ভিটমেট অরিজিনাল অ্যাপস ডাউনলোড করুন |

আমাদের যাদের ইন্টারনেট থেকে টুকটাক ভিডিও ডাউনলোড করতে হয়; তাঁদের কাছে নিশ্চয়ই অরিজিনাল ভিটমেট বা আসল   ভিটমেট সফটওয়্যার একটি জনপ্রিয় নাম।

আপনি চাইলে ভিটমেট সফটওয়্যার ব্যবহার করার মাধ্যমে খুব সহজে কয়েক ক্লিকের মাধ্যমে আপনার পছন্দের যে কোন ধরনের এন্টারটেইনমেন্ট ভিডিও কিংবা অডিও ডাউনলোড করে আপনার ফোনে রেখে দিতে পারেন।

তবে কিছু ত্রুটির কারণে আপনি যদি গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করতে চান তাহলে আপনি যখন সার্চ বারে “Vidmate” লিখে সার্চ করেন তখন অরিজিনাল অ্যাপসটি খুঁজে পান না।

হতে পারে এই অ্যাপসটি গুগল প্লে স্টোরের কমিউনিটি স্ট্যান্ডার্ড এর বিপরীতে অবস্থান করছে যার কারণে গুগল প্লে স্টোর তাদের স্টোরেজ থেকে এই এ্যাপসটি মুছে দিয়েছে।

গুগল প্লে স্টোরে এই অ্যাপসটি অ্যাভেইলেবল না থাকার কারণে আমরা রীতিমতো হিমশিম খেয়ে যাই অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে গিয়ে।

তবে সমস্ত হতাশা কাটিয়ে আজকের এই পোস্টটিতে আমি আলোচনা করব কিভাবে আপনি চাইলে খুব সহজেই কয়েকটি উপায় ভিটমেট ডাউনলোড করতে চাইলে এই উপায় করতে পারবেন ।

ভিটমেট এপস কি?

আপনি যদি অনলাইন থেকে ভিডিও ডাউনলোডিং কিংবা যেকোন ধরে এন্টারটেইনমেন্ট ভিডিও গুলো খুব তাড়াতাড়ি দেখার জন্য কোন অ্যাপস এর অনুসন্ধান করেন তাহলে এটি হলো: উল্লেখযোগ্য একটি অ্যাপস।

এই অ্যাপস এর সহযোগিতায় আপনি চাইলে ইউটিউব ভিডিও সহ যেকোনো ধরনের ভিডিও দেখতে পারেন এবং আপনার পছন্দ হলে ওই ভিডিওটি ক্লিকের মাধ্যমে ডাউনলোড করে নিতে পারেন।

এটি একটি ফ্রি অ্যাপস যা আপনি চাইলে আপনার এন্ড্রয়েড কিংবা আইফোনে ব্যবহার করতে পারবেন, তবে ব্যবহার করার আগে আপনাকে অবশ্যই অরিজিনাল ভিটমেট অ্যাপস এর একটি কপি ডাউনলোড করে নিতে হবে’।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার কেন প্লে স্টোরে পাওয়া যায় না?

আপনারা হয়তো অনেকেই লক্ষ্য করেছেন যে গুগল প্লে স্টোরে এই কয়দিন যাবত ভিটমেট এর অরিজিনাল সফটওয়্যারটি লক্ষণীয় হয় না।

গুগল প্লে স্টোর এর স্টোরেজ থেকে app মুছে যাওয়ার মূল কারণ হলো তারা রীতিমতো গুগলে কমিউনিটি স্ট্যান্ডার্ড অতিক্রম করছে এবং ব্যবহারকারীর ডাটাগুলো চুরি করার মতো দুঃসাধ্য করছে।

তবে এটা কোন ব্যাপার না, আপনি গুগল প্লে স্টোর থেকে এই এ্যাপসটি শুধুমাত্র যে ডাউনলোড করতে পারবেন তা কিন্তু নয়, আপনি চাইলে ইন্টারনেটের বিশাল দুনিয়া ব্যবহার করে যে কোন একটি প্ল্যাটফর্ম থেকে এই অ্যাপস এর অরিজিনাল কপি ডাউনলোড করতে পারেন।

ভিটমেট ডাউনলোড করতে চাইলে আপনি চাইলে কয়েকটি প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার ফোনে ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করতে পারবেন।

