Free Bengali movie download website List |



আমাদের খারাপ সময় কিংবা আবেগপ্রবণ সময়ে যখন আমাদের কিছুটা সাপোর্ট এর দরকার হয় তখন আমরা অন্যান্য যে সমস্ত বিষয় গুলোকে সবচেয়ে বেশি প্রাধান্য দেই সেগুলোর মধ্যে থেকে মুভি দেখাকে অনেকটা প্রাধান্য দিয়ে থাকি।


আর বর্তমান সময় যেহেতু তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগ যার পুরোটাই ইন্টারনেটনির্ভর তার কারণে মুভি দেখতে হলে আমাদেরকে আর অন্যত্র ঘুরে বেড়াতে হয় না।


অর্থাৎ আপনি চাইলে খুব সহজেই ঘরে বসে আপনার পছন্দের মুভি আপনার স্মার্টফোনে ডাউনলোড করে তারপরে যে কোন সময় দেখে নিতে পারেন।


আর আপনি যদি একজন বাঙালি মুভি পাগল হয়ে থাকেন তাহলে আপনি হয়তো ঘরে বসে ইন্টারনেটে সহযোগিতায় মুভি ডাউনলোড করার জন্য bengali movie download websites এর অনুসন্ধান করে থাকবেন।


ইন্টারনেটে আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন এখানে যখনই আপনি bengali movie download websites লিখে সার্চ করবেন তখন অনেকগুলো ওয়েবসাইটের সন্ধান পেয়ে যাবেন।


তবে ব্যাপারটা হল, আপনি এই সমস্ত ওয়েবসাইটগুলো থেকে প্রায় অনেক ওয়েবসাইট অকার্যকর হিসেবে পরিলক্ষিত করতে পারবেন, যেগুলো থেকে আপনি অনেক শ্রম দেয়ার পরেও ডাউনলোড সফলভাবে করতে পারবেন না।


আর আপনি যাতে সফলভাবে মাত্র এক ক্লিকের মাধ্যমে আপনার যেকোনো ধরনের পছন্দের বেঙ্গলি মুভি ডাউনলোড করতে পারেন সেই সমস্ত bengali movie download site সম্পর্কে আলোচনা করব।


আশা করি আজকের দেখানো সমস্ত বাংলা মুভি ডাউনলোডিং সাইট থেকে আপনি নির্বিঘ্নে আপনার পছন্দের মুভি টি ডাউনলোড করে নিতে পারবেন এবং দেখতে পারবেন।


timesofindia


এটি একটি অসাধারণ ওয়েবসাইট যেখান থেকে আপনি একদম বিনামূল্যে আপনার পছন্দের বাংলা মুভি ডাউনলোড করে নিতে পারবেন।


এই বাংলা মুভি ডাউনলোড সাইটের একটি অসাধারন গুনাবলীর রয়েছে সেটি হলো আপনি যদি এই ওয়েবসাইট থেকে কোন যেকোনো ধরনের লেটেস্ট রিলিজ মুভি সহজেই পেয়ে যাবেন।


এছাড়া মুভি ডাউনলোড করার ক্ষেত্রে আপনি এই বিষয়টিও দেখতে পারবেন যে বর্তমান সময়ে কোন বাংলা মুভি ট্রেন্ডিং অবস্থায় রয়েছে, এছাড়াও সবেমাত্র রিলিজ হওয়া মুভি সম্পর্কে আপনি জানতে পারবেন এই ওয়েবসাইট থেকে।

Free Bengali movie download website List |



bengali movie download website হিসেবে এই সাইটের আরেকটি গুণ রয়েছে আর সেটা হলো আপনি এখান থেকে যেকোনো মুভি ডাউনলোড করার আগে এই মুভির রেটিং সম্পর্কে জেনে নিতে পারবেন।


