Daraz Seller Center BD রেজিস্ট্রেশন এবং পণ্য বিক্রির নিয়ম |

Daraz Seller Center BD

আপনার যদি একটি ক্ষুদ্র ব্যবসা থাকে এবং আপনি যদি এই ব্যবসা থেকে খুব বেশি পরিমাণে লাভ করতে চান; তাহলে Daraz Seller Center BD এর সাথে কানেক্ট হতে পারেন।

আপনি যখনই দারাজ সেলার সেন্টার বিডি এর সাথে কানেক্টেড হয়ে যাবেন; তখনই আপনি আপনার ক্ষুদ্র ব্যবসায় টিকে আরও বেশি লাভজনক করে গড়ে তুলতে পারবেন।

অর্থাৎ দারাজের সেলার সেন্টারের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার প্রোডাক্ট গুলো কে ডিজিটাল প্রোডাক্ট হিসেবে অনলাইনের মাধ্যমে বিক্রয় করতে পারবেন।

আর দারাজ যেহেতু অনলাইনের মধ্যে থাকা একটি অন্যতম ই কমার্স প্ল্যাটফর্ম তাই এই প্লাটফর্ম থেকে আপনার লাভ হওয়ার সম্ভাবনা টাই সবচেয়ে বেশি থাকে। এছাড়াও অল্প সময়ে অধিক কোয়ালিটি সম্পন্ন পণ্য বিক্রি করার ক্ষেত্রে দারাজ একটি গুরুত্বপূর্ণ জায়গা দখল করে রেখেছে।

Daraz Seller Center BD এর সাথে কানেক্টেড কেন হবেন?

আপনি যদি দারাজ সেলার সেন্টার বিডি এর সাথে কানেক্টেড হয়ে যান; তাহলে আপনি আপনার ব্যবসায়িক কার্যক্রম ঘরে বসেই সম্পাদন করতে পারবেন।

অর্থাৎ শুধুমাত্র তাদের মেম্বার এর আওতাধীন হওয়ার পরবর্তী সময় আপনি আপনার প্রোডাক্ট গুলো কে তাদের কাছে ট্রান্সফার করবেন এবং তার পরে তারা এই প্রোডাক্ট গুলো ডিজিটাল প্রোডাক্ট হিসেবে পুরো দেশে ছড়িয়ে দিবে।

এবং আপনার প্রোডাক্ট গুলো যদি কোয়ালিটি সম্পন্ন হয় এবং আকর্ষনীয় হয়ে থাকে তাহলে যে কেউ এই প্রোডাক্টটি ক্রয় করতে ইচ্ছা পোষণ করবে এবং স্বল্প সময়ে অধিক মুনাফা অর্জন করতে আপনাকে সহায়তা করবে।

এছাড়াও বর্তমান বিশ্ব যেহেতু প্রযুক্তিনির্ভর তাই যে কেউ ঘরে বসে কোয়ালিটি সম্পন্ন প্রোডাক্ট ক্রয় করতে ইচ্ছুক আর আপনি যদি Daraz Seller Center BD এর সাথে কানেক্টেড হয়ে যান; তাহলে এই প্রযুক্তির সাথে আপনিও তাল মিলিয়ে চলতে পারেন।

এছাড়াও আপনি দারাজ সেলার সেন্টার এর সাথে কানেক্টেড হওয়ার মাধ্যমে আপনি যে সমস্ত সুযোগ সুবিধা গুলো উপভোগ করতে পারবেন সেগুলো হলোঃ

  • ব্যবসা সহায়তা।
  • আর্থিক সহায়তা।
  • অনবোর্ডিং এবং প্রশিক্ষণ।
  • এক্সপ্রেস সাইন আপ।
  • ফ্রিতে মার্কেটিং প্রশিক্ষণ ইত্যাদি।

মূলত আপনি যদি Daraz Seller Center BD এর সাথে কানেক্টেড হয়ে যান; তাহলে উপরে উল্লেখিত বিষয়গুলো সম্পর্কে পুরোপুরি সহায়তা পাবেন এবং আপনার ব্যবসা কার্য নির্বিঘ্নে চালাতে পারবেন।

Daraz Seller Center BD কিভাবে জয়েন করবেন?

আপনি যদি দারাজ সেলার সেন্টারের সাথে জয়েন করতে চান; তাহলে আপনাকে প্রথমে নিচের দেওয়া লিংকে ভিজিট করতে হবে এবং তারপরে আমার দেয়া ইনফর্মেশন অনুযায়ী স্টেপ বাই স্টেপ কাজ চালিয়ে যেতে হবে।

Register Now

উপরে উল্লেখিত লিংকে ভিজিট করার পরে আপনার সামনে নতুন একটি পেজ ওপেন হবে; যেখানে থেকে প্রথম অপশনটি অর্থাৎ Darazmall Seller অপশনটি এর উপরে ক্লিক করতে হবে।

তারপরে আপনাকে একটি গুরুত্বপূর্ণ স্টেপ পাড়ি দিতে হবে এবং এখানে আপনাকে অবশ্যই আপনার রিয়েল ইনফরমেশন দিয়ে সাইন আপ কার্য সম্পাদন করে নিতে হবে।

