NID Card Maker BD: Fake NID Card Maker

ফেসবুক আইডি ভেরিফিকেশন এর জন্য আপনি যদি NID Card Maker BD দিয়ে একটি ফেইক আইডি কার্ড তৈরি করতে চান তাহলে নিম্নলিখিত বক্স ফিলাপ করার মাধ্যমে কার্ড তৈরি করে নিন।

এছাড়াও Smart NID Card তৈরি করার জন্য আপনি চাইলে পেইজটি একটু নিচের দিকে স্ক্রল করুন, তাহলে আপনি স্মার্ট এনআইডি কার্ড তৈরি করতে পারবেন।




Old NID Card Maker

Select a Style:

নাম (ইংরেজিতে):

নাম (বাংলায়):

পিতার নাম (বাংলায়):

মাতার নাম (বাংলায়):

Signature (ইংরেজিতে):

জন্ম তারিখ:

NID No (10 অথবা 13 অক্ষরের):

বাসা/হোল্ডিং (বাংলায়):

গ্রাম (বাংলায়):

ডাকঘর (বাংলায়):

উপজেলা (বাংলায়):

জেলা (বাংলায়):

রক্তের গ্রুপ:

কার্ড প্রদানের তারিখ:

আপনার ছবি:

(Choose a formal Pic, Max. 800 KB) Resize

By clicking “Submit” I promised that I don’t use it any illegal activities. If I make any mistake, Fbhelpbd is not responsible for this.

 

New Smart NID Card Maker

আপনি যদি বর্তমানে বাংলাদেশের লাঞ্চ করা নতুন স্মার্ট এনআইডি কার্ড তৈরি করতে চান; আপনার ফেসবুক আইডি ভেরিফিকেশন এর জন্য; তাহলে নিচের দেয়া লিঙ্ক ব্যবহার করুন।

NID Card Maker BD: Fake NID Card Maker

কারণ আইডি ভেরিফিকেশন এর ক্ষেত্রে হয়তো পূর্বের যে এনআইডি কার্ড ফরমেট রয়েছে সেটি কাজ নাও করতে পারে; এক্ষেত্রে আপনাকে যুগের সাথে তাল মিলিয়ে Smart Nid card তৈরি করতে হবে।

(New) Smart NID Card Maker

 

এবার আপনার সমস্ত রিয়েল ডকুমেন্টস এর সমন্বয়ে fake BD nid card আপনার হাতের নাগালে।এবং তা ফেসবুকে সাবমিট এবং তা ফেসবুকের ১০০% গ্রহনযোগ্য।আইডি কার্ড প্রিন্টারের সাহায্যে যে কোন ধরনের আইডি কার্ড তৈরি করতে পারেন। এবং প্রিন্টারগুলো আপনি চাইলে বিকাশ এপের মাধ্যমে কিনতে পারবেন।

  • Alert Massage- তবে এই bd nid card maker online শুধুমাত্র ফেসবুকের ব্যবহারের জন্য। অন্য কোন খারাপ কাজে তা ব্যবহার করলে ওয়েবসাইট কতৃপক্ষ এর কোন দায়ভার গ্রহন করবে নাহ।

এই কার্ড ব্যবহারের কিছু সতর্কতাঃ

  • প্রথমে একটি বিষয় জেনে রাখা দরকার সেটি হলো আপনি এই কার্ডটি শুধুমাত্র ফেইসবুক ভেরিফিকেশন কিংবা অন্য যে কোনো রকমের সোসিয়াল ভেরিফিকেশনের কাজে ব্যবহার করতে পারবেন।
  • এই কার্ডটি জাতীয় পর্যায়ের কোনো কাজে কিংবা অভ্যন্তরীণ কোন কাজে ব্যবহার করা যাবে না।
  • এই কার্ডটি শুধুমাত্র তৈরি করা হয়েছে ফেসবুক একাউন্ট ভেরিফাই করার জন্য আমি আবারও বলছি এই কার্ড শুধুমাত্র তৈরি করা হবে ফেসবুক আইডি কিংবা অন্যান্য যেকোন সোসিয়াল গণমাধ্যম এর প্রোফাইল ভেরিফাই করার জন্য যদি আপনার এনআইডি কার্ড না থাকে।
  • এছাড়াও আপনার যদি কোন সোসিয়াল প্রোফাইল লক হয়ে যায় তাহলে আপনি এই কার্ড ব্যবহার করার মাধ্যমে সেটি আনলক করতে পারবেন।
  • এটি যদি আপনি দেশের অভ্যন্তরীণ কোনো কাজে ব্যবহার করেন এবং কোনো রকমের ঝামেলার সম্মুখীন হন তাহলে ওয়েবসাইট কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী নয়।

সেজন্য কার্ডটি ব্যবহার করার পূর্বে অবশ্যই আপনার ভবিষ্যৎ সম্পর্কে নিশ্চিত হয়ে নিন, কারণ এই কার্ড আপনি যদি কোন খারাপ কাজে ব্যবহার করেন তাহলে এই কাজের মাশুল আপনাকে গুনতে হবে। এতে আপনার জেল-জরিমানা হওয়ার সম্ভাবনা শতভাগ।

close
Scroll to Top
Share via
Copy link