ফেসবুক ডাউনলোড করব কিভাবে? ফেসবুক সফটওয়্যার ডাউনলোড

ফেসবুক ডাউনলোড করব কিভাবে? বা ফেসবুক সফটওয়্যার ডাউনলোডে সম্পর্কে আমাদের মধ্যে অনেকেই জেনে নিতে চান।

আর আপনি যদি ফেসবুক ডাউনলোড করব কিভাবে বা ফেসবুক সফটওয়্যার ডাউনলোডে রিলেটেড সমস্যার মধ্যে পড়ে থাকেন, তাহলে এই আর্টিকেলটি দেখে নিতে পারেন।

এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে কিভাবে আপনি চাইলে খুব সহজেই ফেসবুক অ্যাপ ডাউনলোড করতে পারবেন এবং এটি ব্যবহার করতে পারবেন।

পোস্টের ভিতরে যা থাকছে

ফেসবুক ডাউনলোড করব কিভাবে?

আপনি যদি খুব সহজেই মাত্র একটি ক্লিকের মাধ্যমে ফেইসবুক অ্যাপ ডাউনলোড করে নিতে চান তাহলে আপনাকে নিম্নলিখিত লিংকে ভিজিট করতে হবে।

Download

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন, তখন আপনার সামনে নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেজ ওপেন হবে।

এবার আপনি যেহেতু ফেসবুক অ্যাপ ডাউনলোড করে নিতে চান, তাই আপনাকে এখানে থাকা ইনস্টল নামের বাটনের উপরে ক্লিক করতে হবে।

ফেসবুক ডাউনলোড করব কিভাবে? ফেসবুক সফটওয়্যার ডাউনলোড

যখনই আপনি এখানে থাকা ইনস্টল নামক বাটনটির উপরে ক্লিক করে দিবেন, তখন আপনার নেটওয়ার্ক কানেকশন যদি সঠিক থেকে থাকে, এবং আপনার ডিভাইসে যদি স্পেস থাকে তাহলে আপনি ডাউনলোড করার কাজ শুরু হয়ে যাবে।

অ্যাপটি ডাউনলোড করার কাজ যখন সম্পন্ন হয়ে যাবে তখন আপনি চাইলে এই অ্যাপ টি ওপেন করতে পারবেন এবং আপনার ফেসবুক অ্যাকাউন্ট ইনফরমেশন দিয়ে লগইন করতে পারবেন।

যখনই আপনি এই অ্যাপটি ব্যবহার করার মাধ্যমে ফেসবুক অ্যাকাউন্টে লগইন করে নিবেন, তখন আপনি স্বাচ্ছন্দ্য মত ফেসবুক ব্যবহার করতে পারবেন বিভিন্ন রকমের ফিচারস এর সহযোগিতায়।

আরো কিছু উপায় ফেসবুক ডাউনলোড

এছাড়াও আপনি যদি গুগল প্লে স্টোর ছাড়া অন্য আরও কোনো থার্ড পার্টি সাইট থেকে ফেইসবুক ডাউনলোড করে নিতে চান, তাহলে নিম্নলিখিত পদক্ষেপগুলো অনুসরণ করুন।

অ্যাপটি ডাউনলোড করে নেয়ার জন্য আপনি চাইলে নিম্নলিখিত লিংক গুলো ব্যবহার করতে পারেন এবং তারপরে অ্যাপটি ডাউনলোড করার কাজ সম্পন্ন করে নিতে পারেন।

Dwonload
Download
Download

উপরে যে তিনটি লিংক মেনশন করা হয়েছে সেই লিংক থেকে যে কোন একটি লিংকে ক্লিক করার পরে; নির্দেশনা ফলো করার মাধ্যমে আপনি অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন।

ফেসবুক এপের কিছু ফিচারস

আপনি যদি ফেসবুক ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে ফেসবুক ব্যবহার করেন, তাহলে হয়তো ফেসবুকের যেসমস্ত ফিচার রয়েছে সে সমস্ত ফিচারস আপনি উপভোগ করতে নাও পারেন।

অথবা আপনি যদি ফেসবুক লাইট ব্যবহার করেন তাহলে আপনি ফেসবুকের কিছু ডিফারেন্ট ফিচার উপভোগ করতে পারবেন না।

এক্ষেত্রে ফেইসবুক অফিশিয়াল অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনি ফেসবুক রিলেটেড যে সমস্ত ফিচারস রয়েছে, সমস্ত ফিচারস উপভোগ করতে পারবেন এবং খুব সহজে ফেসবুক ব্যবহার করতে পারবেন।

অর্থাৎ ফেইসবুক রিলেটেড যে সমস্ত ফিচার রয়েছে কিংবা ফেসবুক ব্যবহার করার মাধ্যমে আপনি যে সমস্ত জিনিস গুলো ইনজয় করতে পারবেন, সে সমস্ত জিনিস গুলো আপনি এই অ্যাপ ব্যবহার করার মাধ্যমে ইনজয় করতে পারবেন।

ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড

এই আর্টিকেল এর মূল বিষয়, ফেসবুক ভিডিও ডাউনলোড রিলেটেড না হলেও আপনি যদি ফেসবুক ভিডিও ডাউনলোড করতে হিমশিম খান, তাহলে একটি আর্টিকেল দেখতে পারেন।

অর্থাৎ নিম্নলিখিত আর্টিকেলটি আপনি যদি দেখে নেন, তাহলে আপনি চাইলে একটিমাত্র ক্লিক করার মাধ্যমে যেকোন ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

মূলত, উপরে উল্লেখিত আর্টিকেলে আলোচনা করা হয়েছে, কিভাবে আপনি চাইলে খুব সহজেই ক্লিকের মাধ্যমে ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারেন সেই সম্পর্কে।

এই আর্টিকেলটি দেখে নিলে আপনাকে এক্সট্রা কোন সফটওয়্যার ডাউনলোড করতে হবে না , আপনি চাইলে শুধুমাত্র একটি ব্রাউজারের মাধ্যমে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

আর এটিই হল মূলত, ফেসবুক ডাউনলোড কিভাবে করবো? বা ফেইসবুক সফটওয়্যার ডাউনলোড রিলেটেড সম্পর্কে সর্বশেষ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 4 =

close
Scroll to Top
Share via
Copy link