রবি মিনিট চেক কোড | Robi Minute Check Code

রবি সিমে কোন মিনিট প্যাক ক্রয় করা সম্পন্ন হয়ে গেলে মিনিটের পরিমাণ কতটুকু রয়েছে সেটি দেখার জন্য রবি মিনিট চেক কোড বা Robi Minute Check Code এর প্রয়োজন আছে।

রবি মিনিট চেক কোড বা একটি সিক্রেট ইউএসএসডি কোডের মাধ্যমে যে কেউ চাইলে রবি সিমে থাকা এভেইলেবল মিনিটের পরিমাণ দেখে নিতে পারবে।

আর আজকের এই আর্টিকেলের মূলত আলোচনা করা হবে রবি সিমে মিনিট দেখার কোড সম্পর্কে এবং কয়েকটি উপায় সম্পর্কে যার মাধ্যমে আপনি রবি সিমের মিনিট প্যাক দেখতে পারবেন।

ইউএসএসডি কোডের মাধ্যমে রবি মিনিট চেক

যে কোনো রকমের ডিভাইসের একটি সিক্রেট ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে আপনি চাইলে রবি সিমের মিনিট দেখার কাজ সম্পন্ন করে নিতে পারবেন।

এক্ষেত্রে রবি সিম কতৃক তৈরিকৃত দুইটি সিক্রেট ইউএসএসডি কোডের মাধ্যমে রবি সিমের মিনিট দেখে নেয়া সম্ভব সেটা মেনশন করা হলো।

Robi Minute Check Code

*222*2# এবং *222*9#

মূলত উপরে উল্লেখিত দুইটি ইউএসএসডি কোড দুইটি ভিন্ন রকমের মিনিট প্যাকেজ দেখার ক্ষেত্রে প্রযোজ্য। সেগুলো হলো অন নেট মিনিট চেক এবং অফনেট মিনিট চেক।

অন নেট মিনিট চেক

আপনি যদি রবি সিম থেকে এরকম কোন মিনিট অফার করে করে থাকেন, যে ক্রয় কৃত মিনিট প্যাকেজ এর মাধ্যমে শুধুমাত্র রবি সীম ব্যাবহারকারীরা অন্য রবি সিমে কল করতে পারবে।

তাহলে সেটি দেখার জন্য আলাদা মিনিট চেক কোড রয়েছে।

অর্থাৎ শুধুমাত্র রবি টু রবি মিনিট প্যাকেজ এভেলেবেল রয়েছে কিংবা ক্রয় কৃত মিনিট প্যাকেজ দেখে নেয়ার জন্য নিম্নলিখিত ইউএসএসডি কোড ডায়াল করুন।

Robi on net Minute Check

*222*2#

রবি অফ নেট মিনিট চেক

রবি সীম ব্যাবহারকারীরা যদি এরকম কোন মিনিট প্যাকেজ ক্রয় করে থাকেন যে মিনিট প্যাকেজ এর মাধ্যমে যেকোনো সিমে কল করা সম্ভব হলে সেটি দেখার জন্য একটি code রয়েছে।

রবি সিমের জন্য অফনেট মিনিট প্যাক check করার জন্য নিম্নলিখিত ইউএসএসডি কোড ব্যবহার করুন।

Robi off net Minute Check

*222*9#

উপরে উল্লেখিত দুইটি সিক্রেট ইউএসএসডি কোডের মাধ্যমে রবি টু রবি মিনিট প্যাকেজ রয়েছে এবং অন্যান্য যে সমস্ত মিনিট প্যাকেজ রয়েছে সেগুলো দেখে নিতে পারবেন।

অ্যাপের মাধ্যমে মিনিট চেক

এছাড়াও রবি সীম ব্যাবহারকারীরা চাইলেই খুব সহজে একটি অ্যাপস এর মাধ্যমে কোন রকমের ইউএসএসডি কোড ডায়াল করার জটিলতা ছাড়াই মিনিট প্যাকেজ দেখে নিতে পারবে।

এই কাজটি করার জন্য প্রথমে আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য নিম্নলিখিত লিংক থেকে মাই রবি অ্যাপ ডাউনলোড করে নিন।

ডাউনলোড করা সম্পূর্ণ হয়ে গেলে আপনার রবি সিমের যে নাম্বার রয়েছে সেই সিমের নাম্বার দিয়ে এই অ্যাপসটিতে সাইন আপ করুন।

এবং যখন আপনার লগইন করার কাজ সম্পন্ন হয়ে যাবে তখন এই অ্যাপসটির ড্যাশবোর্ডে আপনি সমস্ত রকমের প্যাকেজ এভেইলেবল লিমিট দেখতে পারবেন।

রবি মিনিট চেক কোড | Robi Minute Check Code

বলাবাহুল্য, প্রত্যেকবার আপনি যখন এই অ্যাপসটি ব্যবহার করে আপনার সিমে এভেইলেবল মিনিট প্যাকেজ দেখতে চাইবেন তখন ডাটা চার্জ প্রযোজ্য হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top