নগদ ক্যাশ ইন অফার সম্পর্কে সর্বশেষ |

আপনার নগদ একাউন্ট যদি আপনি পুরোপুরিভাবে সফল করতে চান; অথবা এটি ব্যবহারে পুরোপুরি সুযোগ-সুবিধা ভোগ করতে চান তাহলে নিশ্চয়ই আপনাকে নগদ একাউন্টে ক্যাশ ইন করতে হবে।

আর আপনি যদি নগদ একাউন্টে কিছু নিয়ম মেনে ক্যাশ ইন করেন তাহলে ক্যাশ ইন অফার হিসেবে আপনি অবিশ্বাস্য সমস্ত সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

আজকের এই পোস্টটিতে আলোচনা করা হবে নগদ ক্যাশ ইন অফার সম্পর্কে। যা অবশ্যই আপনার কাজে আসবে এবং আপনাকে নগদ একাউন্ট এর সাথে সচল এবং অ্যাক্টিভ রাখতে সহায়তা করবে।

 

নগদ ক্যাশ ইন কি?

 

Cash In বলতে মূলত আপনি যদি অন্য কোন নগদ একাউন্ট থেকে আপনার নগদ একাউন্টে ফান্ড ট্রান্সফার করেন তাহলে সেটা কে বুঝাবে।

আপনি যদি নগদ সার্ভিস পয়েন্ট থেকে আপনার নগদ একাউন্টে কোন টাকা সেন্ড মানি করেন বা আপনার একাউন্টে যুক্ত করেন তাহলে সেটাকে নগদ ক্যাশ ইন বলা হয়।

আর কিছু নিয়ম মেনে আপনি যদি আপনার নগদ একাউন্টে ক্যাশ ইন করেন তাহলে আপনি অবিশ্বাস্য সমস্ত রকমের অফার উপভোগ করতে পারবেন। একই সাথে লাখপতি হওয়ার সুযোগ থাকছেই তো।

নগদ ক্যাশ ইন কিভাবে করবেন?

আপনি মূলত ভিন্ন ভিন্ন উপায়ে চাইলে নগদ ক্যাশ ইন করতে পারবেন। নগদ উদ্যোক্তা পয়েন্ট থেকে আপনি নগদ একাউন্টে ক্যাশ ইন করতে পারেন কিংবা যেকোন ধরনের ব্যাংক থেকে আপনি ক্যাশ ইন করতে পারবেন।

আপনি যদি কোন কার্ড কিংবা ব্যাংক অ্যাকাউন্ট থেকে নগদ একাউন্টে ক্যাশ ইন করেন; তাহলে আপনার জন্য কোন চার্জ প্রযোজ্য হবে না।

ভিসা কার্ড এবং মাস্টার কার্ড দিয়ে আপনি চাইলে যেকোন সময় আপনার নগদ একাউন্টে ক্যাশ ইন করতে পারবেন; কোনো রকমের চার্জ ছাড়াই।

 

নগদ ক্যাশ ইন অফার

আপনি যদি সম্পূর্ণ নতুন একটি নগদ একাউন্ট তৈরি করেন; তাহলে আপনি এই একাউন্টে যখন ক্যাশ ইন করবেন তখন আপনার লাখপতি হওয়ার চান্স থাকতে পারে।

লাখপতি হওয়ার জন্য আপনাকে মূলত তাদের দেয়া কিছু রিকোয়ারমেন্ট কাজ সম্পাদন করতে হবে।

এই অফারটি উপভোগ এর জন্য আপনাকে যে কাজগুলো করতে হবে সেগুলো হলোঃ

প্রথমে নতুন একটি নগদ একাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার 72 ঘন্টার মধ্যে আপনি আপনার নগদ একাউন্টে আপনার যত টাকা ইচ্ছা তত টাকা ক্যাশ ইন করুন।

যখন আপনার নগদ একাউন্টে প্রথম Cash in সম্পন্ন হবে; তখন আপনি নগদ এর অফিশিয়াল ফেইসবুক পেইজে চলে যান.

যখনই তাদের ফেসবুক পেজে চলে যাবেন তখন আপনি তাদের পেজে ভিজিটর পোস্ট অপশন রয়েছে; সেখানে  #নগদেআসলেইলাখপতি এই হ্যাশট্যাগ ব্যবহার করে তাদের সম্পর্কে একটি পোস্ট লিখুন।

পোস্ট লেখার মূল বিষয় হলোঃ নগদ আপনার কেন ভালো লাগে এবং নগদ কি আসলেই উপকারী ? এই সম্পর্কে কোন একটি বিষয় নির্বাচন করে পোস্ট লেখা

এবার আপনার কপালে যদি লাখপতি হওয়ার কোন সীলমোহর দেয়া থাকে তাহলে আপনি পরবর্তী বিজয়ের খাতায় নাম লেখাতে পারবে। এবং আপনি হতে পারবেন নগদ লাখপতি।

আর উপরে উল্লেখিত নগদ লাখপতি হওয়ার যে ক্যাশ ইন অফার রয়েছে সেটি মূলত 6 may থেকে চালু হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই অফারটি চলবে।

নগদ ক্যাশ ইন অফার এর শর্তাবলীঃ

  • Pin সেটআপ করার 72 ঘণ্টার মধ্যে কমপক্ষে 50 টাকা ক্যাশ ইন করতে হবে।
  • যোগ্যতা অর্জন এর পরে আপনাকে নগদ এর অথরিটি টিমের কাছ থেকে কিছু প্রশ্ন পাওয়ার পরে উত্তর দিতে হবে। সঠিক উত্তর দিলে আপনি বিজয়ী হবেন।
  • একজন গ্রাহক এক মাসে একবারই লাখপতি হিসেবে ঘোষিত হবেন।
  • প্রথম 50 টাকা বা অধিক ক্যাশ ইন এর ফলে আপনি কমপক্ষে 25 টাকা বোনাস এর অধিকারী হবেন।
  • অ্যাকাউন্ট তৈরি করার 72 ঘণ্টার মধ্যে যদি আপনি ক্যাশ ইন করতে ব্যর্থ হন তাহলে আপনি এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না।

আশাকরি নগদ ক্যাশ ইন অফার সম্পর্কে আপনি এবার জেনে নিতে পেরেছেন; অসংখ্য ধন্যবাদ পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।

Leave a Comment

eight + eighteen =