আসল ভিটমেট চেনার উপায় – আসল ভিটমেট ডাউনলোড

আপনি যদি ইন্টারনেট থেকে যেকোন রকমের ভিডিও ডাউনলোড করতে চান তাহলে আসল ভিটমেট ডাউনলোড করে নিতে পারেন। তবে সে ক্ষেত্রে প্রয়োজন হয় আসল ভিটমেট চেনার উপায় জেনে নেয়া।

ইন্টারনেট এরকম অনেক ভিটমেট অ্যাপ রয়েছে যেগুলো কোনো রকমের কাজে আসে না এবং সেগুলো মূলত ভুয়া vidmate.app হিসাবে বিবেচনা করা হয়।

আর আপনি যদি সঠিক এপ ডাউনলোড করে নিতে চান এবং জেনে নিতে চান কিভাবে আপনি সেটা বুঝে নিবেন আসল ভিটমেট কোনটা আর নকল কোনটা? তাহলে এই আর্টিকেলটি দেখে নিতে পারেন।

আসল ভিটমেট ডাউনলোড

আসল ভিটমেট চেনার উপায়, জানার আগে আপনি চাইলে এখান থেকে আসল ভিটমেট ডাউনলোড করে নিতে পারেন এবং তারপরে সেটি ব্যবহার করতে পারেন।

আপনি যদি মাত্র একটি ক্লিক করার মাধ্যমে আসল ভিটমেট ডাউনলোড করে নিতে চান এবং তারপরে সেটি ব্যবহার করতে চান তাহলে নিম্নলিখিত লিংক থেকে সেটি ডাউনলোড দিতে পারেন।

Download For PC

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনি যদি আপনার ফোনের স্টোরেজ এর এক্সেস দিয়ে দেন, তাহলে সেটি অটোমেটিকলি আপনার মোবাইল ফোনে ডাউনলোড হয়ে যাবে।

এবং যখন এটি আপনার মোবাইল ফোনে ডাউনলোড হয়ে যাবে তখন আপনি চাইলে এটি ব্যবহার করতে পারবেন।

পিসির জন্য আসল ভিটমেট ডাউনলোড

এছাড়াও আপনি যদি পিসি ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে সেই ডিভাইসের জন্য নিশ্চয়ই ভিটমেট ডাউনলোড করতে চাইবেন এবং তারপর এটি ব্যবহার করতে চাইবেন।

আপনি যদি আপনার পিসির জন্য ভিটমেট অ্যাপ ডাউনলোড করে নিতে চান এবং তার পরে সেটি স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে চান তাহলে নিম্নলিখিত লিংক থেকে সেটি ডাউনলোড নিতে পারেন।

Download Android Version

উপরে উল্লেখিত লিংকে চলে গেলেই আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন এবং তারপরেই vidmate.app আপনার পিসিতে রান করি আপনার পছন্দের যে কোন কাজ করতে পারবেন।

অর্থাৎ আপনি যে সমস্ত ফাইল ডাউনলোড করতে পারছেন না, হোক সেটা ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড, বা ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড, সেই সমস্ত কাজগুলো অ্যাপের মাধ্যমে করতে পারবেন।

এছাড়াও ভিটমেট ডাউনলোড নিয়ে আপনি যদি একটি আল্টিমেট গাইড দেখে নিতে চান এবং সে সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিতে চান তাহলে নিম্নলিখিত আর্টিকেলটি দেখে নিতে পারেন।

দেখে নিনঃ Vidmate apk ডাউনলোড করার অনন্য গাইড

উপরে উল্লেখিত লিংকে ক্লিক করলে ভিটমেট অ্যাপ ডাউনলোড করার যে সমস্ত রিসোর্স রয়েছে, সে সমস্ত রিসোর্স থেকে আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

এছাড়াও আপনি যদি অ্যান্ড্রয়েড আইওএস সহ আরো অন্যান্য ডিভাইসের জন্য এই অ্যাপটি স্বাচ্ছন্দে ডাউনলোড করতে চান এবং তার পরে এটি ব্যবহারে আপনার কার্যক্রম সম্পন্ন করতে চান তাহলে সেটি উপরে উল্লেখিত লিংকে গেলে করতে পারবেন।

আসল ভিটমেট চেনার উপায়

আপনি যদি, কোন সময় দ্বিধাদ্বন্দ্ব অবস্থায় পড়ে যান তাহলে নিশ্চয়ই আসল ভিটমেট কোনটি সেটি জেনে নিতে চাইবেন। কার ইন্টারনেটে অনেক ভুয়া অ্যাপ রয়েছে যেগুলো ভিটমেট নাম হিসেবে ব্যবহৃত হয়ে থাকে।

