Bkash Live Chat Support এর সাথে কথা বলুন ফ্রিতে |

Bkash Live Chat Support

বিভিন্ন বড় বড় কোম্পানি তাদের কাস্টমারদের কে সর্বাধিক সাপোর্ট দেয়ার লক্ষ্যে লাইভ চ্যাট চালু করে রেখেছে। এই ধারাবাহিকতা বিকাশ ইতিমধ্যে চালু করে রেখেছে Bkash Live Chat Support.

Bkash Live Chat Support এর মাধ্যমে আপনি বিকাশ সংক্রান্ত যেকোন সমস্যার সমাধান বিকাশ কাস্টমার প্রতিনিধির সাথে লাইভে কথা বলার মাধ্যমে নিতে পারেন।

এছাড়াও বিকাশ সংক্রান্ত এরকম অনেক টপিক রয়েছে যে সমস্ত টপিকগুলো একজন ব্যবহারকারী হিসেবে আপনার জানা বাঞ্ছনীয়  আর সেগুলো আপনি লাইভ চ্যাট করার মাধ্যমে জানতে পারবেন।

Bkash Live Chat Support কেন প্রয়োজন?

বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট নেয়ার প্রধান কারণ হলো আপনি চাইলে লাইভ চ্যাট করার মাধ্যমে কোনো রকমের চার্জ ছাড়াই বিকাশ সংক্রান্ত বিভিন্ন তথ্য জেনে নিতে পারবেন।

অর্থাৎ বিকাশের যে হেল্পলাইন নাম্বার রয়েছে সেই হেল্পলাইন নাম্বারে আপনি যদি কল করেন; তাহলে নির্দিষ্ট সময়ের জন্য খুব বেশি পরিমাণে টাকা চার্জ করা হয়; এছাড়াও খুবই ব্যয়বহুল বটে।

এবং আপনি যদি বিকাশ লাইভ চ্যাট এর মাধ্যমে ওই একই কাজটি করেন অর্থাৎ কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলেন; তাহলে একদম বিনামূল্যে আপনার পছন্দমত যে কোন টপিক নিয়ে ইচ্ছামত আলোচনা করতে পারেন।

এছাড়াও বিকাশ লাইভ চ্যাট করার মাধ্যমে আপনি চাইলে আপনার বিকাশ একাউন্ট সংক্রান্ত বিভিন্ন রকমের অ্যাটাচমেন্ট তাদেরকে শেয়ার করতে পারবেন; যা আপনি ফোনে কথা বলার মাধ্যমে শেয়ার করতে ব্যর্থ।

আর তাই এরকম সুবিধাগুলো কে একদম ফ্রিতে কালেক্ট করে নেয়ার জন্য আপনি চাইলে বিকাশ লাইভ চ্যাট সাপোর্ট এর সাথে কানেক্টেড হতে পারেন এবং আপনার সমস্যা গুলোর কথা বলতে পারেন।

কিভাবে বিকাশ লাইভ চ্যাট এ কানেক্ট হবেন?

আপনি যদি Bkash Live Chat Support এর সাথে কানেক্টেড হতে চান; তাহলে আপনাকে প্রথমে বিকাশ লাইভ চ্যাট করার যে লিংক রয়েছে সেই লিংকে ভিজিট করতে হবে।

Chat now

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন আপনি এই পেজটিতে কিছু সময় অপেক্ষা করুন। কারণ লাইভ চ্যাট করার যে বাটন রয়েছে সেটি visible হতে কিছু সময় লাগে।

যখনই লাইভ চ্যাট বাটনটি ভিজিবল হয়ে যাবে, তখন এখানে আপনি নতুন আরেকটি অপশন দেখতে পারবেন অর্থাৎ “ক্লিক করে লাইভ চ্যাট করুন” নামের যে বাটন রয়েছে তার উপরে ক্লিক করতে পারবেন।

Bkash Live Chat Support
Bkash Live Chat Support

এবং যখনই আপনি লাইভ চাট বাটনটির উপরে ক্লিক করে দিবেন; তখনই এই পেইজটি আপনাকে অন্য আরেকটি পেইজ এ রিডাইরেক্ট করে নিবে। যেখানে আপনি বিকাশ কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলতে পারবেন।

এই অপশনটির উপরে ক্লিক করার পরে আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে যতক্ষণ না একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে কানেক্ট হয়ে যায়। যদি কেউ আপনার সাথে কানেক্ট হয়; তাহলে ওই ব্যক্তির নাম উপরে দেখতে পারবেন।

Bkash Live Chat Support
Bkash Live Chat Support

এবং কোন একজন কাস্টমার প্রতিনিধি আপনার সাথে কানেক্টেড হয়ে যাওয়ার পরেই আপনি ওই ব্যক্তিকে মেসেজ দিতে পারবেন এবং বিকাশ সংক্রান্ত যেকোন সমস্যার কথা বলতে পারবেন।

এছাড়াও আপনি যদি তাদেরকে বিকাশ সংক্রান্ত একটি স্ক্রিনশট কিংবা অ্যাটাচমেন্ট শেয়ার করতে চান; তাহলে এই স্ক্রিনশট শেয়ার করার জন্য চাট বক্স এর বাম পাশের একটি আইকন এ ক্লিক করুন।

এবং এই আইকনের উপর ক্লিক করার পরে আপনাকে আপনার নির্দিষ্ট ডিভাইসের স্টোরেজ এক্সেস নেয়ার কথা বলবে। যখনই আপনি স্টোরেজ এক্সেস করে দিবেন; তখনই অটোমেটিকলি আপনার গ্যালারিতে রি-ডাইরেক্ট করে নিয়ে যাবে।

এবং যখনই গ্যালারিতে re- ডাইরেক্ট করে নিবে; তখনই আপনি বিকাশ সংক্রান্ত বিভিন্ন স্ক্রিনশট এখানে শেয়ার করতে পারবেন এবং সহজেই সমাধান নিতে পারবেন।

আর এভাবেই আপনি খুব সহজে বিকাশ লাইভ সাপোর্ট এর সাথে কানেক্টেড হতে পারবেন এবং বিকাশের সাথে লাইন সাথে কথা বলতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =

Scroll to Top