Robi Mb Check Code and Robi Internet Balance Check 2021 |

রবি সিম ব্যবহারকারীরা তাদের সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য Robi Mb Check Code এর অনুসন্ধান করাটা স্বাভাবিক একটি ব্যপার।

কারণ আপনি যে ইন্টারনেট ব্যালেন্স ক্রয় করেছেন, যে ইন্টারনেট ব্যালেন্স এর মেয়াদ কতদিন আছে কিংবা ইন্টারনেট ব্যালেন্স এর পরিমাণ কতটুকু রয়েছে সেটি চেক করার জন্য প্রয়োজন এমবি চেক কোড।

যদি রবি এমবি চেক করতে চান, তাহলে এটি কয়েকটি উপায়ে এই কাজটি সম্পাদন করতে পারবেন। এবং এই উপায়গুলো হলোঃ  ইউএসডি কোড dial করার মাধ্যমে, ফ্রি কল করার মাধ্যমে এবং অ্যাপস দিয়ে ডাইরেক্টলি দেখার মাধ্যমে।

USD কোড দিয়ে Robi Mb Check

আপনি যদি সিম্পল একটি ইউএসডি কোড ডায়াল করার মাধ্যমে Robi Internet Balance Check করতে চান, তাহলে নিম্নলিখিত কোডটি আপনার ডিভাইসের ডায়াল প্যাডে টাইপ করুন।

Robi Internet Balance Check Code

*8444*88#

এছাড়াও ইউএসডি কোড ডায়াল করে রবি সিমের ডাটা প্যাক এর পরিমাণ চেক করার জন্য আরেকটি Robi Mb Check Code রয়েছে, আপনি চাইলে সেটিও ব্যবহার করতে পারবেন।

Robi Internet Balance Check Code

*222*81#

মূলত উপরে উল্লেখিত দুইটি কোড আপনার নির্দিষ্ট ডিভাইসের ডায়াল প্যাডে টাইপ করার মাধ্যমে আপনার রবি সিমের বর্তমান ডাটা প্যাক এর অবস্থা সম্পর্কে অবহিত হতে পারবেন।

ফ্রি কল করার মাধ্যমে রবি এমবি চেক

রবি সীম ব্যাবহারকারীরা যাতে কোনো রকমের ঝামেলার মধ্যে না পড়ে, সেজন্য রবি কর্তৃক একটি ফ্রি হেল্পলাইন নাম্বার হয়েছে যার মাধ্যমে ফ্রিতে কল করে রবি এমবি চেক করা যায়।

রবি হেল্পলাইন নাম্বারে আপনি যদি কল করেন তাহলে সিম্পল কয়েকটি স্টেপ করার মাধ্যমে আপনার রবি সিমের ডাটা প্যাক এর বর্তমান অবস্থা সম্পর্কে জানতে পারবেন।

Internet Balance Check With Call

8444

উল্লেখিত নাম্বারটিতে কল করুন এবং তারপরে ডিফল্ট সিস্টেমে যে হেলপ্লাইন মেনু সেটআপ করা রয়েছে তার মাধ্যমে robi internet balance check করে নিন।

My Robi app  দিয়ে ফ্রিতে Robi Mb Check

কোন রকমের ইউএসডি কোড ডায়াল করা ছাড়া আপনি চাইলে খুব সহজেই একটি ফ্রি অ্যান্ড্রয়েড কিংবা আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য তৈরিকৃত অ্যাপস ব্যবহার করার মাধ্যমে robi internet balance check করতে পারেন।

এই অ্যাপসটি যখনই আপনি আপনার নির্দিষ্ট ডিভাইসে ডাউনলোড করে নিবেন তখনই এই অ্যাপসটিতে ফোন নাম্বার দিয়ে লগইন করতে পারবেন, এবং তারপরে সিম সংক্রান্ত বিভিন্ন ইনফর্মেশন সহজেই পেয়ে যাবেন।

রবি সিমের জন্য তৈরিকৃত মাই রবি অ্যাপস ডাউনলোড করতে চাইলে নিম্নলিখিত লিংক গুলো ব্যবহার করে অ্যাপসটি ডাউনলোড করে নিন।

আপনার ব্যবহৃত নির্দিষ্ট ডিভাইসের জন্য মাই রবি অ্যাপস ডাউনলোড করার পরে এতে  ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন/ লগইন সম্পন্ন করে নিন। তাহলে অ্যাপসটি ড্যাশবোর্ডে রবি সিম সংক্রান্ত ডিটেলস দেখতে পারবেন।

Robi Mb Check Code
Robi Mb Check Code

আশাকরি রবি এমবি চেক কোড এবং রবি সিমের ইন্টারনেট ব্যালেন্স দেখার এসমস্ত উপায় রয়েছে সেগুলো সম্পর্কে জেনে নিতে পেরেছেন। আর আপনার জেনে নেয়াতেই আমাদের সার্থকতা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top