এন্ড্রয়েড ফোনের জন্য ভিটমেট এর অরিজিনাল অ্যাপস ডাউনলোড

এন্ড্রয়েড ফোনের জন্য ভিটমেট ডাউনলোড করতে চাইলে কয়েকটি জনপ্রিয় প্ল্যাটফর্মের সহযোগিতা নিতে পারেন, যে প্ল্যাটফর্মগুলোতে সহযোগিতায় আপনি খুব সহজেই এই অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারবেন।

অ্যাপটি ডাউনলোড করার জন্য সর্বপ্রথম যে ট্রাস্টেড অ্যাপ ডাউনলোডিং প্লাটফর্মে সহযোগিতা নিতে পারেন তার লিঙ্ক আমি নিচে দিয়ে দিচ্ছি।

Apkpure Store

অ্যাপ ডাউনলোড করার জন্য এটি একটি জনপ্রিয় ওয়েবসাইট, যেখান থেকে আপনি চাইলে যেকোনো এন্ড্রয়েড এপস এর অরজিনাল কপি ডাউনলোড করতে পারেন।

আর আপনি যদি খুব সহজে আপনার পছন্দের ভিটমেট অ্যাপস এর অরিজিনাল কপি ডাউনলোড করে আপনার এন্ড্রয়েড ফোনে রেখে দিতে চান তাহলে আপনি এই ওয়েবসাইটে সহযোগিতা তা করতে পারবেন।

ডাউনলোড করতে হলে আপনাকে শুধুমাত্র নিচের দেওয়া লিংকে ভিজিট করতে হবে এবং তারপরে কয়েকটি ক্লিকের মাধ্যমে ডাউনলোড সম্পন্ন করতে হবে।

Download Vidmate 

যখনই আপনি উপরুক্ত লিংকে ভিজিট করবেন তখন আপনি এই অ্যাপটি ডাউনলোড করার জন্য একটি বাটন পেয়ে যাবেন, আপনাকে শুধুমাত্র “Download Apk” এই অপশনটির উপরে ক্লিক করতে হবে।

এবং যখনই আপনি এই অপশনটি উপরে ক্লিক করবেন তখন আপনি পরবর্তী পেইজে যাওয়ার পরেই দেখতে পারবেন, অ্যাপসটি ডাউনলোড করার জন্য রিকমেন্ড করছে।

আপনি যদি ক্রোম ব্রাউজার থেকে এই এ্যাপসটি ডাউনলোড করেন তাহলে আপনাকে শুধুমাত্র Ok অপশন উপরে ক্লিক করে ডাউনলোড স্টার্ট করে দিতে হবে।

ভিটমেট অরিজিনাল অ্যাপস ডাউনলোড করুন |
ভিটমেট অরিজিনাল অ্যাপস ডাউনলোড করুন |

 

তাহলে আপনি দেখতে পারবেন কয়েক সেকেন্ডের মধ্যে অরিজিনাল বা আসল ভিটমেট অ্যাপস বা সফটওয়্যার ডাউনলোড করে ফেলেছেন, এভাবেই মূলত আপনি উপরুক্ত ওয়েবসাইট থেকে একটি ক্লিকের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

অফিশিয়াল ওয়েবসাইট থেকে

আপনি চাইলে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার পছন্দের একটি অরজিনাল কপি ডাউনলোড করতে পারেন।

অরিজিনাল ওয়েবসাইট থেকে অ্যাপসটি ডাউনলোড করার মূল মন্ত্র হলো আপনি যদি ডাউনলোড করেন, তাহলে এর মধ্যে কোন বিপজ্জনক ক্রিপ্ট অথবা ফাইল লুকানোর সম্ভাবনা নেই।

তাছাড়া তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই এ্যাপসটি ডাউনলোড করার মাধ্যমে আপনি নিশ্চিত ভাবে এই এপসটি ব্যাবহার করতে পারবেন, আপনার ডাটা পুরোপুরি সুরক্ষিত রেখে।

Vidmate ডাউনলোড

উপরুক্ত ওয়েবসাইটে ভিজিট করার পরে আপনি শুধুমাত্র একটি অপশন দেখতে পারবেন, যে অপশনটির মাধ্যমে আপনার ডাউনলোড সম্পন্ন করতে হবে।