Vidmate.app আসলেই নকল নাকি আসল, সেটা চিনার অনেক গুলো উপায় রয়েছে। তবে, আপনি কিন্তু লোগো বিবেচনা করে এই অ্যাপটি কখনো আসল নকল বাছাই করতে পারবেন না।

এক্ষেত্রে আপনাকে অবশ্যই এই অ্যাপটি কোন ট্রাস্টেড সোর্স থেকে ডাউনলোড করে নিতে হবে, তাহলে আপনি এ সম্পর্কে নিশ্চিত হতে পারবেন যে আপনি যে অ্যাপটি ব্যবহার করছেন সেটি আসলেই অরিজিনাল ভিটমেট অ্যাপস।

ট্রাস্টেড ডাউনলোডিং ওয়েবসাইট বলতে যে সমস্ত ইন্টারনেটে ডাউনলোডিং ওয়েবসাইট রয়েছে, যেগুলো নিয়ে — এই আর্টিকেলে —- আলোচনা করেছি। সেগুলো আপনি এখান থেকে বাছাই করে নিতে পারেন।

কারণ এই সমস্ত প্লাটফর্মে অ্যাপস আপলোড হওয়ার পূর্বে বিভিন্ন রকমের বাছাইকরণ পর্ব শেষ হওয়ার পরে অ্যাপটি ডাউনলোড করতে দেয়।

সেজন্য, আপনি যদি আসল ভিটমেট বেছে নিতে চান, তাহলে আপনাকে অবশ্যই কোন একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম থেকে এই অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।

এখানে আরেকটি বিষয় বলে রাখা ভালো আর সেটি হল, আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা গুগল প্লে স্টোরে গিয়ে এই অ্যাপটি অনুসন্ধান করে থাকেন।

আপনি যদি গুগল প্লে স্টোরে গিয়ে অনুসন্ধান করে থাকেন তাহলে কস্মিনকালেও এই অ্যাপটি অরিজিনাল ভার্শন পাবেন না। কারণ এটি গুগল প্লে স্টোর কর্তৃক ব্যান করে দেয়া হয়েছে।

গুগল প্লে স্টোর থেকে ব্যান করে দেয়ার অনেকগুলো কারণ থাকতে পারে যার মধ্যে থেকে একটি অন্যতম কারণ হলো পলিসি ভায়োলেশন। অর্থাৎ তারা গুগল প্লে স্টোরের পলিসি মান্য করতে পারেনি।

কিংবা বিষয়টা এরকম হতে পারে যে তারা যে ব্যবহারকারীকে অ্যাপটি ব্যবহার করার জন্য দিয়েছে সেটি ব্যবহারকারীদের জন্য ব্যবহার করা উপযোগী নয়।

সে যাই হোক, গুগল প্লে স্টোরে আপনি যদি এই অ্যাপ্লিকেশনস করেন তাহলে এই রিলেটেড কোন অ্যাপ খুঁজে পাবেন না। এক্ষেত্রে আপনি এখানে যে সমস্ত অ্যাপ খুঁজে পাবেন সেগুলো ফেইক অ্যাপ।

সেজন্য আপনি যদি এই অ্যাপটি ডাউনলোড করে নিতে চান তাহলে এখানে দেয়া যে সমস্ত লিংক রয়েছে সেখান থেকে আপনি ডাউনলোড করতে পারেন কিংবা ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন।

এখানে প্রথমে যে লিঙ্ক দেয়া হয়েছে সেই লিঙ্ক হলো ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইট। যেখানে ক্লিক করলে আপনি ভিডমেট অরিজিনাল অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন এবং তারপরে এর মাধ্যমে আপনার কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

এছাড়াও এখানে যে আর্টিকেলের লিংক দেয়া হয়েছে সেই আর্টিকেলে চলে গেলে আপনি ডাউনলোড করে নেয়ার জন্য অনেকগুলো লিঙ্ক দেখতে পারবেন যে সমস্ত লিংকে ক্লিক করলে আপনি স্বাচ্ছন্দ মত আপনার যেকোনো ডিভাইসের জন্য এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

আসল ভিটমেট চেনার উপায় কিংবা আসল ভিটমেট ডাউনলোড, অরিজিনাল ভিটমেট ডাউনলোড নিয়ে যে তথ্যটি আপনাকে জানিয়ে দেয়া প্রয়োজন ছিল সেটি উপর আলোচনা করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top
Share via
Copy link