নামের অর্থ জানুন app – নামের অর্থ জানার এপ ডাউনলোড

আপনি যদি নামের অর্থ জেনে নিতে চান এবং একই সাথে নামের ভান্ডার সংগ্রহ করে নিতে চান তাহলে যে সমস্ত উপায়ে এই সমস্ত নামের অর্থ এবং নাম জেনে নিতে পারেন তার মধ্যে থেকে অন্যতম একটি উপায় হল নামের অর্থ জানুন app.

নামের অর্থ জানার অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই নামের সমস্ত অর্থ সংগ্রহ করে নিতে পারবেন এবং একই সাথে নামের যে সমস্ত অন্যতম ব্যাপার-স্যাপার রয়েছে সেগুলো সম্পর্কেও তথ্য সংগ্রহ করে নিতে পারেন।

এখানে, নামের অর্থ জানুন app হিসেবে এমন একটি অ্যাপ এর লিংক দেয়া হবে যে অ্যাপের মাধ্যমে আপনি খুব সহজেই নামের অর্থ সংগ্রহ করে নিতে পারবেন। এবং নতুন নাম জেনারেট করে নিতে পারবেন , একইসাথে যে কোন অক্ষরের নাম সংগ্রহ করে নিতে পারবেন।

নামের অর্থ জানুন app ডাউনলোড

কোনরকমে ডিটেলস জানা ছাড়াই আপনি যদি একদম শুরুতেই এই অ্যাপটি ডাউনলোড করে নিতে চান, তাহলে নিম্নলিখিত লিংক থেকে নামের অর্থ জানুন app অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন এই লিঙ্কটি আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাবে এবং আপনি চাইলে গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন এবং তারপরে এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

জেনে রাখা ভালো, এই অ্যাপটি একদম ফ্রি। যার কারণে এপটি ব্যবহার করার ক্ষেত্রে আপনাকে কোন রকমে টাকা পয়সা খরচ করতে হবে না এবং একদম ফ্রিতে আপনি নামের অর্থ এবং একই সাথে নাম সংগ্রহ করে নিতে পারবেন।

এবার আপনি যদি এই এপ এর কিছু বৈশিষ্ট্য সংক্রান্ত তথ্য জেনে নিতে চান এবং এই অ্যাপ ব্যবহার করার মাধ্যমে কি কি কাজ করা যেতে পারে সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

নামের অর্থ জানুন app এর বৈশিষ্ট্য?

আপনি যদি উপরে উল্লেখিত লিংক থেকে এই অ্যাপটি ডাউনলোড করে নেন, সেক্ষেত্রে এই অ্যাপটি ডাউনলোড করে নেয়ার পরবর্তী সময়ে আপনি এই অ্যাপ থেকে যে সমস্ত ফিচার্স উপভোগ করতে পারবেন সেগুলো নিচে তুলে ধরা হলো:

  • যেকোনো শিশুর নামের অর্থ।
  • হিন্দু শিশুদের নামের অর্থ।
  • মুসলমান শিশুদের নামের অর্থ।
  • অক্ষর দিয়ে নামের অর্থ।
  • বাংলা প্রত্যেক অক্ষরের নামের তথ্যভাণ্ডার।
  • বর্ণনা সহ নামের অর্থ (Advanced) সহ আরো অনেক।

আপনি যদি এই অ্যাপটি ব্যবহার করেন তাহলে, উপরে উল্লেখিত ফিচারসহ আর নানা রকমের সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনই এই অ্যাপের সম্পর্কে আরো বিস্তারিত আলোচনা করা যাক।

যেকোনো শিশুর নামের অর্থ

আপনি যদি এই অ্যাপের মধ্যে প্রবেশ করেন, তাহলে একদম প্রথম পেইজেই পৃথিবীতে যে সমস্ত গুরুত্বপূর্ণ শিশুদের নাম রয়েছে সে সমস্ত নামের অর্থ সংক্রান্ত তথ্য জেনে নিতে পারবেন।

এছাড়াও এখান থেকে আপনি হিন্দু ছেলেদের – মেয়েদের নামের অর্থ জেনে নিতে পারবেন, কিংবা একই সাথে মুসলমান ছেলে মেয়ের নামের অর্থ জেনে নিতে পারবেন।

জেনে নিন: মোবাইল ট্রাকিং সফটওয়্যার – মোবাইল নাম্বার থেকে লোকেশন

এছাড়াও নামের অর্থ, হিসেবে বিদ্যমান যে সমস্ত নামের অর্থ রয়েছে সেগুলো সম্পর্কেও জেনে নিতে পারবেন।

মুসলমান শিশুদের নামের অর্থ

আপনি যদি মুসলমান শিশুদের নামের অর্থ জেনে নিতে চান একই সাথে অক্ষর দিয়ে মুসলমান শিশুদের নামের অর্থ সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে চান, তাহলে এই অ্যাপ ব্যবহার করার মাধ্যমে সেই সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে পারবেন।

হিন্দু শিশুদের নামের অর্থ

আপনি যদি অক্ষর দিয়ে হিন্দু শিশুদের নামের অর্থ সংগ্রহ করে নিতে চান, তাও আবার ছেলে এবং মেয়ে উভয়ের জন্য, তাহলে এই অ্যাপটি ব্যবহার করার মাধ্যমে সেই কাজটি সম্পন্ন করতে পারবেন।

এপের মধ্যে প্রবেশ করার পরে আপনি হিন্দু শিশুদের নামের অর্থ সেকশনে হিন্দু শিশুদের নামের অর্থ পেয়ে যাবেন এবং এখান থেকে আপনি হিন্দু শিশুদের অক্ষর দিয়ে নামের অর্থ সংগ্রহ করে নিতে পারবেন।

অক্ষর দিয়ে নামের অর্থ

নামের অর্থ জানুন app হিসেবে এই অ্যাপের মধ্যে রয়েছে অন্যতম একটি ফিচারস আর সেটি হল, অক্ষর দিয়ে নামের অর্থ খুঁজে নেয়া।

আপনি যদি অক্ষর দিয়ে নামের অর্থ খুঁজে নেয়ার মতো অনন্য ফিচার্স উপভোগ করতে চান, তাহলে নামের অর্থ জানুন app হিসেবে নামের অর্থ অ্যাপটি ব্যবহার করতে পারেন।

বর্ণনা সহ নামের অর্থ (Advanced)

এছাড়াও আপনি যদি বর্ণনা সহ নামের অর্থ সংগ্রহ করে নিতে চান তাহলে সেই কাজটিও সহজে সম্পন্ন করে নিতে পারবেন।

অর্থাৎ আপনি যে নামের অর্থ খুজছেন, সেই নামের অর্থের যে বর্ণনা রয়েছে এবং এই নামের যে বিশেষত্ব রয়েছে সেই সংক্রান্ত আলোচনা আপনি এই অ্যাপ থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

একই সাথে পৃথিবীব্যাপী নামের অর্থের যে রেটিং রয়েছে, সেই সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নেয়া সম্ভব।

আর, নামের অর্থ জানুন app হিসেবে আপনি যদি উপরে উল্লেখিত প্রত্যেকটি ফিচার সংগ্রহ করে নিতে চান, তাহলে আপনি চাইলে নিম্নলিখিত লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন কিংবা আর্টিকেলের একদম শুরুতে যে লিংক দেয়া হয়েছে, সেখান থেকে ফ্রিতে নামের অর্থ অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top