How to Get Emergency Balance in Teletalk |

আপনার টেলিটক সিমের ব্যাালান্স যদি শেষ হয়ে যায়

এবং সিমে আবার রিচার্জ করে নেয়ার মত কোন সমাধান আপনার হাতে যদি বাকি না থাকে তাহলে আপনি খুব সহজেই টেলিটক সিমের অপারেটরের কাছ থেকে ব্যালেন্স লোন নিতে পারেন থাকে সাধারণত টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স বলা হয়। 

এই পদ্ধতিতে এরকম যে আপনি যদি টেলিটক সিমের কাছ থেকে ইমারজেন্সি ব্যালেন্স নেন এবং তাদের কাছ থেকে বঞ্চিত ইমারজেন্সি ব্যালেন্স এর হিসাব সমীকরণ যতটুকু হবে আপনার পরবর্তী রিচার্জের ঠিক ততটাই কেটে নেয়া হবে।

আপনি যদি টেলিটক সিমের কাছ থেকে 10 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেন আর টাকা ৮ খরচ করে ফেলেন তাহলে আপনার পরবর্তী রিচার্জের পরিমাণ থেকে ৮ টাকা কেটে নেয়া হবে।

আর আপনি যদি টেলিটক সিমের ইমারজেন্সি ব্যালেন্স নিতে চান তাহলে কয়েকটি উপায় আপনার নির্দিষ্ট এমাউন্টের মধ্যে টেলিটক সিমে ব্যালেন্স নিয়ে নিতে পারবেন।

পোস্টের ভিতরে যা থাকছে

How to Get Emergency Balance in Teletalk?

 

▪ 10 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য ডায়াল করুন *1122# , বলাবাহুল্য এতে আপনার কোন টাকা চার্জ হবে না।

 

▪ 12 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য ডায়াল করুন *1122*12#

 

▪ 20 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য ডায়াল করুন *1122*20#

 

▪ 30 টাকা লোন নেওয়ার জন্য ডায়াল করুন *1122*30#

 

▪ 50 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য ডায়াল করুন *1122*50#

 

আর উপরে উল্লেখিত যে সমস্ত কোড গুলো বর্ণনা করা হয়েছে সেই সমস্ত কোডগুলো আপনার ফোনে ডায়াল করার মাধ্যমে আপনার টেলিটক সিমের জন্য ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য: উপরে উল্লেখিত তথ্যগুলো টাকার লোন আপনি আপনার সিমে নিয়ে আসবেন এবং এতে খরচ কৃত টাকার পরিমাণ আপনার পরবর্তী রিচার্জ থেকে কেটে নেওয়া হবে।

এছাড়াও সময়অনুযায়ী টেলিটক সিম অপারেটর  এই কোডগুলো পরিবর্তন কিংবা টাকার পরিমাণ কমবেশি হতে পারে, এরকম পরিলক্ষিত হলে টেলিটক অপারেটরের কাস্টমার কেয়ারের সাথে কথা বলুন।

How to Get Emergency Balance in Teletalk?  

আপনি যদি এই সমস্ত কোড ডায়াল করা ছাড়াই সহজ পদ্ধতিতে টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স রিচার্জ করতে চান তাহলে আপনি চাইলে তাদের অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন।

 

Teletalk

 

অ্যাপসটি ডাউনলোড করা হয়ে গেলে তাতে প্রবেশ করার মাধ্যমে আপনি শুধুমাত্র ইমারজেন্সি ব্যালেন্স নেয় এছাড়াও আরো নানা ধরণের সুবিধা ভোগ করতে পারবেন।

বলা বাহুল্য যে আপনি এই অ্যাপসটি সহযোগিতায় খুব সহজেই আপনার সিমের জন্য ইমারজেন্সি ব্যালেন্স ক্রয় করতে পারবেন যা আপনার পরবর্তী রিচার্জ থেকে কেটে নেওয়া হবে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

twenty − 2 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap