GP Flexi Plan | কম মুল্যে প্যাক ক্রয় Flexiplan থেকে?

আপনি যদি গ্রামীনফোন সিম ইউজার হন তাহলে অবশ্যই আপনি হয়তো কম করে হলেও একবার gp flexi plan নামক অ্যাপসটির নাম শুনেছেন। Gp flexiplan এর সাথে আমরা কমবেশি পরিচত ।   

এই ফ্রী অ্যাপস টির সাহায্যে আপনি চাইলে খুব সহজেই আপনার জিপি সিমের জন্য যেকোনো ধরনের ডাটা প্যাক কিংবা অন্যান্য প্যাকেজ সমূহ কিনতে পারবেন।

Gp flexiplan কি?

এটি হলো জিপি সিম এই কাছ থেকে পাওয়া অফিশিয়াল একটি অ্যাপস যার দ্বারা জিপি সিম ব্যবহারকারীরা সমস্ত প্যাকেজসমুহ নিয়ন্ত্রণ করতে পারবে।

এটি প্রধানত তৈরি করা হয়েছে কাজকে আরও বেশি সহজতর করার জন্য, যাতে করে যেকোনো ধরনের প্যাকেজ ক্রয় করতে আপনার কোন ধরনের ভোগান্তি পোহাতে হয় না।

এই অ্যাপসটি সহযোগিতায় আপনি খুব সহজেই ডাটা প্যাক ক্রয় করতে পারবেন। শুধু তাই নয় এটি ব্যবহার করার ক্ষেত্রে আপনি অনেক বড় ডিসকাউন্ট পাবেন।

কেন আপনি ব্যবহার করবেন gp flexi plan সেবা?

এটি গ্রামীণফোন সিম এর কাছ থেকে পাওয়া জনপ্রিয় একটি অনলাইন সেবা পোর্টাল। যা ব্যবহার করার মাধ্যমে আপনি বহুবিধ সুবিধা অর্জন করতে পারবেন।

এবং যেকোনো ধরনের ডাটা প্যাক ক্রয় করার ক্ষেত্রে আপনি অনেক বড় ডিসকাউন্টের সাথে ডাটা প্যাকেজ ক্রয় করতে পারবেন।

এক্ষেত্রে  আপনি যখন কোন ডাটা প্যাকেজ ক্রয় করবেন তখন এতে অনেক বড় বড় ডিসকাউন্ট এর মধ্যে উল্লেখযোগ্য হলো 50-60% বা তার চেয়েও বেশি।

এটা নির্ভর করবে আপনি কি পরিমান প্যাকেজসমূহ ক্রয় করেছেন এবং কতটি মিক্স প্যাকেজ ক্রয় করছেন তার উপর।

এখানে মিক্স প্যাকেজ বলতে আপনি চাইলে একসাথে: মেগাবাইট, এসএমএস কিংবা টকটাইম অফার সবকিছু ক্রয় করতে পারবেন।

এবং আপনি যখন এই সমস্ত মিক্স প্যাকেজ গুলোকে খুব বেশি মেয়াদের সাথে ক্রয় করবেন তখন ডিসকাউন্ট এর পরিমাণ অনেকটা বেড়ে যাবে।

আর এই সমস্ত সুযোগ সুবিধার জন্য, এবং আপনারা সমস্ত কার্যক্রমগুলো সহজতর করার জন্য আপনি অবশ্যই gp flexi plan অ্যাপস  ব্যবহার করবেন।

অ্যাপসটি ব্যবহারের সুবিধা-


এছাড়াও আপনি চাইলে এই অ্যাপসটির সহযোগিতায় আপনার নানা ধরনের কার্যক্রম পরিচালনা করতে পারবেন। যার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো:

• সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাক ক্রয়
• এসএমএস কিনতে পারবেন
• মিনিট প্যাক কিনতে পারবেন
• বান্ডেল কিনা তিন মাসের সর্বশেষ হিস্টরি দেখতে পারবেন
• বন্ধুদের সাথে ইন্টারনেট শেয়ার করতে পারবেন।

