Robi Emergency Balance 2020| Emergency Balance Robi |

আপনি যদি রবি সিম ব্যবহারকারী হন এবং আপনার যেকোন সংকটময় সময়ে আপনার ফোনের ব্যালেন্স শেষ হয়ে যায় তাহলে আপনি খুব সহজেই রবি সিম থেকে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।
 
বিষয়টা এরকম যে যখন আপনার রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স আনার প্রয়োজন পড়বে তখন আপনি কয়েকটি প্রসেস ফলো করার মাধ্যমে ইমারজেন্সি ব্যালেন্স নিয়ে আসবেন।
 
এবং যখন আপনার সিমে আবার রিচার্জ করা হবে তখন আপনার নিয়ে আসা ইমারজেন্সি ব্যালেন্স গুলো তারা নিয়ে নিবে।
 
Robi Emergency Balance আপনি কত টাকা অব্দি নিতে পারবেন? এছাড়াও আপনি এই টাকাগুলো কত দিন মেয়াদ এর সাথে পাবেন এ সংক্রান্ত নানা ধরনের জটিলতার সম্মুখীন আমরা প্রায় সবই হয়।
 
আপনি যদি Robi Emergency Balance নিতে চান তাহলে আপনি সর্বোচ্চ 100 টাকা অব্দি আপনার রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। 
 
আর রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনাকে নিম্নলিখিত পদক্ষেপ অনুসরণ করতে হবে।
 

Emergency Balance Robi পাওয়ার জন্য শর্ত:

 
Emergency Balance Robi  হওয়ার জন্য অবশ্যই আপনাকে নিম্নলিখিত শর্তের থেকে আওতাধীন হতে হবে অন্যথায় আপনি কখনোই রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স পাবেন না।
 
▪ আপনাকে অবশ্যই রবি সিম ব্যবহারকারী হতে হবে।
 
▪ আপনি সর্বোচ্চ 100 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।
 
▪ আপনি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য প্রযোজ্য কিনা এটা দেখার জন্য ডায়াল করুন *8#, এক্ষেত্রে আপনি প্রযোজ্য হলে ইমার্জেন্সি পাওয়ার জন্য ডায়াল করতে পারেন *123*007# অথবা নিচে বর্ণিত আরেকটি পদ্ধতি অবলম্বন করতে পারেন।
 
▪ এই অফারে আপনি সাধারণত 12 টাকা থেকে 100 টাকা নিতে পারবেন।
 

Robi Emergency Balance কিভাবে নিবেন? 

 
আপনি যদি রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে চান তাহলে আপনাকে প্রথমে তাদের কাছে বিনামূল্যে এসএমএস প্রেরণ করতে হয়, যার মাধ্যমে আপনি তাদেরকে এটা নিশ্চিত করেন যে আপনি আসলেই রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে চান।
 
ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি প্রথমে আপনার ফোনের মেসেজ অপশনে চলে যান এবং তারপর টাইপ করুন START এবং পাঠিয়ে দিন 8811 এই নাম্বারে।
 
এছাড়াও আপনি যদি এই অফারটি বন্ধ করতে চান তাহলে পূর্বের মতো আবারও মেসেজ অপশনে গিয়ে STOP লিখে সেন্ড করুন 8811 এই নাম্বারে।
 
আপনি যখনই উপরে উল্লেখিত উপায়ে তাদের কাছে মেসেজ সেন্ড করবেন তখন আপনি ফিরতি মেসেজে এটা নিশ্চিত হয়ে যাবেন যে আপনি আসলেই রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স পেয়েছেন কিনা।
 
আপনি চাইলে আপনার রবি সিমের ইমারজেন্সি ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে পারেন *222*16#। 
 
আর মূলত উপরোল্লেখিত উপায়ে আপনি খুব সহজেই Emergency Balance Robi  নিতে পারেন, শুধু একটি উপায় আপনি এই কাজটি করতে সক্ষম হবেন তা কিন্তু নয়। 
 
আপনি চাইলে নিম্নলিখিত আরেকটি উপায় খুব সহজেই কোন ধরনের কোডিংয়  ছাড়াই আপনার রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারেন।
 

Emergency Balance Robi  অ্যান্ড্রয়েড অ্যাপস এর সহযোগিতায়ঃ

 
আপনি যদি একদম সহজেই একটি মাত্র ক্লিক এর দ্বারা আপনার রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে চান তাহলে প্রথমে আপনাকে মাই রবি অ্যাপস টি ডাউনলোড করে নিতে।
 
 
অ্যাপটি ডাউনলোড করা হয়ে গেলে বিভিন্ন ধরনের ইনফর্মেশন অর্থাৎ আপনার ফোন নাম্বার দিয়ে অ্যাপসটিতে লগইন করে নিতে হবে।
 
লগইন করা হয়ে গেলে আপনি এই অ্যাপসটি ড্যাশবোর্ডে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার অপশন পেয়ে যাবেন এবং এতে ক্লিক করার মাধ্যমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।
 
Robi Emergency Balance 2020|  Emergency Balance Robi |
 
আর উপরে উল্লিখিত দুটি উপায়ে আপনি খুব সহজেই Robi Emergency Balance নিতে পারবেন।তবে আমার মতে কোড ডায়াল করা ছাড়াই ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি চাইলে মাই রবি অ্যাপস ব্যবহার করতে পারেন এটাই সবচেয়ে ভালো হবে।

Leave a Comment

4 × two =