সেরা ৬টি এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট

আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা এফিলিয়েট মার্কেটিংয়ে আগ্রহী। মার্কেটিং করার জন্য এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট এর অনুসন্ধান করছেন।

এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট কেন প্রয়োজন?

Affiliate Marketing করে সফল হওয়ার জন্য আপনাকে অবশ্যই এমন একটি ওয়েবসাইটের অনুসন্ধান করতে হবে, যে সমস্ত ওয়েবসাইট থেকে আপনি ভালো কমিশন আয় করতে পারবেন।

এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট থেকে আপনি কত পরিমাণে টাকা আয় করতে পারবেন, তার অনেকাংশে নির্ভর করে এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট খুঁজে বের করার উপর।

এতে আপনি যদি একটি ভাল হাইকমিশন যুক্ত এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট খুঁজে বের করতে পারেন, তাহলে আপনার এফিলিয়েট মার্কেটিং এর সফলতা অনেকাংশে বেড়ে যেতে পারে।

এসমস্ত কারণ ছাড়াও আরো অনেক কারণে এফিলিয়েট মার্কেটিং করার পূর্বে আপনাকে Affiliate Marketing ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নিতে হয়।

কিছু এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট

এফিলিয়েট মার্কেটিং করার ক্ষেত্রে আপনি যে সমস্ত সাইট ব্যবহার করতে পারেন, সবচেয়ে বেশি কমিশন পাওয়ার জন্য যে সমস্ত সাইটের মধ্যে থেকে উল্লেখযোগ্য কয়েকটি নিচে মেনশন করা হলো।

GiddyUp

GiddyUp হলো একটি জনপ্রিয় Affiliate Marketing ওয়েবসাইট। ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে আপনি সর্বোচ্চ কমিশন উপভোগ করতে পারবেন।

এছাড়াও এই ওয়েবসাইটের মধ্যে যে সমস্ত ব্র্যান্ড এবং অ্যাডভারটাইজার রয়েছে, তাদের সংখ্যা অনেকাংশে বেশি। এবং কমিশন রেট বেশি।

এখান থেকে আপনি যদি এফিলিয়েট মার্কেটিং করতে চান, তাহলে আপনাকে শুধুমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তারপরে আপনার একাউন্ট এপ্রুভ হয়ে গেলে এফিলিয়েট মার্কেটিং শুরু করে দিতে পারবেন।

CJ Affiliate

CJ Affiliate এফিলিয়েট মার্কেটিং করার জন্য এটি একটি অসাধারণ ওয়েবসাইট। এই ওয়েবসাইট সর্বাধিক রিকমেন্ড করার মূল কারণ হলো এই ওয়েবসাইটে ব্র্যান্ড অনেক বেশি।

এই এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইটে প্রায় তিন শতাধিক ব্র্যান্ড রয়েছে। যা আপনার আফিলিয়েট কমিশন বৃদ্ধি করতে সহায়তা করবে।

PartnerStack

PartnerStack হল আরেকটি অসাধারণ এফিলিয়েট মার্কেটিং প্লাটফর্ম। প্লাটফর্মে যে সমস্ত প্রোডাক্ট রয়েছে সে সমস্ত প্রোডাক্ট বিক্রয় হওয়ার সম্ভাবনা খুবই বেশি।

এছাড়াও আপনি যদি আফিলিয়েট কমিশন এর দিকে লক্ষ্য করেন, তাহলে দেখতে পারবেন, তাদের এফিলিয়েট কমিশন অনেকাংশে বেশি।

তাদের প্রোডাক্ট বিক্রয় হওয়ার সম্ভাবনা অনেকাংশে বেশি হওয়ার কারণে আপনাকে ওদের ওয়েবসাইটে একবার চেক করে দেখার আমন্ত্রণ রইল।

Fiverr Affiliates Program

Fiverr নিঃসন্দেহে পুরো পৃথিবী জুড়ে একটি অনন্য ওয়েবসাইট। এবং তাদের যে এফিলিয়েট প্রোগ্রাম রয়েছে, সেই এফিলিয়েট প্রোগ্রাম অন্যান্য এফিলিয়েট প্রোগ্রাম এর চেয়ে অনেকাংশে লাভজনক।

ওয়েবসাইটের এফিলিয়েট প্রোগ্রাম লাভজনক হওয়ার অন্যতম একটি কারণ হলো এই ওয়েবসাইটের পপুলারিটি। কারণ যে কেউ এই ওয়েবসাইট থেকে কোন কিছু ক্রয় করতে বিশ্বস্ত বোধ করবে।

এতে করে, আপনি যদি একজন এফিলিয়েট মার্কেটার হয়ে তাদের কোন প্রোডাক্ট বিক্রি করতে চান, তাহলে নিঃসন্দেহে তাদেরকে বাছাই করতে পারেন।

তাদের যে এফিলিয়েট প্রোগ্রাম রয়েছে সেই এফিলিয়েট প্রোগ্রাম এর বিভিন্ন রকমের ক্যাটাগরির জন্য বিভিন্ন রকমের কমিশনের ব্যবস্থা রয়েছে।

এজন্য আপনি যত বেশি হাই কোয়ালিটি প্রোডাক্ট বিক্রি করতে পারবেন, আপনার কমিশনের পরিমাণ ঠিক তত বেশি বৃদ্ধি পাবে।

Affiliaxe

Affiliate Marketing করার ক্ষেত্রে আরেকটি অনন্য ওয়েবসাইট হলো Affiliaxe. ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে এফিলিয়েট মার্কেটিং করে আপনি সফল হতে পারবেন।

বিশ্বব্যাপী এফিলিয়েট মার্কেটিং আরো বেশি সহজতর করার জন্য এই Affiliate Marketing ওয়েবসাইটের তৈরী হয়েছে এবং আপনি এই এফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট থেকে খুব বেশি পরিমাণে কমিশন উপভোগ করতে পারবেন।

Amazon Associates

পুরো পৃথিবীতে যে সমস্ত ই-কমার্স প্ল্যাটফর্ম রয়েছে, সে সমস্ত ই-কমার্স প্ল্যাটফর্ম কে আপনি যদি বিন্যস্ত করেন তাহলে প্রথম স্থানে আপনাকে অবশ্যই অ্যামাজন কে দিতে হবে।

এছাড়াও এফিলিয়েট মার্কেটিং করে আয় করার ক্ষেত্রে অ্যামাজন কেউ আপনি প্রথম স্থানে দিতে পারেন। এখন অ্যামাজনে কয়েক মিলিয়ন প্রডাক্ট থাকার কারণে মার্কেটিং আরো কিছু সহজতর হয়ে যায়।

এবং দিন দিন অ্যাফিলিয়েট মার্কেটিং করার ক্ষেত্রে বিভিন্ন অ্যাফিলিয়েট মার্কেটার অ্যামাজন কে বেছে নেন। কারন, এমাজন থেকে এফিলিয়েট মার্কেটিং করা খুবই সহজ।

এছাড়াও তাদের সাথে এফিলিয়েট মার্কেটিং করার জন্য সেরকম কোনো রিকোয়ারমেন্ট না থাকার কারণে প্রায় সবাই এফিলিয়েট মার্কেটিং এর জন্য অ্যামাজনের দিকে ছুটে চলেছে।

আপনি যদি একজন নতুন এফিলিয়েট মার্কেটার হয়ে থাকেন, তাহলে আমাজন এফিলিয়েট কম করে হলেও একবার চেক করে দেখে নিতে পারেন।

Affiliate Marketing করার ক্ষেত্রে আপনার পছন্দের লিস্টে যে সমস্ত ওয়েবসাইট রাখার প্রয়োজন রয়েছে, সে সমস্ত ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করা হলো।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top
Share via
Copy link