FlexiPlan apps

এছাড়াও চাইলে আপনি আরো অনেক ধরনের কার্যাদি সম্পাদন করতে পারবেন এই ছোট্ট একটি অ্যাপস এর সহযোগিতায়।

তাহলে প্রথমে নিচের দেয়া লিঙ্ক থেকে gp flexiplan অ্যাপসটি প্রথমে ডাউনলোড করে নিন।

অ্যাপসটি ডাউনলোড করা হয়ে গেলে আপনার সিমের জন্য অটোমেটিক রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে যাবে যদি আপনি আপনার জিপি সিমে ডাটা কানেকশন দেয়া থাকে।

আর যখনই আপনি যথাযথ রেজিস্ট্রেশন করে ফেলবেন তখন আপনি flexi plan অ্যাপস এর ড্যাশবোর্ডে চলে যেতে পারবেন, এখান থেকে আপনি সাশ্রয়ী মূল্যে যেকোনো প্যাকেজ করার করবেন।

তাহলে এবার জেনে নিন কিভাবে ফ্লেক্সিপ্লান অ্যাপস ব্যবহার করার মাধ্যমে আপনি সাশ্রয়ী মূল্যে যেকোনো প্যাকেজ ক্রয় করতে পারবেন।

Flexi plan এর মাধ্যমে ইন্টারনেট প্যাকেজ ক্রয়-

আপনি যদি এমনিতেই মোবাইল কোড টাইপ করার মাধ্যমে যে কোন মেগাবাইট ক্রয় করতে চান তাহলে এতে আপনি কোন ডিসকাউন্ট পাবেন না।

বিষয়টা এরকম যে আপনি যখনই কোন প্যাক ক্রয় করবেন তখন এই প্যাকেজ হতে আপনি কত পার্সেন্ট ক্ষতির হার থেকে আপনি বেঁচে যাচ্ছেন তার সঠিক হিসাব আপনি কখনোই পাবেন না।

কিন্তু আপনি যদি জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপস ব্যবহার করার মাধ্যমে ডাটা প্যাক করেন,  তাহলে প্রতিটা প্যাকের জন্য একটি বিশাল রকমের ডিসকাউন্ট আপনি পাবেন।

যেমন আপনি যদি ফ্লেক্সিপ্লান থেকে 1.5 জিবি ডাটা 7 দিন মেয়াদের জন্য কিনতে চান তাহলে এতে আপনার  টাকা বেঁচে যাবে মোট মূল্যের 30%।

কিভাবে কম মুল্যে যেকোন প্যাক ক্রয় করবেন Flexiplan থেকে?





যার সহজ মানে দাঁড়ায়- ওই ডাটা প্যাকের মূল্য যদি 100 টাকা হয় তাহলে আপনি তা 70 টাকায় ক্রয় করতে পারছেন। তবে এক্ষেত্রে একটি বিষয় অবশ্যই লক্ষ্য রাখবেন আর সেটা হল ডাটা অপেক্ষা করার সময় শুধুমাত্র ডাটাপ্যাক সিলেক্ট করতে হবে।

কারণ আপনি যদি ফ্লেক্সিপ্লান অ্যাপস ব্যবহার করেন, তাহলে যে কোন প্যাক ক্রয় করার সময় প্রথমত সবগুলো সিলেক্ট করা থাকবে, আপনাকে শুধুমাত্র ডাটা একটি সিলেক্ট করে তারপর কত দিন মেয়াদে কিনতে চান তা সিলেক্ট করতে হবে।

অন্যথায় আপনি যদি ডাটা প্যাকেজের সাথে সমস্ত মিনিট প্যাক এবং অন্যান্য এসএমএস প্যাক সমূহ যুক্ত করে নেন তাহলে এর মূল্য বহুলাংশে বেড়ে যাবে।

তবে আপনার প্রয়োজন মত প্যাকেজগুলো আপনি যুক্ত করে নিতে পারেন, এখানে একটি বিষয় হলো আপনি যত বেশি পেকে একসাথে ক্রয় করবেন ঠিক তত বেশি সুলভ মূল্যে সাশ্রয়ী মূল্যে প্যাকেজ ক্রয় করতে পারবেন।

এখানে এটা ভাববেন না যে আপনি যদি খুব বেশি সংখ্যক প্যাকেজ অর্থাৎ মিনিট প্যাক, এসএমএস প্যাক এবং ইন্টারনেট প্যাকেজ ক্রয় করেন, তাহলে ওই প্যাকেজগুলো কিনার জন্য টাকার হার কমে যাবে।

টাকার হার যতটুকু আছে ঠিক ততটুকুই থাকবে তবে এক্ষেত্রে আপনি সাশ্রয়ী মূল্যে অর্থাৎ আপনার ডাটা সেভিং হার অনেকাংশে বেড়ে যাবে।

বিষয়টিকে একদম পরিষ্কার করার জন্য আপনি চাইলে নিচের স্ক্রিনশটটি দেখতে পারেন। যেখানে আমি 30 দিন মেয়াদ এর সাথে প্রায় সমস্ত ধরনের প্যাকেজ ক্রয় করতে চাচ্ছি আর আমার কত % সেভিং হচ্ছে।

FlexiPlan | কিভাবে কম মুল্যে যেকোন প্যাক ক্রয় করবেন Flexiplan থেকে?



র এভাবেই আপনি জিপি ফ্লেক্সিপ্ল্যান অ্যাপস টি ব্যবহার করার মাধ্যমে যেকোনো ধরনের ডাটা প্যাক সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবেন।

ডাটা প্যাক ক্রয় করার আগে আপনি দেখে নিতে পারেন কত টাকায় আপনি কতদিন মেয়াদের জন্য ইন্টারনেট প্যাকেজ Gp flexi plan ব্যবহার করে ক্রয় করতে পারবেন।

সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট অফার কিনুন Gp flexi plan অ্যাপস এর সাথে-


▪ তিন দিন মেয়াদের সাথে 250MB ক্রয় করুন মাত্র 27.12 টাকায়। এই প্যাকটি ক্রয় করলে আপনার কোনো রকমের ডাটা সেভিং হবে না।

▪ 50 MB ইন্টারনেট প্যাক তিন দিনের জন্য ক্রয় করলে পাচ্ছেন আপনি 52
% ডাটা সেভিং। যার মূল্য মাত্র: 9.54 টাকা।

▪ 1.5 GB ইন্টারনেট 7 দিনের জন্য জন্য পাচ্ছেন 93.77 টাকা যাতে আপনার সেভিং হবে 30 শতাংশ।

▪ 7 দিন মেয়াদের 5 জিবি ইন্টারনেট মাত্র 123 টাকার মাধ্যমে আপনি ক্রয় করতে পারবেন।

▪ এছাড়াও 7 দিন মেয়াদের জন্য 12 জিবি ইন্টারনেট 223 টাকা , এবং 8 জিবি ইন্টারনেট 178 টাকা।


এখানে মোট কথা হল একটি আর সেটা হলো-আপনি যত বেশি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করবেন টাকার অংকটা ঠিক ততটাই বৃদ্ধি পাবে, একইসাথে আপনার ডাটা  এর হার বৃদ্ধি পাবে।

আপনি বেশি মেয়াদের সাথে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে হলে gp flexiplan অ্যাপস এর নিচের দিকে আপনি এর মেয়াদ বাড়ানোর অপশন পেয়ে যাবেন।

এখান থেকে আপনি যত বেশি মেয়াদের সাথে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চাইবেন সেটি উপর ক্লিক করতে হবে। তাহলে আপনার ডাটা প্যাকেজের দাম এবং এর মেয়াদ দুটোই বৃদ্ধি পাবে।

Gp flexi plan অ্যাপসের মাধ্যমে মিনিট প্যাক ক্রয়-

আপনি পূর্বে যেভাবে এই অ্যাপসটি কে কাজে লাগিয়ে ডাটা প্যাকেজ ক্রয় করেছিলেন, ঠিক একই রকম ভাবে আপনি চাইলে এর সাহায্যে মিনিট প্যাক সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবেন।

আপনি যদি শুধুমাত্র মিনিট প্যাক করার করতে চান তাহলে অপর দুইটি অপশন অর্থাৎ ডাটাপ্যাক এবং এসএমএস প্যাক এই দুটোকে শূন্য করে দিবেন। যার মানে হল আপনি শুধুমাত্র মিনিট প্যাক ক্রয় করতে চান।

এক্ষেত্রে শুধুমাত্র আপনাকে Talk time নামক অপশনটি থেকে আপনার মিনিট গুলোকে সিলেক্ট করতে হবে, যত মিনিট আপনি ক্রয় করতে চান।

GP Flexi Plan | কিভাবে কম মুল্যে যেকোন প্যাক ক্রয় করবেন Flexiplan থেকে?

 এরপর আপনি আপনার প্রয়োজনীয় মেয়াদের সাথে যেকোনো ধরনের মিনিট প্যাক ক্রয় করতে পারবেন।

মিনিট প্যাক ক্রয় করার ক্ষেত্রে জেনে নিন কয়েকটি সাশ্রয়ী মূল্য-


▪ 100 মিনিট 7 দিন মেয়াদের জন্য আপনি ক্রয় করতে পারবেন মাত্র 59 টাকায়, যেখানে আপনি 66% সেভিং করতে পারবেন।

▪ 200 মিনিট 30 দিন মাত্র 135 টাকা

▪ 300 মিনিট সাতদিন 173 টাকা

▪ 1000 মিনিট 30 দিন 576 টাকা


এই অফার সহ আপনি আরো যেকোনো ধরনের সাশ্রয়ী প্যাক আপনার পছন্দ অনুযায়ী ক্রয় করতে পারবেন শুধুমাত্র Gp flexiplan অ্যাপস ব্যবহার করার মাধ্যমে।

Flexi plan ব্যবহার করে এসএমএস প্যাক ক্রয়-

আপনি পূর্বে যতগুলো মোবাইল কোড ব্যবহার করে এসএমএস ক্রয় করেছিলেন তাতে আপনি ঠিক কতটা ক্ষতির সম্মুখীন হয়েছিলেন, তা আপনি জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপস দিয়ে এসএমএস ক্রয় করার সময় অনুভব করতে পারবেন।

কারণ আপনি পূর্বে যত টাকা এসএমএস ক্রয় করেছিলেন ঠিক তত টাকার বিনিময় শুধুমাত্র gp flexiplan অ্যাপস এর মাধ্যমে আপনি চাইলে এর চেয়েও দ্বিগুন এসএমএস ক্রয় করতে পারবেন।

ফ্লেক্সি প্লান অ্যাপস ব্যবহার করে আপনি কত টাকায়, কতটি এসএমএস কত দিন মেয়াদের সাথে ক্রয় করতে পারবেন তার একটি লিস্ট দিয়ে দিচ্ছি।

▪50 টি এস এম এস 7 দিন মেয়াদ মাত্র 5.99 টাকা খরচে


▪ 200sms 7 দিন মেয়াদ 11 টাকায়


▪ 200sms 30 দিন 11.7 টাকায়


▪ 500 এসএমএস 15 দিন 19 টাকায়


▪ 500 এসএমএস 30 দিন 19 টাকা

তাহলে আপনি নিশ্চয়ই উপরে দেয়া এসএমএস প্যাকেজ গুলোর দিকে লক্ষ্য করলে এখন বুঝতে পারছেন যে আগে আপনি  কত টাকা বেশি খরচ করে এসএমএস প্যাক 
ক্রয় করতেন।

তাহলে নিশ্চয়ই আপনি এই ভুলগুলো আর কখনোই করবেন না। কম দামে এসএমএস প্যাক ক্রয় করার জন্য অবশ্যই এখন আপনার প্রথম চয়েজ gp flexiplan অ্যাপসটি হওয়া উচিত।

Gp flexi plan এর মাধ্যমে ডাটা গিফট করা-

আপনি চাইলে এই অ্যাপসটি ব্যবহার করার মাধ্যমে আপনার বন্ধু মহলে কিংবা অন্য যে কোন প্রিয়জনের ফোনে আপনার ফোন থেকে ডাটা প্যাক গিফট করতে পারবেন।

