সকল সিমের মিনিট চেক কোড লিস্ট (Updated 2021)

যেকোনো সিম থেকে মিনিট প্যাক ক্রয় করার পরে, আপনার মিনিট প্যাক কতটুকু রয়েছে সেটি দেখার জন্য সকল সিমের মিনিট চেক কোড এর মাধ্যমে মিনিট চেক  করা আবশ্যক।

আর জিপি, রবি, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক সিমের জন্য ভিন্ন ভিন্ন মিনিট চেক কোড রয়েছে। আপনি যদি ভিন্ন সিম ব্যবহার করে থাকেন, তাহলে সমস্ত সিমের জন্য মিনিট চেক কোড সম্পর্কে জেনে নেয়া প্রয়োজন।

আর আজকের এই পোস্টটিতে আলোচনা করা হবে সকল সিমের মিনিট চেক কোড সম্পর্কে। আপনি যদি এই জেনে নিতে চান তাহলে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত দেখে নিন।

জিপি মিনিট চেক কোড

আপনি যদি গ্রামীণফোন সিম ব্যবহারকারী হয়ে থাকেন এবং গ্রামীণফোন সিমের মিনিট প্যাক ক্রয় করে থাকেন, তাহলে জিপি মিনিট চেক কোড সম্পর্কে জানা আবশ্যক।

গ্রামীণফোন সিম ব্যাবহারকারিরা খুব সহজেই যাতে মিনিট চেক করতে পারে, সে জন্য একটি রয়েছে আর জিপি মিনিট চেক কোড হলঃ *121*1*2#

গ্রামীণফোন মিনিট চেক কোড

*121*1*2#

 

এছাড়াও এই কাজটি যদি খুব সহজেই করতে চান, তাহলে গ্রামীণফোন সিমের যে অফিশিয়াল অ্যাপস রয়েছে সেই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। তাহলে আপনি সমস্ত কিছু ইনকোয়ারি করতে পারবেন।

উপরে উল্লেখিত লিংকে ক্লিক করার মাধ্যমে আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য গ্রামীনফোনের অফিসিয়াল অ্যাপস ডাউনলোড করতে পারবেন এবং গ্রামীনফোন মিনিট চেক করতে পারবেন।

রবি মিনিট চেক কোড

রবি সিম ব্যবহারকারীরা তাদের সিমে যদি কোন মিনিট প্যাক ক্রয় করে থাকে, তাহলে রবি মিনিট চেক কোড সম্পর্কে জেনে নেয়া প্রয়োজন।

সমস্ত রবি সিম ব্যবহারকারীদের জন্য মিনিট চেক করার জন্য রবি মিনিট চেক কোড হলঃ *222*2#

রবি সিম মিনিট চেক কোড

*222*2#

এছাড়াও গ্রামীণফোন সিম ব্যাবহারকারির মতো রবি সীম ব্যাবহারকারীরা বিষয়টি সহজেই কাজটি করতে চায়, তাহলে রবি এর অফিশিয়াল অ্যাপ ডাউনলোড করতে পারে।

এয়ারটেল মিনিট চেক কোড

খুবই কম মূল্যে এয়ারটেল সীম ব্যাবহারকারীরা যদি কোন মিনিট প্যাক ক্রয় করে এবং তারপরে চ্যাক করতে চায়, তাহলে এয়ারটেল মিনিট চেক কোড প্রয়োজন।

এয়ারটেল সিমে ক্রয় কৃত মিনিট প্যাক চেক করার জন্য এয়ারটেল মিনিট চেক কোড হিসেবে যে ইউএসডি কোড এভেলেবেল রয়েছে সেটি হলঃ *778*0#

এয়ারটেল মিনিট চেক কোড

*778*0#

 

এছাড়াও এয়ারটেল সিম ব্যবহারকারীদের সবচেয়ে ভালো ইউজার এক্সপেরিয়েন্স উপভোগ করে Airtel Minute Check করার জন্য এয়ারটেলের অফিশিয়াল অ্যাপ ডাউনলোড করতে পারে।

বাংলালিংক মিনিট চেক কোড

ঠিক একই রকমভাবে বাংলালিংক সীম ব্যাবহারকারীরা তাদের সিমে বর্তমানে এভেইলেবল থাকা মিনিট চেক করতে চাইলে নিম্নলিখিত কোড ডায়াল করতে পারে।

বাংলালিংক মিনিট চেক কোড হলঃ *121*100#

*121*100#

সমস্ত সিম ব্যাবহারকারির মতো বাংলালিংক সিম ব্যবহারকারীও যদি তাদের কাজ সম্পাদন করতে চায়, তাহলে বাংলালিংক এর অফিশিয়াল অ্যাপ ডাউনলোড করতে পারেন।

টেলিটক মিনিট চেক কোড

টেলিটকের একটি সিক্রেট মিনিট চেক কোড রয়েছে যার মাধ্যমে আপনি সহজেই মিনিট চেক করতে পারবেন, যখন আপনি এই কোড ডায়াল করবেন তখন এসএমএস এর মাধ্যমে মিনিট জানিয়ে দেয়া হবে।

অর্থাৎ তাদের বরাদ্দকৃত মিনিট চেক কোড যখন আপনি ডায়াল করবেন তখন ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার সিমে মধ্যে থাকা এভেইলএবল মিনিট সম্পর্কে অবগত হতে পারবেন।

টেলিটক মিনিট চেক কোড হলঃ *152#

টেলিটক মিনিট চেক কোড

*152#

স্কিটো মিনিট চেক কোড

আপনি যদি একজন স্কিটো সিম ব্যবহারকারী হয়ে থাকেন এবং স্কিটো সিমের জন্য বরাদ্দকৃত স্কিটো মিনিট চেক কোড এর অনুসন্ধান করে থাকেন; তাহলে নিম্নলিখিত কালেক্ট করতে পারেন।

স্কিটো মিনিট চেক কোড হলঃ *121*1*4#

স্কিটো মিনিট চেক কোড

*121*1*2#

 

সকল সিমের মিনিট চেক কোড 2021
সকল সিমের মিনিট চেক কোড 2021

আশা করি সকল সিমের জন্য বরাদ্দকৃত যে মিনিট চেক কোড রয়েছে সে সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পেরেছেন.।আপনার জেনে নেয়াতেই আমাদের সার্থকতা।

Leave a Comment

Your email address will not be published.

close
Scroll to Top
Share via
Copy link