পেমেন্ট সাথে সাথে বিকাশে Guide Bangla অনলাইনে আয়

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা কিনা অনলাইনে আয় করতে চান এবং আয় করতে চান এরকম সাইট থেকে যে সমস্ত সাইট পেমেন্ট সাথে সাথে বিকাশে guide bangla এর ধারক বাহক।

অর্থাৎ ইন্টারনেটে এরকম অনেক ওয়েবসাইট রয়েছে যে সমস্ত ওয়েব সাইট থেকে আয় করার মাধ্যমে আপনি পেমেন্ট সাথে সাথে বিকাশে নিতে পারবেন। তবে সঠিক সাইজ খুঁজে বের করা কষ্টসাধ্য।

আজকের এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে, অনলাইনে কিভাবে খুব সহজেই আয় করা যায় এবং পেমেন্ট সাথে সাথে বিকাশে guide bangla এই সম্পর্কে বিস্তারিত তথ্য।

অনলাইনে আয়ের পেমেন্ট সাথে সাথে বিকাশে সম্ভব?

আমরা যেহেতু জানি, যে সমস্ত ওয়েবসাইট থেকে আর্ন করা যায় কিংবা যে সমস্ত ওয়েবসাইট খুবই বিশ্বাসযোগ্য সে সমস্ত সাইট থেকে পেমেন্ট নিতে হলে ইন্টার্নেশনাল পেমেন্ট মেথড এর প্রয়োজন হয়।

সেজন্য হয়তো আমরা এই সম্পর্কে কিছুটা দ্বিধাগ্রস্ত অবস্থায় থাকি যে অনলাইনে আয়ের এর পেমেন্ট সাথে সাথে বিকাশে নেওয়া কি সম্ভব হতে পারে? ব্যাপারটা এরকম যে আপনি যদি রিসার্চ করেন এবং বিশ্বাসযোগ্য ওয়েবসাইট খুঁজে বের করতে পারেন, তাহলে তা সম্ভব।

কারণ এরকম অনেক ওয়েবসাইট কিংবা অ্যাপস রয়েছে যে সমস্ত ওয়েবসাইট কিংবা অ্যাপস এর মাধ্যমে আপনি আয় করতে পারবেন এবং বিকাশের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

এক্ষেত্রে একটি বিশ্বাসযোগ্য ওয়েবসাইট খুঁজে বের করা অনেকটাই কষ্টসাধ্য। এবং অনেকেই বিশ্বাসযোগ্য ওয়েবসাইট খুঁজে বের করতে পারেন না, যার কারণে আয় করার পরে টাকা গুলা নিজের কাছে নিয়ে আসতে পারেন না।

আজকের এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে একটি বিশ্বাসযোগ্য অ্যাপ এবং ওয়েবসাইট সম্পর্কে, যে এপস এবং ওয়েবসাইট এর মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনি এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক, যে কিভাবে আপনি আয় করতে পারবেন এবং বিকাশ এর মাধ্যমে পেমেন্ট সাথে সাথে নিয়ে নিতে পারবেন।

আয় করে পেমেন্ট সাথে সাথে বিকাশে guide bangla

মূলত আপনি যদি খুব সহজেই এড, বিভিন্ন সহজ মাইক্রো টাস্ক সম্পন্ন দেখে কিংবা ভিডিও দেখে আয় করার মাধ্যমে পেমেন্ট সাথে সাথে বিকাশে নিতে চান, তাহলে একটি ওয়েবসাইট রয়েছে এই ওয়েবসাইটটি ব্যবহার করে টাকা আয় করতে পারেন।

EarningClub

উপরে উল্লেখিত ওয়েবসাইটে ভিজিট করার পরে আপনি এখানে যখন একটি অ্যাকাউন্ট তৈরি করে নিবেন তখন অনেকগুলো আয় করার অপশন পেয়ে যাবেন।  এখান থেকে আপনার পছন্দের আর্নিং অপশনটি বেছে নিতে পারবেন।

তবে আয় করার পুর্বে অবশ্যই সাইটে রেজিস্টেশন সম্পন্ন করে নিবেন৷

পেমেন্ট সাথে সাথে বিকাশে Guide Bangla অনলাইনে আয়

এই ওয়েবসাইটে আয় করার পরে টাকাগুলো চাইলে বিকাশে কিংবা রকেটে অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে নিতে পারবেন।

দ্বিতীয় প্রসেস

এছাড়াও আপনি যদি খুব সহজে ঘরে বসে ভিডিও কিংবা বিভিন্ন রকমের মাইক্রো টাস্ক সম্পন্ন করার মাধ্যমে আয় করতে চান তাহলে একটি বিশ্বাসযোগ্য অ্যাপ রয়েছে। সেই অ্যাপটি মাধ্যমে আয় করতে পারেন।

এই অ্যাপটির নাম হল Clap Clips ; এই অ্যাপটি ব্যবহার করে আপনি ভিডিও দেখে এবং বিভিন্ন রকমের লটারি এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। প্লে স্টোরে আপনি যদি অ্যাপসটি রেটিং দেখেন তাহলে বর্তমান রেটিং হলো 4.3/5.