আপনি যদি সবচেয়ে ভালো মুভি উপভোগ করতে চান তাহলে ভালো রেটিং দেখে একটি মুভি ডাউনলোড করে নিতে পারবেন, আর এই রেটিং এর কাজ মূলত পূর্বে এই মুভিটি দেখা দর্শনার্থীরা মেইনটেন্স করে থাকে।


এছাড়াও আপনি যদি চান প্রতিদিন ওয়েবসাইটে ভিজিট না করে তাদের দেয়া অ্যান্ড্রয়েড অ্যাপস এর সহযোগিতায় আপনি সমস্ত নতুন রিলিজ হওয়া বাংলা মুভি দেখে নিতে তাহলে আপনি পারবেন।


এজন্য আপনাকে তাদের অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে, যার লিঙ্ক আমি নিচে দিয়ে দিচ্ছি।


Download App


অ্যাপস টি ডাউনলোড করা হয়ে গেলে আপনি যখনই এর মধ্যে প্রবেশ করবে তখন আপনি সমস্ত লেটেস্ট রিলিজ হওয়া মুভি সিরিজ দেখে নিতে পারবেন।


Hungama


এটা একটি জনপ্রিয় ওয়েবসাইট যেখান থেকে আপনি চাইলে বিভিন্ন ধরনের ক্যাটাগরির সাথে আপনার পছন্দের মুভি টি ডাউনলোড করে নিতে পারবেন।


ক্যাটাগরি বলতে আপনি যদি চান কোন ধরনের একশন মুভি ডাউনলোড করতে তাহলে আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করে নিতে পারবেন, এছাড়াও কোন সামাজিক ছবি যদি আপনি ডাউনলোড করতে চান তাহলে পারবেন।


আপনি যে শুধুমাত্র এই ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে বাংলা মুভি ডাউনলোড করতে পারবেন তা কিন্তু নয় আপনি চাইলে তামিল হিন্দি সহ যেকোন  ধরনের মুভি ডাউনলোড করতে পারবেন।

Free Bengali movie download website List |Free Bengali movie download website List |





এবং মুভি ডাউনলোড করার ক্ষেত্রে আপনি যদি চান যে সমস্ত পপুলার মুভি গুলো ডাউনলোড করতে তাহলে আপনি সহজেই করতে পারবেন।


কারণ এখানে থাকা মুভিগুলো বিভিন্ন ক্যাটাগরির মধ্যে সাজানো হয়েছে, যেখান থেকে আপনি পপুলার নামক ক্যাটাগরি সিলেক্ট করে তারপর আপনার পছন্দের মুভি ডাউনলোড করে নিতে পারেন।


Zee5


আপনি যদি এই ওয়েবসাইটের নাম না শুনে থাকেন তাহলে আপনি সত্যি কারের মুভি পাগল না, আপনি এই ওয়েবসাইটের নাম বিভিন্ন ধরনের টেলিভিশন এর পর্দায় বিজ্ঞাপন হিসেবে দেখে থাকবেন। 


bengali movie download website এবং অনলাইনে বাংলা মুভি দেখার জন্য এতে কয়েক হাজার পুরাতন এবং নতুন মুভি সাজানো রয়েছে।


 আপনি খুব সহজেই এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করে ফ্রিতে এই ওয়েবসাইটে এক্সেস নেয়ার পরে সমস্ত ধরনের মুভি উপভোগ করতে পারবেন।

Free Bengali movie download website List |



আপনি মুভি দেখার কাজটিকে সহজ করার জন্য চাইলে তাদের দেয়া অ্যান্ড্রয়েড অ্যাপস টি ডাউনলোড করে নিতে পারেন যাতে আপনি আর ও নানামুখী সুযোগ-সুবিধা পাবেন।


Sbs


বাংলা মুভি ডাউনলোড করার ক্ষেত্রে এটি একটি উল্লেখযোগ্য ওয়েবসাইট আপনি চাইলে এখানে বিভিন্ন ধরনের ইংরেজি মুভি গুলোর সাবটাইটেল বাংলায় দেখতে পারবেন।


সবচেয়ে ভালো ব্যাপার হলো আপনি চাইলে এখানে বাংলা মুভি এর সাথে বিভিন্ন ধরনের ইংরেজি জনপ্রিয় মুভি গুলো দেখতে পারবেন।


এবং এখানে থাকা সমস্ত মুভিগুলোর অ্যাক্সেস আপনি একদম ফ্রিতে নিতে পারবেন এবং তারপরে উপভোগ করতে পারবে, আশাকরি বাংলা মুভি ওয়েবসাইট গুলোর মধ্যে এটি আপনার পছন্দের মধ্যে থাকবে।


Hoicoi Bangla Tv


একটি অসাধারণ ওয়েবসাইট যেকোনো ধরনের বাংলা মুভি দেখার জন্য, এই ওয়েবসাইটের ডিজাইন অত্তন্ত নিখুঁত এবং ইউজার ফ্রেন্ডলি হিসেবে গড়ে তোলা হয়েছে।


আপনি যে কোন ধরনের ডিভাইস দিয়ে এই ওয়েবসাইট থেকে পুরোপুরি এক্সেস নিতে পারবেন এবং আপনার পছন্দের মুভিটি দেখে নিতে পারবেন।


আপনি যদি আপনার পছন্দের মুভিটি খুঁজে বের করতে চান তাহলে এই ওয়েবসাইটে ব্যবহৃত সার্চ বার ব্যবহার করে এই কাজটি সম্পাদন করতে পারবেন,  সার্চ করে আপনি যখনই কোনো একটি মুভির নাম লিখে সার্চ করবেন তখন আপনি পেয়ে যাবেন।


আপনি যদি চান পুরোপুরি এইচডি কোয়ালিটি এরসাথে যে কোন ধরনের বাংলা মুভি উপভোগ করতে তাহলে এই সাইট অবশ্যই আপনার জন্য গুরুত্বপূর্ণ একটি চয়েজ।


এছাড়াও আপনি চাইলে তাদের অ্যান্ড্রয়েড অ্যাপস কিংবা আইফোনের জন্য ডেভলপ করা অ্যাপস ব্যবহার করতে পারেন, অ্যাপসটি আপনার কাজ আরও সহজ করবে।


Erosnow


সমস্ত রকমের ইউনিক নতুন রিলিজ করা কিংবা পুরাতন বাংলা মুভি দেখার জন্য আপনি চাইলে উপরের দেয়া ওয়েবসাইট চেক করে নিতে পারেন। 


এই মুভি ডাউনলোড ওয়েবসাইট থেকে আপনি চাইলে আপনার পছন্দের কয়েক শত কিংবা হাজার মুভি ডাউনলোড করে নিতে পারেন, এছাড়া আপনি এগুলো অনলাইনে দেখে নিতে পারবেন।


আপনি লক্ষ্য করলে দেখতে পারবেন যেখানে থাকা প্রত্যেকটি মুভি এর পাশে এটি কত সালে রিলিজ হয়েছিল তার হিসাব লেখা রয়েছে, ফলশ্রুতিতে আপনি জেনে নিতে পারবেন এখানে লেটেস্ট মুভি কোনটা আর অল্ড ভার্শন এর মুভি কোনটা।

Free Bengali movie download website List |



এছাড়াও আপনি প্রত্যেকটি মুভি ডিউরেশন এবং এটিকে পুরোপুরি দেখার মতো ফিচারস গুলো পেয়ে যাবেন, এবং এই মুভিটি আসলে কতজন দর্শকের মন জয় করেছে তার হিসাব আপনি পেয়ে যাবেন। 


আর আপনি যদি bengali movie download site এর অনুসন্ধান করে থাকেন তাহলে উপরে উল্লেখিত সমস্ত সাইট গুলো দেখে আসতে পারেন, আশা করি এগুলো আপনার পছন্দের মধ্যে পড়বে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 1 =