Robi customer care number | Robi Customer care near me |

বর্তমান সময়ে রবি সিম ব্যবহারকারীর সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এই সাথে সাথে বৃদ্ধি পাচ্ছে এ ব্যবহারকারীর সমস্যাগুলো সংখ্যা।

আপনি যদি আপনার রবি সিম নিয়ে কোনো রকমের সমস্যার মধ্যে পতিত হন, তাহলে আপনাকে এই অবস্থা থেকে মুক্তি দিতে পারে “robi customer care number”।

আর আপনি যদি robi customer care number কালেক্ট করে নিতে চান যাতে করে আপনার পরবর্তী কোন সমস্যার মধ্যে কোন রকমের বিভ্রান্তি না ঘটে; তাহলে এই পোস্টটি দেখতে পারেন।

Robi customer care আসলে কি?

মূলত আপনি যদি আপনার রবি সিম নিয়ে কোনো রকমের সমস্যার মধ্যে পতিত হওয়া কিংবা কোনো রকমে সার্ভিস জটিলতা জটিলতা সমস্যায় ভোগেন, তাহলে আপনাকে কাস্টমার কেয়ার হেল্প করে।

এক্ষেত্রে আপনি যদি ওই সমস্যা থেকে খুব কম সময়ের মধ্যে মুক্তি পেতে চান তাহলে আপনাকে অবশ্যই এই সিমের কাস্টমার কেয়ারের সাথে সম্পৃক্ত হতে হয়।

এবং যখনই আপনি তাদের কাস্টমার কেয়ারের সাথে সম্পৃক্ত হয়ে যান, তখন আপনি তাদের কাছে আপনার সমস্যাগুলো ডিটেইলস এ আলোচনা করলেই তারাই সমাধান দিয়ে দিতে পারে।

মোট কথা হল; কাস্টমার কেয়ার বলতে বুঝায় ব্যবহারকারী যেকোনো সার্ভিস নিয়ে সমস্যায় পড়লে সমস্যা থেকে উত্তোলনকারীরা। একইভাবে রবি কাস্টমার কেয়ার এই সেবাগুলো দিয়ে থাকে।

Robi customer care number কি?

আপনি যদি আপনার রবি সিম সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে চান, তাহলে আপনাকে নিশ্চয় Robi customer care number কালেক্ট করে নিতে হবে।

আপনি চাইলে বিভিন্নভাবে তাদের সাথে সম্পৃক্ত হতে পারেন, এবং আপনার যে সমস্যা রয়েছে এই সমস্যা বৃত্তান্ত আলোচনা করে সমাধান নিতে পারেন।

আপনি যদি কোন রকম ঝামেলা ছাড়াই, শুধুমাত্র রবি কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে সেটি কালেক্ট করে নিতে চান তাহলে সেই নাম্বারটি হবে।

মূলত পূর্বে রবি কাস্টমার কেয়ার নাম্বার হিসেবে আরেকটি নাম্বার থাকলেও বর্তমানে এই নাম্বারটি বিটিআরসি কর্তৃক পরিবর্তন করা হয়েছে।

বর্তমানে রবি কাস্টমার কেয়ার নাম্বার হিসেবে আপনি ”121” এই নাম্বারে কল করার মাধ্যমে সর্বাধিক সেবা উপভোগ করতে পারেন। এছাড়াও আপনি চাইলে আরও বিভিন্ন উপায়ে তাদের সাথে সম্পৃক্ত হতে পারবেন।

এছাড়াও আপনি যদি রবি সিম নিয়ে অন্য কোন সমস্যার মধ্যে পতিত হন এবং আপনার কাছে যদি অন্য কোন সিম থাকে তাহলে আপনি এই সিম দ্বারা এই সমস্যা থেকে উত্তোলন হতে পারেন।

অর্থাৎ আপনি চাইলে রবি কাস্টমার কেয়ারের সাথে অন্য যে কোন নাম্বার দিয়ে সমস্যা থেকে সমাধান পেতে পারেন।এক্ষেত্রে এই সমস্যা থেকে উত্তরণের জন্য আপনি যেকোনো নাম্বার থেকে কল করতে পারেনঃ “+880-1819-400400”

আপনি মূলত উপরে উল্লেখিত নাম্বারটিতে কল দেয়ার মাধ্যমে যেকোনো সিম থেকে রবি কাস্টমার কেয়ার এর সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। তবে সমস্যাটি অবশ্যই আপনার রবি সিমের হতে হবে।

ইমেইল

আপনি চাইলে তাদেরকে ইমেইল করার মাধ্যমে আপনার রবি সিম সংক্রান্ত সমস্যার সমাধান পেতে পারেন। এক্ষেত্রে আপনি 24 ঘন্টা ইমেইল করতে পারবেন একদম বিনামূল্যে।

ইমেইল করার ঠিকানা: “ [email protected]

ফেসবুক পেইজ

রবি সিমের যে অফিশিয়াল ফেইসবুক পেজ রয়েছে সেই ফেসবুক পেইজের মাধ্যমে আপনি চাইলে আপনার সমস্যার সমাধান দিতে পারেন।