ডাউনলোড করতে হলে আপনাকে Official Vidmate ওই অপশনটিতে ক্লিক করে ডাউনলোড করতে হবে।

অপশনটির উপরে ক্লিক করার পরে আপনি পূর্বের ডাউনলোডিং করার মত একটি ওয়ার্নিং মেসেজ দেখতে পারবেন, আপনাকে মেসেজ এড়িয়ে চলে, Ok উপরে ক্লিক করার মাধ্যমে ডাউনলোড চালু করতে হবে।

ভিটমেট অরিজিনাল অ্যাপস ডাউনলোড করুন |
ভিটমেট অরিজিনাল অ্যাপস ডাউনলোড করুন |

 

তাহলে আপনি দেখতে পারবেন যে অ্যাপসটি ডাউনলোড করা শুরু হয়ে গেছে, আর এভাবেই আপনি খুব সহজে তাদের অফিশিয়াল ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে এই অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন।

শুধুমাত্র যে আপনি উপরোক্ত দুটি ওয়েবসাইটের মাধ্যমে এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন তা কিন্তু নয়।

আপনি চাইলে নিচের দেয়া আরো কয়েকটি লিংক ব্যবহার করার মাধ্যমে খুব সহজে কয়েক সেকেন্ডের মধ্যে ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারেন।

  1. Download App Server 1
  2. Download App Server 2
  3. Download App Server 3

তাহলে আর দেরি না করে এখনই উপরুক্ত ওয়েবসাইটগুলোর সহযোগিতায় খুব সহজে কয়েক ক্লিকের মাধ্যমে আপনার পছন্দের ভিটমেট অ্যাপস অ্যান্ড্রয়েড ভার্সন কপি ডাউনলোড করে নিন।

আসল ভিটমেট অ্যাপস আইফোনের জন্য

আপনার যদি একটি আইপ্যাড থাকে এবং আপনি যদি আপনার ওই ডিভাইসের জন্য এই অ্যাপসটি ডাউনলোড করতে চান তাহলে আপনি চাইলে নিচের দেয়া লিঙ্ক গুলো ব্যবহার করতে পারেন।

এই লিংকগুলো সহযোগিতায় আপনি চাইলে খুব সহজেই এই অ্যাপসটি এর অরিজিনাল কপি আপনার Iphone, Ipad, imac ডিভাইসের জন্য ডাউনলোড করতে পারবেন।

  1. আইফোনের জন্য Vidmate ডাউনলোড করুন
  2. অ্যাপেল স্টোর থেকে
  3. Download Vidmate for ioS

 

তাহলে আর দেরি না করে এখনই উপরোক্ত ওয়েবসাইটগুলো ব্যবহার করার মাধ্যমে ডাউনলোড করে নিন ভিটমেট এর অরিজিনাল অ্যাপস এন্ড্রোয়েড এবং আইপ্যাড অ্যাপস।

এই অ্যাপসটি ইন্সটল করবেন কিভাবে?

যখন আপনি উপরোক্ত অ্যাপসটি সফলভাবে ডাউনলোড করে নিবেন তখন নিশ্চয়ই আপনাকে ওই অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল করতে হবে।

আর যতক্ষণ পর্যন্ত আপনি এই অ্যাপসটি ইন্সটল করতে না পারবেন ততক্ষন পর্যন্ত এই অ্যাপসটি মূলত অকার্যকর, কিভাবে অ্যান্ড্রয়েড অ্যাপ ইন্সটল করতে হয় তার সম্পর্কে আমরা সকলেই জানি।

ইনস্টল করার সময় আমরা অনেক সময় নানা রকমের ভোগান্তির মধ্যে পড়ে যায়, মূলত একটি সেটিং ডিজেবল করার জন্য, আর এই সেটিং টি হল Unknow source Allow.

আপনি যদি এই অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল করতে চান তাহলে আপনাকে অবশ্যই আপনার ফোনের সেটিং অপশন থেকে Unknow Sources সেটিং এনাবল করে দিতে হবে।

আপনি চাইলে আপনার ফোনে সেটিং অপশনে যাওয়ার পর সার্চ বারে এই লিখাটি টাইপ করার মাধ্যমে সেটিংস যেতে পারেন।

ভিটমেট অরিজিনাল অ্যাপস ডাউনলোড করুন |
ভিটমেট অরিজিনাল অ্যাপস ডাউনলোড করুন |

 

আর আপনি যখনই এই সেটিং এনাবল করে দিবেন তখন আপনি সফলভাবে vidmate আপনার ফোনে ইন্সটল করতে পারবেন, আশা করি আপনি পুরোপুরি বুঝতে পেরেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap