Advertise With Us

ইন্টারনেট মুখি এই বিশ্বে বর্তমান সময়ে আপনি আপনার বিজনেস প্রোডাক্ট গুলো কে পুরো বিশ্বে ছড়িয়ে-ছিটিয়ে দেয়ার জন্য একটি সফল বিজ্ঞাপন চ্যানেল তৈরি করতে পারেন।একটি সফল বিজ্ঞাপন চ্যানেল তৈরি করার মাধ্যমে আপনি চাইলে আপনার বিজনেস প্রোডাক্ট গুলো কে বিভিন্ন দেশের মানুষের কাছে পরিচিতি পাইয়ে দিতে পারেন। আর এরই ধারাবাহিকতায় আমাদের ওয়েবসাইট বর্তমান সময়ে বাংলাদেশের সেরা ব্লগার ওয়েবসাইট গুলোর মধ্যে থেকে একটি।আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে বিজ্ঞাপন দিতে পারেন এবং বিজ্ঞাপন দেয়ার মাধ্যমে আপনার ডিজিটাল প্রোডাক্ট গুলোকে জনসম্মুক্ষে ভালো ভাবে প্রচার করতে।

আমাদের সাইটে বিজ্ঞাপন দেয়ার প্রধান কারণ এবং এই সম্পর্কিত একটি গ্রাফ নিচে দেয়া হল; এই গ্রাফে আমাদের সাইটের নভেম্বর থেকে জানুয়ারি মাসের ক্লিক এবং ইম্প্রেশন এবং ক্লিক এর হিসাব দেয়া হলো।

2.62+ Million Impression.

300K+ Click.

20000+ New User.

এছাড়াও আরও যে বিষয়গুলোর জন্য আমাদের সাইটে বিজ্ঞাপন দিবেন সেগুলোর মধ্যে থেকে উল্লেখযোগ্য কয়েকটি হল।

Advertise With Facebook Help BD

  • 85+ Organic Visitor
  • 93% Mobile User
  • International Targeting

আর তাই আপনি যদি আমাদের ওয়েবসাইটে বিজ্ঞাপন দিতে চান; তাহলে নিম্নলিখিত চার্জ গুলো নির্দিষ্ট সময়ের জন্য যেকোনো বিজ্ঞাপন এর ক্ষেত্রে প্রযোজ্য হবে।

বিজ্ঞানের স্থান

৭ দিন
১৫ দিন
৩০ দিন
সকল পেজের টপ 4000 9000 17000
হোম পেজেরওয়েবমাস্টারপোস্টের নিচে 3000 7000 15000
সকল পোস্টেরমাঝখানে 4000 6000 13000
সকল পোস্টের নিচে 3000 8000 15000

এছাড়াও আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে স্পন্সর পোস্ট দিতে পারেন; এবং স্পনসর্ড আর্টিকেলটি আমাদের ওয়েবসাইট যত দিন টিকে রয়েছে ঠিক ততদিনই আমাদের ওয়েবসাইটে পারফরম্যান্স করবে।এছাড়াও আপনি যদি নিজে থেকে কোন স্পন্সর পোস্ট লিখে দেন তাহলে এক রকমের চার্জ প্রযোজ্য হবে এবং আমরা যদি কোন স্পন্সর পোস্ট পাবলিশ করি তাহলে অন্য রকম চার্জ প্রযোজ্য হবে।

প্রাইস লিস্ট

আপনি লিখে দিলে 1000 টাকা প্রতিটি পোস্টের জন্য
আমরা লিখে দিলে 1700 টাকা প্রতিটি পোস্ট
এছাড়াও আপনি চাইলে আমাদের ওয়েবসাইটের সাথে মাল্টিপল পোস্ট করার সুযোগ পাচ্ছেন

সবকিছু মিলিয়ে আপনি যদি আমাদের ওয়েবসাইটে বিজ্ঞাপন দেয়ার মত ইচ্ছা পোষণ করেন এবং মনে করেন আপনার মূল্যবান প্রোডাক্ট গুলো আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রমোট করবেন তাহলে feel-free নিম্নলিখিত ইমেইলের মাধ্যমে আমাদের যোগাযোগ করুন।

দেরি না করে এখনি নিম্নলিখিত এড্রেসে আমাদেরকে নক করুন !!

Facebook Page

Scroll to Top