পেইজ লিঙ্ক: RobiFanz

ওয়েবসাইট

আপনি রবি সিমের যে অফিশিয়াল ওয়েবসাইটে ওয়েবসাইটে সহযোগিতায় আপনার সমস্যা সমাধান করে নিতে পারেন।

ওয়েবসাইট লিঙ্ক- https://www.robi.com.bd/

Robi customer care near me

আপনি যদি আপনার আশেপাশে থাকা রবি কাস্টমার কেয়ারের অনুসন্ধান করতে চান, যাতে করে আপনি সহজেই সমস্যার সমাধান পেতে পারেন তাহলে কন্টিনিউ করুন।

আপনি চাইলে তিনটি ভিন্ন ভিন্ন উপায়ে আপনার আশেপাশে থাকা রবি কাস্টমার কেয়ার এর অনুসন্ধান করতে পারেন। এই তিনটি উপায় হলো।

  • গুগল সার্চ ইঞ্জিন।
  • গুগল ম্যাপ।
  • রবি এর অফিশিয়াল ওয়েবসাইট।

মূলত এই তিনটি ভিন্ন পন্থায় আপনি আপনার আশেপাশে থাকা রবি কাস্টমার কেয়ারের অনুসন্ধান করতে পারেন। কিভাবে কাজটি করবেন নিচে দেখানো হলো।

রবি এর অফিসিয়াল ওয়েবসাইট

আপনি চাইলে রবি এর অফিশিয়াল ওয়েবসাইট ব্যবহার করার মাধ্যমে robi customer care near me এর অনুসন্ধান করতে পারেন।

এজন্য আপনাকে প্রথমে নিচের দেওয়া লিংকে ভিজিট করতে হবে এবং তারপরে স্টেপ বাই স্টেপ কাজ পরিচালনা করে যেতে হবে।

Robi customer care near me

 

যখনই আপনি উপযুক্ত লিংকে ভিজিট করবেন তখন আপনাকে এই পেইজটি স্ক্রল করে একটু নিচের দিকে নিয়ে যেতে হবে।

যখনই আপনি এই পেইজটি Scroll করে একটু নিচের দিকে নিয়ে যাবেন তখন আপনি এখানে আপনার লোকেশন সিলেক্ট করার অপশন পাবেন।

মূলত এখানে থাকা প্রথম অপশনটিতে আপনাকে আপনার ডিসট্রিক্ট অর্থাৎ জেলা সিলেক্ট করে নিতে হবে; এবং পরবর্তী অপশনটিতে আপনার থানা বা উপজেলা সিলেক্ট করে নিতে হবে।

robi customer care near me
robi customer care near me

আপনি যখনই এই দুইটি অপশন সিলেক্ট করে নিবেন, তখন আপনি নিচের দিকে আপনার লোকেশন এ থাকা সমস্ত কাস্টমার কেয়ার এর অনুসন্ধান পেয়ে যাবেন।

আর এভাবেই মূলত আপনি খুব সহজেই আপনার আশেপাশে থাকা রবি কাস্টমার কেয়ারের অনুসন্ধান করতে পারবেন।

গুগল সার্চ ইঞ্জিনের সহযোগিতা

আপনি যদি গুগল সার্চ ইঞ্জিনের সহযোগিতায় আপনার আশেপাশে থাকা রবি কাস্টমার কেয়ার এর অনুসন্ধান করেন, তাহলে আপনাকে যেকোনো ব্রাউজার এর সহায়তায় গুগল সার্চ ইঞ্জিনে চলে যেতে হবে।

যখনই আপনি গুগল সার্চ ইঞ্জিনের চলে যাবেন তখন আপনাকে একটি কিওয়ার্ড সার্চ করতে হবে আর সেটি হলঃ “robi customer care near me”; তাহলে আপনি নিচে সার্চ রেজাল্টে আপনার সমাধান পেয়ে যাবেন।

এছাড়াও এ সংক্রান্ত আরো বিভিন্ন রেজাল্ট দেখার জন্য আপনি দেখানো রেজাল্ট গুলো নিচের দিকে “View all” বাটনে ক্লিক করে সমস্ত রেজাল্ট গুলো দেখে নিতে পারেন।

robi customer care near me
robi customer care near me

এভাবে আপনি গুগল সার্চ ইঞ্জিন ব্যবহার করে আপনার আশেপাশে থাকা রবি কাস্টমার কেয়ারের অনুসন্ধান করতে পারবেন।

গুগল ম্যাপ ব্যবহার করে

গুগল ম্যাপ ব্যবহার করে আপনার আশেপাশে থাকা সমস্ত রবি কাস্টমার কেয়ার এর অনুসন্ধান করতে পারেন।

এজন্য আপনাকে প্রথমে আপনার ফোনে গুগল ম্যাপস নামক যে সফটওয়্যার রয়েছে সেটি তে প্রবেশ করতে হবে।

যদি গুগল ম্যাপ সফটওয়্যার আপনার ফোনে এভেইলেবল না থাকে, তাহলে আপনি চাইলে নিচের দেয়া লিঙ্ক থেকে আপনার এন্ড্রয়েড ফোন কিংবা আইফোনের জন্য ডাউনলোড করে নিতে পারেন।

গুগল ম্যাপ এন্ড্রয়েডের জন্য

 

গুগল ম্যাপ আইফোন এর জন্য

 

যখনই আপনার ফোনে গুগল ম্যাপ সফটওয়্যার ডাউনলোড করে নিবেন তখন আপনাকে এই অ্যাপসটিতে প্রবেশ করতে হবে।

এবং তারপরে অ্যাপসটি উপরের দিকে দিয়ে সার্চ বার পাবেন, সেখানে টাইপ করতে হবে “robi customer care near me”।

তাহলে আপনি রেজাল্ট হিসেবে আপনার আশেপাশে থাকা সমস্ত কাস্টমার কেয়ার এর খোঁজ খবর পেয়ে যাবেন। তবে আপনাকে অবশ্যই আপনার লোকেশন অন করে নিতে হবে; অন্যতায় গুগল ম্যাপ কাজ করবেনা।

robi customer care near me
robi customer care near me

আর এভাবেই মূলত আপনি খুব সহজেই গুগল ম্যাপ ব্যবহার করে আপনার আশেপাশে থাকা রবি কাস্টমার কেয়ার এর অনুসন্ধান করতে পারবেন।

Robi customer care live chat

আপনি যদি আপনার সিম সংক্রান্ত যে কোন সমস্যা সমাধান লাইভে নিতে চান তাহলে আপনি চাইলে robi customer care live chat এ সহযোগিতা নিতে পারেন।

এটি একদম ফ্রি এবং আপনি যখনই তাদের কেন আপনি দিবেন তখন যে কেউ আপনার সমস্যার সমাধান দেয়ার জন্য আপনার সাথে কানেক্ট করা যাবে এবং আপনাকে সমাধান দিয়ে দিবে।

রবি লাইভ চ্যাট এর সহায়তা নেয়ার জন্য আপনাকে প্রথমে রবি এর অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে এবং তারপরে আপনি এখানে লাইভ চ্যাট করার মত একটি অপশন পেয়ে যাবেন।

Robi Live Chat

 

যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন আপনি লাইভ চ্যাট করার মত একটি বাটন পেয়ে যাবেন আপনাকে এখানে ক্লিক করতে হবে।

robi customer care
Robi customer care live chat

এই বাটনটিতে ক্লিক করার পরে আপনি এখানে অনেকগুলো অপশন দেখতে পারবেন যে সমস্ত অপশন গুলোর মাধ্যমে আপনি চাইলে তাদের সাথে লাইভে সম্পৃক্ত হতে পারেন।

এবং এই অপশন গুলো হল Live chat, Video Chat, Visual Helpline। এবার আপনি যেহেতু লাইভ চ্যাট করতে চান তাহলে আপনাকে প্রথম অপশনটিতে ক্লিক করে লাইভ চ্যাটে সম্পৃক্ত হতে হবে।

আপনি যদি লাইভ চ্যাটে জয়েন করতে চান; তাহলে আপনাকে আপনার নাম এবং ফোন নাম্বার দিয়ে “Join Now” নামের বাটনে ক্লিক করতে হবে।

এবং তারপরে আপনার নাম্বার একটি ওটিপি কোড আসবে সেটি এখানে বসিয়ে দিলেই, আপনি রবি কাস্টমার কেয়ারের সাথে লাইভ চ্যাট শুরু করতে পারবেন।

Robi customer care live chat
Robi customer care live chat

এবার মূলত আপনি যে ভাষায় তাদের কাছ থেকে সেবা নিতে চান সেই ভাষা সিলেক্ট করে নিতে পারবেন। আপনি এখানে মূলত “বাংলা এবং ইংরেজি” দুই ল্যাঙ্গুয়েজে সেবা নিতে পারবেন।

আপনি যখনই আপনার প্রয়োজনীয় ভাষা সিলেক্ট করে নিবেন, তখন আপনি তাদের সাথে লাইভ চ্যাটে সম্পৃক্ত হতে পারবেন এক্ষেত্রে নিচের দিকে যে কনভারসেশন বাটন রয়েছে।

এখানে আপনি আপনার সমস্যা গুলোর কথা উল্লেখ করতে পারেন।

Robi customer care live chat
Robi customer care live chat

এবং যখনই আপনি আপনার সমস্যা গুলোর কথা উল্লেখ করে নিবেন, তখন যেকোন কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার সাথে সম্পৃক্ত হয়ে যাবে এবং আপনার সমস্যাগুলো সমাধান মিনিটেই দিয়ে দিবে।

আর মূলত আপনি উপরে উল্লেখিত উপায় খুব সহজে robi customer care number কালেক্ট করে নিবেন; এবং রবি কাস্টমার কেয়ারের সাথে সম্পৃক্ত হবেন।

Leave a Comment

1 × four =