এছাড়াও আয় করার উদ্দেশ্যে যে সমস্ত ব্যবহারকারীরা এই অ্যাপসটি ইতিমধ্যে ডাউনলোড কিংবা ইন্সটল করে ফেলেছেন, যে সমস্ত ব্যবহারকারীর ফিডব্যাক আপনি দেখে নিতে পারেন। যাতে করে এটা নিশ্চিত হতে পারেনি আসলে সঠিক কিনা।

মূলত গুগল প্লে স্টোর এবং এপেল স্টোর থেকে আপনি চাইলে এই অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারবেন, অ্যাপটি ডাউনলোড করার দুইটা লিংক নিচে দেয়া হল।

Download Now

উপরে উল্লেখিত লিংক থেকে আপনার কাংখিত ডিভাইসের জন্য অ্যাপস টি ডাউনলোড করা সম্পূর্ণ হয়ে গেলে এবার এই অ্যাপসটির মধ্যে প্রবেশ করুন এবং তারপরে আপনার ইমেইল এড্রেস কিংবা ফেসবুক আইডি দিয়ে অ্যাপসটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন।

একাউন্ট তৈরী
একাউন্ট তৈরী

যখনই আপনি একাউন্ট তৈরি করার কাজ সম্পন্ন করে নিবেন, তখন আপনি এই অ্যাপসটির ড্যাশবোর্ডে চলে যেতে পারবেন, যেখান থেকে আপনি ভিডিও দেখার মাধ্যমে আয় করতে পারবেন।

এবার আপনি যদি সাইন আপ বোনাস হিসেবে ১ডলার আয় করে নিতে চান,  তাহলে এই অ্যাপসটির উপরের দিকে Reddem নামের একটি অপশন পাবেন, সেই রেডিম নামের অক্ষরের উপরে ক্লিক করুন।

Reedem নামের অপশন এর উপরে ক্লিক করার পরে নিম্নলিখিত কোড বসিয়ে দিন এবং তারপরে Reddem Rewards নামের যে বাটন রয়েছে তাতে ক্লিক করুন তাহলেই আপনার একাউন্টে এক ডলার যুক্ত হয়ে যাবে।

Code: 2469164594

পেমেন্ট সাথে সাথে বিকাশে Guide Bangla অনলাইনে আয়
পেমেন্ট সাথে সাথে বিকাশে Guide Bangla অনলাইনে আয়

এছাড়াও অ্যাপটিতে ভিডিও দেখার নির্দিষ্ট ডিউরেশন রয়েছে, যাতে করে আপনি ওই ডিউরেশন পূর্ণ করে নিলে গিফট বক্স পাবেন এবং গিফট বক্স ওপেন করলে এগুলোর মাধ্যমে ডলার কিংবা গিফট কার্ড পাবেন।

এখানে যে ভিডিও দেখার মাধ্যমে শুধুমাত্র ডলার আয় করা যায় এরকম তা কিন্তু নয়, আপনি চাইলে বিভিন্ন প্ল্যাটফর্মের গিফট কার্ড আয় করতে পারেন। যেমনঃ আমাজন গিফট, কার্ড পেপাল গিফট কার্ড ইত্যাদি।

পেমেন্ট সাথে সাথে বিকাশে Guide Bangla অনলাইনে আয়
পেমেন্ট সাথে সাথে বিকাশে Guide Bangla অনলাইনে আয়

এই এপস থেকে আয় করার আরো অনেকগুলো উপায় রয়েছে, সেগুলোর মধ্য থেকে একটি উপায় হলো আপনি চাইলে এখানে আপনার পছন্দের ভিডিও আপলোড করার মাধ্যমে ও কয়েন আয় করতে পারবেন।

আপনার পছন্দের ভিডিও বলতে আপনি চাইলে ফেসবুক কিংবা অন্যান্য যেকোনো সোসিয়াল গণমাধ্যম থেকে ভিডিও ডাউনলোড করে এখানে আপলোড দিয়ে কয়েন আয় করার পরে কয়েন কনভার্ট করে ডলারে পরিণত করতে পারবেন।

বলাবাহুল্য, উপরে উল্লেখিত অ্যাপসটির মাধ্যমে আপনি যদি ডলার আয় করেন তাহলে এই ডলারগুলো মোবাইল রিচার্জ করে নিতে পারবেন। এটি মূলত যে কোন দেশে মোবাইল রিচার্জ সাপোর্ট করে।

আশা করি, অনলাইনে আয় করার মাধ্যমে পেমেন্ট সাথে সাথে বিকাশে guide bangla সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পেরেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

2 × one =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap