লাইভ নেট টিভি সফটওয়্যার ডাউনলোড

লোডশেডিং কিংবা অন্য কোনো জটিলতার কারণে আমরা হয়তো প্রায় সময় টিভির পর্দার সামনে দাঁড়াতে পারি না, সেজন্য দরকার হয় লাইভ নেট টিভি সফটওয়্যার।

কারন, লোডশেডিং এর জন্য টিভিতে চলমান অনেক গুরুত্বপূর্ণ ইন্টারটেইনমেন্ট আমরা মিস করে থাকি। তবে এজন্য আমরা মোটেও প্রস্তুত থাকি না যে কোনো ইন্টারটেইনমেন্টের মিস করবো।

লাইভ নেট টিভি সফটওয়্যার কেন প্রয়োজন?

আপনি যদি লাইভ ইন্টারটেইনমেন্ট শো দেখে থাকেন, তাহলে কিন্তু পরবর্তীতে সেটি দেখার সুযোগ পেলেও আগের মত এত উৎসুক হয়ে দেখার মানসিকতা হয়তো আপনি হারিয়ে ফেলতে পারেন।

আর পরবর্তিতে ঐ একই ধরনের ভিডিও যদি ওই চ্যানেলে আবার প্রচার করা হয় তাহলে তা খুব বেশি হলে কয়েক মিনিটেই শেষ করে দেয়া হয়।

তবে এই কয়েক মিনিটের মধ্যে আপনি এর মর্মার্থ উপভোগ করতে পারেন না৷ কারণ এর ফলাফল সম্পর্কে আপনি আগেই অবগত হয়ে যান।

তবে ওই সময়টাতেই যদি, যে সময়ে টিভিতে এন্টারটেইনমেন্ট হিসাবে যেটা লাইভ চলে, তখন আপনার ফোন যদি লাইভ নেট টিভি সফটওয়্যার থাকে, তাহলে চাইলে আপনি এটি আপনার এন্ড্রয়েড ফোনের মাধ্যমে উপভোগ করতে পারেন।

যার ফলে আপনি কখনোই বঞ্চিত হবেন না, বর্তমানে টিভিতে চলমান যেকোনো ধরনের লাইভ ভিডিও দেখার থেকে।

আপনি যদি পূর্বে থেকে আপনার ফোনে লাইভ নেট টিভি সফটওয়্যার ডাউনলোড করে রেখে দেন তাহলে এই সাহায্যে আপনি খুব সহজেই যে কোন টিভিতে চলমান ইন্টারেস্টিং ইন্টারটেইনমেন্ট উপভোগ করতে পারবেন।

আর আপনি যদি এরকম লাইভ নেট টিভি সফটওয়্যার ডাউনলোড করতে চান, তাহলে আজকের এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য।

এই সমস্ত সফটওয়্যার গুলোর সাহায্যে আপনি চাইলে যেকোন ধরনের চ্যানেল ফ্রিতে উপভোগ করতে পারবেন। এই ফ্রি এর ব্যাপার আসলে কেন বলা হয়েছে?

কারণ আপনি গুগল প্লে স্টোর থেকে এরকম কোন অ্যাপস ডাউনলোড করলে যে অ্যাপসের দ্বারা আপনি লাইভ নেট টিভি দেখতে চান, তাহলে এই সফটওয়ারগুলোতে সীমিত ফ্রী সেবা দেয়া থাকে।

এক্ষেত্রে আপনাকে অবশ্যই একটি অ্যাকাউন্ট খুলতে হয় এবং তারপর আপনাকে প্রতিমাসে কিছু হারে টাকা পরিশোধ করতে হয়। যা আমরা কখনোই চাইনা।

আমরা চাই আমাদের লোডশেডিংয়ের মুহূর্তে কিংবা অন্য কোনো জটিলতার মুহূর্তে ফ্রিতে লাইভ টিভি উপভোগ করব কোন রকমের টাকা খরচ করা ছাড়াই।

তাহলে আর দেরি না করে এখনি নিচের দেয়া জনপ্রিয় তিনটি লাইভ নেট টিভি সফটওয়্যার ডাউনলোড করে উপভোগ করুন লাইভ নেট টিভি।

JagoBD

আপনি চাইলে উপরের অ্যাপটির সাহায্যে যেকোনো ধরনের টিভি শো, স্পোর্টস সহ যেকোনো ধরনের সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

আরেকটি উপায়ে লাভ নেট টিভি

এছাড়া লাইভ টিভি দেখার আরেকটি অনন্য মাধ্যম হল BDIX ftp server list এবং এখানে দেয়া প্রত্যেকটি চ্যানেলে এইচডি কোয়ালিটি তে ভিডিও দেখাবে। যার ফলে আপনাকে কখনোই ভিডিও কোয়ালিটি নিয়ে চিন্তা-ভাবনা করতে হবে না।

সবচেয়ে মজার ব্যাপার হলো এটা যে আপনি চাইলে উপরের অ্যাপসটিতে প্রত্যেকটি চ্যানেল ফ্রিতে উপভোগ করতে পারবেন।

এটাও আরেকটি জনপ্রিয় লাইভ টিভি নেট সফটওয়্যার। যাতে আপনি বাংলাদেশের বা বিদেশী প্রত্যেকটি টিভি চ্যানেল উপভোগ করতে পারবেন।

শুধু উপরে দেয়া দুইটি অ্যাপসের সাহায্যে আপনি লাইভ টিভি দেখতে পারবেন তা কিন্তু, আপনি চাইলে নিচের দেয়া আরো কয়েকটি অ্যাপস ব্যবহার করতে পারেন ভাল ইউজার এক্সপেরিয়েন্স এর জন্য।

তাহলে আর দেরি কেন এখনই উপরের দেয়া প্রত্যেকটি অ্যাপস ডাউনলোড করে রেখে দিন আপনার ফোনের মধ্যে।

আর যখনই কোন সমস্যার সম্মুখীন হবেন, যার কারনে আপনি টিভির সামনে দাঁড়াতে পারবেন না তখনই এই লাইভ নেট টিভি সফটওয়্যার গুলোকে ব্যবহার করতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top
Share via
Copy link