এক্ষেত্রে আপনি যেকাউকে যখন আপনার সিম থেকে ডাটা প্যাক গিফট করতে চাইবেন তখন আপনাকে ওই পরিমাণ টাকা খরচ করতে হবে যা এই প্যাকটি ক্রয় করতে খরচ হয়।

এবং যত টাকা খরচ হবে তার সব কয়টি আপনার একাউন্ট থেকে চলে যাবে। আপনি চাইলে সহজেই আপনার বন্ধু মহলে যে কোন প্যাকেজ গিফট করতে পারেন।

গিফট করার জন্য আপনাকে প্রথমে gp flexi plan অ্যাপসটিতে ভিজিট করতে হবে এবং তারপর যত প্যাকেজগুলো কে সিলেক্ট করা আপনার প্রয়োজন মনে হবে সেগুলো সিলেক্ট করতে হবে।

আপনি যদি আপনার গিফট করা প্যাকেজটিতে মিনিট প্যাক এসএমএস ট্যাগ এবং ইন্টারনেট প্যাক যুক্ত করতে চান তাহলে সবকিছু যুক্ত করুন। এবং এরপর কত দিন মেয়াদের জন্য কিনতে চান তাও যুক্ত করে নিন।

সবকিছু আপনার প্রয়োজন মত যুক্ত করা হয়ে গেলে এবার আপনি পেইজটিকে একটু নিচের দিকে নিলে Buy now  নামের অপশনটি দেখতে পারবেন এতে ক্লিক করুন।

GP Flexi Plan | কিভাবে কম মুল্যে যেকোন প্যাক ক্রয় করবেন Flexiplan থেকে?

এবং এরপর একদম সর্বশেষে আপনাকে আরেকটি নতুন পেইজে নিয়ে আসা হবে এখান থেকে আপনাকে Gift now অপশনটিকে মার্ক করে, আপনার প্রিয়জনের নাম্বারটি দিতে হবে যার নাম্বারে আপনি এই প্যাকেজ টি কে গিফট করতে চান।

এবং নাম্বারটি যথাযথভাবে দেয়া হয়ে গেলে এবার আপনাকে Confirm অপশনটিতে ক্লিক করার মাধ্যমে প্রিপেইড গ্রাহকের ফোনে পাঠানো নিশ্চয়তা দিতে হবে।

GP Flexi Plan | কিভাবে কম মুল্যে যেকোন প্যাক ক্রয় করবেন Flexiplan থেকে?



বং একদম সর্বশেষে আপনার একাউন্ট থেকে ওই সমপরিমাণ টাকা চলে যাবে এবং আপনার প্রিয়জনের ফোনে গিফট হিসেবে ওই প্যাকেজটি সেন্ড হয়ে যাবে।

আর এভাবে আপনি একদম সাশ্রয়ী মূল্যে যে কাউকে যেকোনো ধরনের প্যাকেজ গিফট করতে পারবেন।

এবার জেনেনিন মিক্স প্যাকেজ একসাথে করার জন্য আপনাকে কত টাকা খরচ করতে হবে তার একটি লিস্ট।  যা আপনাকে ফ্লেক্সিপ্লান থেকে প্যাকেজ ক্রয় করতে উৎসাহিত করবে।

 প্যাকমিনিট এবং এসএমএস মেয়াদখরচের পরিমান
১.৫ জিবি200sms 50 মিনিট৩দিন৮৭ টাকা
৫০০এমবি200sms 50 মিনিট৩দিন৮৭ টাকা
১.৫ জিবি২০০ এসএমএস ১০০ মিনিট ৭দিন১৫৭ টাকা
৮ জিবি২০০এসএমএস ৩০০ মিনিট ১৫দিন৪৯২ টাকা
৩.৫ জিবি৫০০ এসএমএস ১০০ মিনিট ১৫ দিন৩০০
টাকা
২০ জিবি২০০ এসএমএস ৫০০ মিনিট ৩০ দিন৬৩৯ টাকা
২৫ জিবি১০০০ এসএমএস ১০০০ মিনিট৩০ দিন১৩১০ টাকা

তাহলে আজকে এই পর্যন্ত অসংখ্য শুভকামনা। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 15 =

close
Scroll to Top
Share via
Copy link