Shop Based in: আপনি যেহেতু বাংলাদেশ থেকে দারাজ সেলার সেন্টার এর সাথে সম্পৃক্ত হতে চান; তাই এখান থেকে বাংলাদেশ সিলেক্ট করে নিন।

Mobile Number: আপনি যে নাম্বার তাদের সাথে কানেক্ট হতে চান; সেই নাম্বারটি এখানে দিয়ে দিন।

Slide to Verify: আপনি মানুষ নাকি রোবট এটা যাচাই করার জন্য এখানে যে অপশনটি দেয়া হবে সেটিকে বাম পাশ থেকে ডান পাশে টেনে নিয়ে যেতে হবে; তাহলেই ভেরিফাই সম্পন্ন হয়ে যাবে। ভেরিফাই সম্পন্ন হয়ে গেলে আপনাকে অন্য অপশন গুলো দেখানো হবে।

Password: এই অপশনটিতে আপনাকে একটি স্ট্রং পাসওয়ার্ড সিলেক্ট করে নিতে হবে এবং তার পরবর্তী বক্সে আপনাকে কনফার্ম পাসওয়ার্ড দিয়ে ভেরিফাই করে নিতে হবে।

Email Address: যে ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনি আপনার একাউন্ট ভেরিফাই করতে চান; সেই ভ্যালিড ইমেইল এড্রেস এখানে দিয়ে দিন।

Shop Name: এই অপশনটিতে আপনাকে আপনার যে দোকান রয়েছে সেই দোকানের নামটি যথাযথভাবে দিয়ে দিতে হবে। অর্থাৎ আপনার দোকানের ট্রেড লাইসেন্স রয়েছে সেই লাইসেন্স যে নাম দেয়া রয়েছে সেই নামটি দিতে হবে।

এবং যদি আপনার কাছে কোন রেফারেল কোড থেকে থাকে তাহলে  “I have a referral Code” এই অপশনটির উপরে ক্লিক করুন আর যদি না থাকে তাহলে এড়িয়ে চলুন।

সমস্ত বক্সগুলো ফিলাপ করা সম্পন্ন হয়ে গেলে তারপরে তাদের যে টার্মস এন্ড কন্ডিশন রয়েছে এই দুইটি বক্সে টিক চিহ্ন দিয়ে দিন এবং তারপরে “Sign up” বাটন এর উপরে ক্লিক করে সাইন আপ সম্পন্ন করুন।

Daraz Seller Center BD
Daraz Seller Center BD

যখনই আপনি সাইন আপ নামের অপশনটির উপরে ক্লিক করে দিবেন তখন আপনাকে লগইন করার পেজে নিয়ে যাওয়া হবে; যেখানে আপনাকে পূর্ববর্তী Page  যে ইনফরমেশন দিয়ে একাউন্ট তৈরি করেছিলেন সেই ইনফরমেশন দিয়ে লগইন করে নিতে হবে।

এখানে আপনার অ্যাকাউন্ট তৈরি করার সময় যে মেইল এড্রেস দিয়েছিলেন এবং পাসওয়ার্ড দিয়েছিলেন সেই ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দেয়ার মাধ্যমে অ্যাকাউন্ট লগইন সম্পন্ন করুন।

Daraz Seller Center BD
Daraz Seller Center BD

যখনই আপনার অ্যাকাউন্ট লগইন করা সম্পন্ন হয়ে যাবে; তখন আপনি দারাজ সেলার সেন্টারের যে মূল হোমপেইজ রয়েছে সেখানে চলে যেতে পারবেন এবং এখানে আপনার প্রোডাক্ট রিভিউ লিখতে পারবেন।

এছাড়াও আপনি কিভাবে এখান থেকে সফল হবেন? সেই সম্পর্কে একটি বিস্তারিত তথ্য আপনি এই পেইজটির প্রথম অংশে পেয়ে যাবেন; সেখানে আপনাকে step-by-step দেখানো হবে কিভাবে কাজটি করতে হবে।

কিভাবে আপনার প্রোডাক্ট এখানে যুক্ত করবেন?

যখনই আপনি এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিবেন ; তখন আপনার প্রধান কাজ হবে এই একাউন্টের মাধ্যমে Daraz Seller Center BD  এর মধ্যে আপনার প্রোডাক্ট প্রচার করা।

প্রডাক্টগুলো প্রচার করার জন্য লগইন করার পরে হোমপেইজে আপনি অনেকগুলো অপশন দেখতে পারবেন। যেখানে আপনার প্রোডাক্ট ডিটেলস এবং পুরোপুরি রিভিউ লেখার মত বাটনগুলো পেয়ে যাবেন।

এখানে আপনার প্রথম প্রোডাক্টটি যুক্ত করার জন্য নিচের দেয়া স্ক্রিনশটটা লক্ষ্য করুন এবং তারপরে আমার দেয়া ইনফরমেশন অনুযায়ী কাজ চালিয়ে যান।

