How to Check Taletalk Internet Balance?

How to check Taletalk Internet Balance?  সার্চ করার তখনই প্রয়োজন হয়, যখন আপনি টেলিটক সিমে এমবি কিনে Teletalk Internet Balance Check করতে চান।

অর্থাৎ আপনি চাইলে খুব সহজেই Taletalk MB Check কোড এর মাধ্যমে আপনার টেলিটক সিমে অ্যাভেলেবল থাকা বর্তমান টেলিটক এমবি চেক করে নিতে পারবেন।

How to check Taletalk Internet Balance এই কী-ওয়ার্ড গুগোল এ সার্চ করার পরে আপনি এই রিলেটেড অনেকগুলো ইনফরমেশন পাবেন, যেগুলোতে খুব কম উপায়ে এমবি চেক করার কথা বলা হয়েছে।

তবে আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি জেনে নিতে পারবেন ভিন্ন ৩টি উপায়ে কিভাবে খুব সহজেই টেলিটক এমবি চেক করে নিতে পারবেন। এবং এমবি ফুরিয়ে যাওয়া থেকে সতর্ক থাকতে পারবেন।

How to check Taletalk Internet Balance?

আপনার ব্যবহৃত টেলিটক সিমে যদি আপনি কোন রকমের এমবি ক্রয় করে থাকেন, তাহলে এটি চেক করার জন্য কয়েকটি উপায় বিদ্যমান রয়েছে।

আপনি যদি খুব সহজেই টেলিটক সিমে তৈরি করা এমবি চেক করার জন্য যে ইউএসএসডি কোড রয়েছে সেটি ডায়াল করে এমবি চেক করতে চান, তাহলে পারবেন।

এই কাজটি করার জন্য প্রথমে নিম্নলিখিত ইউএসএসডি কোড আপনার টেলিটক সিম সাপোর্টেড ফোনে ডায়াল করুন।

তাহলেই পরবর্তী নোটিফিকেশনের আপনি অ্যাভেইলেবল থাকা মেগাবাইট এর পরিমাণ দেখতে পারবেন।

Taletalk MB Check Code
*152#

যখনই আপনি উপরে উল্লেখিত সিক্রেট ইউএসএসডি কোড আপনার টেলিটক সিমে টাইপ করবেন, তখন পরবর্তী মেনুবারে টেলিটকে অ্যাভেইলেবল থাকা মেগাবাইট দেখে নিতে পারবেন।

Teletalk Internet Balance Check Via Sms

আপনি যদি একদম ফ্রিতে আপনার টেলিটক সিম দিয়ে একটি এসএমএস করার মাধ্যমে টেলিটকের এমবি দেখে নিতে চান, তাহলেও সেটি পারবেন।

এসএমএস করার মাধ্যমে আপনার টেলিটক সিমে এভেইলএবল থাকা মেগাবাইট এর পরিমান দেখে নেয়ার জন্য নিম্নলিখিত উপায় এসএমএস করুন।

এই কাজটি করার জন্য প্রথমে আপনার ফোনের ম্যাসেজ অপশনে চলে যান এবং তারপরে টাইপ করুন U এবং এই মেসেজটি সেন্ড করে দিন 111 নাম্বারে।

এসএমএস করার নিয়ম
টাইপ করুন U এবং পাঠিয়ে দিন 111 নাম্বারে।

যখনই আপনি উপরে উল্লেখিত উপায় এসএমএস কার্য সম্পন্ন করে নিবেন, তখন ফিরতি এসএমএস এর মাধ্যমে সিমের এমবির পরিমান দেখে নিতে পারবেন।

Taletalk MB Check Via App

ঠিক একই রকমভাবে কোন রকমের ইউএসএসডি কোড কিংবা এসএমএস করার জটিলতা ছাড়াই, লাইভ টেলিটক মেগাবাইট চেক করতে পারবেন তাদের তৈরি করা অ্যাপস এর মাধ্যমে।

অ্যাপসের মাধ্যমে টেলিটক সিমের এভেইলেবল তাকা মেগাবাইট দেখে নিতে চাইলে প্রথমে আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য টেলিটকের নির্মাণকৃত অ্যাপস ডাউনলোড করে নিন।

Download App

মূলত, টেলিটক শুধুমাত্র অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য অ্যাপস বিনির্মাণ করে রেখেছে। যার কারণে শুধুমাত্র এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা এই অ্যাপসটি ডাউনলোড করে এর সুবিধা নিতে পারবেন।

এই অ্যাপটির মাধ্যমে শুধুমাত্র মেগাবাইট চেক করা যাবে এরকমটাই কিন্তু নয়,  আপনি চাইলে এই অ্যাপসটি ব্যবহার করে টেলিটক সিমের অফার সম্পর্কে সর্বশেষ অবহিত হওয়া, মিনিট চেক সহ অন্যান্য কাজ করতে পারবেন।

How to Check Taletalk Internet Balance
How to Check Taletalk Internet Balance

কিভাবে খুব সহজে আপনার টেলিটক সিমের মেগাবাইট দেখা যায় এই সম্পর্কে যতগুলো ট্রিকস শেয়ার করা দরকার সেগুলো সম্পর্কে আলোচনা করা হলো।

আশাকরি, উপরে উল্লেখিত বিধিনিষেধ অনুযায়ী খুব সহজেই আপনি চাইলেই টেলিটক সিমে বর্তমানে এভেইলেবল থাকা মেগাবাইট এর পরিমাণ চেক করে নিতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap