত দেখবেন এখানে দেয়া জায়গায় অবশ্যই আপনার কাজে আসবে 

আপনি যদি বিকাশে টাকা ইনকাম করতে চান তাহলে প্রথমত আপনাকে যে কাজটি করতে হবে তা হলো নিচের দেয়া লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে।



অ্যাপসটি ডাউনলোড করে নিবেন তখন আপনাকে অ্যাপসটিতে একটি একাউন্ট তৈরি করতে হবে আর অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে রেজিস্ট্রেশান উপরে ক্লিক করতে হবে।

একাউন্ট তৈরি করতে হলে আপনাকে দুইটি পদক্ষেপ অনুসরণ করতে হয় একটি হলো আপনার ফেইসবুক একাউন্টের মাধ্যমে অন্যটি হলো আপনার যে কোন একটি গুগল একাউন্টের মাধ্যমে।

আপনি নিম্নে দেয়া দুইটি অপশন থেকে যেকোন একটি অপশন সিলেক্ট করার মাধ্যমে আপনার অ্যাকাউন্ট তৈরি করে নিন।

বিকাশে টাকা ইনকাম | বিকাশে টাকা আয় ভিডিও দেখার মাধ্যমে |

এরপর আপনাকে আপনার নাম এবং আপনি ছেলে নাকি মেয়ে এটা ছাড়াও আপনার ছবি ইত্যাদি আপনি এখানে যুক্ত করতে পারবেন যদি আপনি এগুলো না চান তাহলে স্কিপ বাটনে ক্লিক করার মাধ্যমে এটি এড়িয়ে চলতে পারবেন।

এবার আপনার টাকা রোজগার করার শুরু হয়ে যাবে আপনি প্রথমে এখানে একটি ভিডিও দেখতে পারবেন এটার উপরে ক্লিক করার মাধ্যমে আপনার আর্নিং শুরু হয়ে যাবে।

ভিডিওটি দেখতে হলে আপনাকে এই ভিডিও এর উপরে ক্লিক করতে হবে তাহলে একটি ছোট ক্লিপ ভিডিও আপনার সামনে চালু হয়ে যাবে।

বিকাশে টাকা ইনকাম | বিকাশে টাকা আয় ভিডিও দেখার মাধ্যমে |

ভিডিও এই যে কোন একটি পর্যায়ে আপনাকে রিওয়ার্ড দেয়া হবে আর এটি পেতে হলে আপনাকে একটি আইকনের উপরে ক্লিক করতে হবে যা আপনি ভিডিও এর যেকোনো অংশে পেয়ে যাবেন।

মূলত এখানে থাকা প্রত্যেকটি ভিডিও ক্লিপ হলো ফানি টাইপের ভিডিওগুলো দেখে আপনি অনবরত আসতে পারবেন এবং তারা আপনার মূল্য হিসেবে কিছু ডলার আপনাকে দিবে।

এরপর যখনই আপনার একাউন্টে 1 ডলারের কম অর্থাৎ 0.10$ হয়ে যাবে তখন আপনি এটা পেপালের মাধ্যমে আপনার কাছে নিয়ে আসতে পারবেন।

বিকাশে টাকা ইনকাম | বিকাশে টাকা আয় ভিডিও দেখার মাধ্যমে |

এরপরে আপনার পেপাল অ্যাকাউন্ট থেকে খুব সহজেই আপনার বিকাশের মাধ্যমে নিয়ে আসতে পারবেন,  আপনার যদি পেপাল একাউন্ট না থাকে তাহলে আপনি আমার পেপালের এক্সচেঞ্জ করতে পারেন।


যখনই আপনি আমার পেপাল একাউন্টে এক্সচেঞ্জ করে নিবেন তখন আপনি আমার সাথে যোগাযোগ করার মাধ্যমে একই পরিমাণ টাকা গুলো আপনার বিকাশ কিংবা রকেটে নিতে পারবেন।

আর এভাবে আপনি খুব সহজেই ভিডিও দেখার মাধ্যমে বিকাশে টাকা ইনকাম সফলভাবে করতে পারবেন।

Leave a Comment

1 × three =