Added List on go
Added List on go

স্ক্রীনশট এর মত আপনি যে অপশন গুলো দেখতে পারবেন সেই অপশনগুলো কে আপনাকে প্রথমে পুরোপুরি ফিলাপ করে নিতে হবে; তাও একেবারে সঠিক এবং ভ্যালিড ইনফরমেশন দেয়ার মাধ্যমে।

Manage Address Book: এই অপশনটির উপরে যখনই আপনি ক্লিক করবেন তখন আপনাকে অন্য আরেকটি পেইজ এ Redirect করে নেয়া হবে; সেই পেজটিতে আপনাকে অবশ্যই আপনার সঠিক এড্রেস দিয়ে দিতে হবে।

Verify Corporate File: এই অপশনটির উপরে ক্লিক করার পরে আপনাকে আপনার প্রোডাক্টের Safeguard ভেরিফাই করে নিতে হবে।

Fill in Bank Information: আপনি যে প্রোডাক্টটি বিক্রি করবেন সেই প্রোডাক্ট যদি কোনো ক্রেতা ক্রয় করে তাহলে আপনি কিভাবে পেমেন্ট নিতে চান? সেই অপশনগুলো এখান থেকে সিলেক্ট করে নিন।

Brand Info: আপনি যে প্রোডাক্টটি বিক্রি করতে চান সেই প্রোডাক্ট আসলে কোন ব্র্যান্ডের? সেই ব্র্যান্ড এখান থেকে কনফার্ম করে নিন। মনে রাখবেন, একটি ভালো ব্র্যান্ড আপনার প্রোডাক্ট বিক্রি করা থেকে খুব বেশি সহায়তা করবে।

Upload Your SKU: একদম সর্বশেষে আপনাকে আপনার প্রোডাক্টের রেডি করতে হবে এবং তারপরে এই প্রোডাক্ট বিক্রি করার জন্য পুরোপুরি প্রস্তুত।

আর উপরে উল্লেখিত উপায়ে আপনি খুব সহজেই আপনার যে কোন ব্র্যান্ডের প্রোডাক্ট Daraz Seller Center BD এর সাথে কানেক্ট করতে পারবেন এবং সহজেই বিক্রি করতে পারবেন।

দারাজ সেলার contact number

daraz seller center bd contact number এর সাহায্যে আপনি যদি আপনার প্রোডাক্ট সংক্রান্ত বিভিন্ন রকমের সেবা নিতে চান; তাহলে একটি লিংকের মাধ্যমে এই সমস্ত সহায়তা পেতে পারেন।

দারাজ সেলার সেন্টার থেকে আপনি সেবা পাওয়ার মতো কোনো রকমের কন্টাক্ট নাম্বার এভেলেবেল না থাকলেও আপনি চাইলে লাইভ চ্যাট করার মাধ্যমে সমস্ত রকমের সেবা নিতে পারবেন।

এবং লাইভ চ্যাট করার জন্য প্রথমে নিচের দেওয়া লিংকে ভিজিট করুন এবং তারপরে “Chat now” বাটন এর উপরে ক্লিক করুন।

Chat Now

Chat now অপশনটি উপরে ক্লিক করার পরে আপনাকে অন্য আরেকটি পেইজে রি-ডাইরেক্ট করে নেয়া হবে; যেখানে অ্যাভেলেবল থাকা একজন এজেন্ট এর সাথে লাইভ চ্যাট করতে পারবেন।

তবে তাদের সাথে আপনি যদি লাইভ চ্যাট করতে চান তাহলে একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে তাদের সাথে কানেক্টেড হতে হবে।

দারাজ সেলার সেন্টারের সাথে কানেক্টেড হওয়ার সময়সীমা হল সকাল 10 থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত। এবং আপনি শনিবার থেকে বৃহস্পতিবার অব্দি সেবা পাবেন।

Daraz Seller Center App

আপনি যদি আপনার পণ্যগুলো প্রচারণা এবং এগুলো ভালোমতো মেইনটেন্স করতে চান ; তাহলে daraz seller center bd app এর মাধ্যমে সেই কাজগুলো খুব সহজে করতে পারেন।

অ্যাপসটির মাধ্যমে আপনি যদি এই সমস্ত কাজ গুলো সহজেই করতে চান তাহলে প্রথমে আপনার নির্দিষ্ট ডিভাইসের জন্য অ্যাপস টি ডাউনলোড করে নিন; এবং তার পরে আপনার নির্ধারিত ইনফরমেশন দিয়ে লগইন কার্য সম্পাদন।

Download

ডাউনলোড করা সম্পন্ন হয়ে গেলে এই অ্যাপসটির মাধ্যমে আপনি আপনারা সমস্ত সেলিং এর কাজ খুবই সহজে করতে পারবেন; এছাড়াও কাজগুলো আপনি কম সময়ের মধ্যে করতে পারবেন।

আর তাই স্বল্প সময়ে অধিক পরিমাণ মুনাফা অর্জনের জন্য এখনই  Daraz Seller Center BD এর সাথে কানেক্টেড হয়ে যান এবং আপনার ব্যবসা সফলতার সাথে মেইনটেন্স করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

Scroll to Top