ফেসবুক স্ট্যাটাস ছবি | ফেসবুক স্ট্যাটাস পিকচার ডাউনলোড করে নিন

Advertisements

আমাদের মধ্যে যে বা যারা ফেসবুকে সব সময় স্ট্যাটাস দিতে পছন্দ করেন, তারা ফেসবুক স্ট্যাটাস ছবি আপলোড দেয়ার দিকে মনোনিবেশ করতে পারেন।

আর আপনি যদি ফেসবুকে পাবলিশ করার মতো সমস্ত ফেসবুক স্ট্যাটাস ছবি কালেক্ট করে নিতে চান, এছাড়াও এক্সটার্নাল সোর্সস থেকে পছন্দমতো ছবি কালেক্ট করে নিতে চান তাহলে এই আর্টিকেলটি দেখে নিতে পারেন।

কষ্টের ফেসবুক স্ট্যাটাস ছবি

ফেসবুক স্ট্যাটাস ছবি এর মধ্যে যে সমস্ত  দুঃখ রিলেটেড কিংবা আবেগময় ছবি রয়েছে, সে সমস্ত ছবি আপনি চাইলে নিচে থেকে কালেক্ট করে নিতে পারেন।

ফানি বা মজার স্ট্যাটাস ছবি

এছাড়াও আপনি যদি ফেসবুকে পাবলিশ করার মত এরকম কোন ছবি অনুসন্ধান করেন যেগুলো মূলত হাস্যকর এবং হাসির কার্যক্রম ইঙ্গিত করবে, সেগুলো চাইলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।

ইসলামিক ফেসবুক স্ট্যাটাস

এছাড়াও ইসলামিক যে সমস্ত ফেসবুক স্ট্যাটাস রিলেটেড পিকচার রয়েছে সে সমস্ত পিকচার আপনি যদি ডাউনলোড করে নিতে চান, তাহলে আর দেরি না করে এখুনি নিম্নলিখিত পিকচার ডাউনলোড করে নিন।

Advertisements

নিচে যে সমস্ত পিকচার দেয়া হবে সেগুলো আপনি চাইলে কপিরাইট ফ্রি ভাবে ডাউনলোড করতে পারবেন এবং সেগুলোর যেকোনো সোসিয়াল গণমাধ্যমে কিংবা ফেসবুকে ব্যবহার করতে পারবেন।

ফেসবুক স্ট্যাটাস পিকচার কেন প্রয়োজন?

আমাদের মধ্যে এরকম অনেকেই রয়েছেন যারা কিনা লিখনীয় স্ট্যাটাস এর পরিবর্তে ছবি দিয়ে করা যেকোনো স্ট্যাটাসের দিকে বেশি নজর আরোপ করে থাকেন।

অর্থাৎ এই সমস্ত ব্যক্তিবর্গ লিখে দেয়া স্ট্যাটাস এর চেয়ে, ছবি দিয়ে যে সমস্ত স্ট্যাটাস পাবলিশ করা হয় সেগুলো বেশি পছন্দ করে থাকেন।

আর এটি হলো ছবি দিয়ে স্ট্যাটাস পাবলিশ করার একটি কারণ।

এছাড়াও যেকোনো সোসিয়াল গণমাধ্যমে আপনি যদি লিখে কোন স্ট্যাটাস পাবলিশ করেন তাহলে মানুষের যতটা অ্যাট্রাকশন আদায় করে নিতে পারবেন, তার চেয়ে ছবি দিয়ে যে সমস্ত পোস্ট পাবলিশ করা হয় সেগুলোতে বেশি অ্যাট্রাকশন আদায় করে নেয়া সম্ভব৷

এছাড়াও যেকোনো সোসিয়াল গণমাধ্যমের খুব বেশি পরিমাণে এঙ্গেজমেন্ট আদায় করে নেয়ার জন্য ছবি দিয়ে যেকোনো স্ট্যাটাস পাবলিশ করার চেয়ে বিকল্প হিসাবে শুধুমাত্র যেকোন ভিডিও ফরমেট স্ট্যাটাসকে বিবেচনা করা হয়।

অর্থাৎ সমস্ত দিক আপনি যদি বিবেচনা করেন তাহলে দেখতে পারবেন স্ট্যাটাস হিসেবে পিকচার এর কোন বিকল্প নেই কাজেই আপনি এই সমস্ত পিকচার স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

4 × five =

close
Scroll to Top
Share via
Copy link