বিকাশ হেল্পলাইন নাম্বার- Bkash Helpline Number |

যেকোনো কিছু এর মান সর্বাধিক করতে হলে অবশ্যই এর সাথে একটি ভালো সাপোর্ট থাকা আবশ্যক; ঠিক একই রকমভাবে আপনি যদি বিকাশ ব্যবহার করেন তাহলে বিকাশ হেল্পলাইন নাম্বার থেকে সাপোর্ট আপনার কাম্য।

আপনি যদি বিকাশ একাউন্ট খুলে থাকেন তাহলে নিশ্চয়ই বিভিন্ন রকমের সমসাময়িক বিষয়ের কারণে বিকাশ হেল্পলাইন নাম্বারে অনুসন্ধান করবেন।

এছাড়াও আপনি হয়তো বিকাশ সংক্রান্ত নানা রকম জটিলতার মধ্যে পড়তে পারেন; যেখান থেকে উঠে আসার একমাত্র উপায় হতে পারে বিকাশের অথরিটি টিম।

কারণ এরকম অনেক সমস্যা কিংবা সমসাময়িক বিষয় রয়েছে যে বিষয়গুলো সমাধান আপনি শুধুমাত্র বিকাশের সাপোর্ট টিমের কাছ থেকে নিতে পারবেন; অন্য কেউ আপনাকে এ বিষয়ে সাহায্য করতে পারবে না।

 

বিকাশ সার্ভিস সেন্টার কেন?

 

বিকাশ সার্ভিস সেন্টার হওয়ার মূল কারণ হল; আপনি যাতে বিকাশ ব্যবহারকারী হওয়ার পরে এই সংক্রান্ত কোনো রকম জটিলতার সমাধান সহজেই পেতে পারেন।

বিকাশে সর্বাধিক সেবা নিশ্চয়তার লক্ষ্যে কারণে বিভিন্ন জেলা-উপজেলা বিকাশ সার্ভিস সেন্টার চালু করা রয়েছে; এখান থেকে আপনি সুষ্ঠুভাবে বিকাশ সংক্রান্ত যেকোন সমস্যার সমাধান পেয়ে যেতে পারেন।

আপনি যদি আপনার আশেপাশে থাকা বিকাশ সার্ভিস সেন্টারের অনুসন্ধান করে থাকেন; তাহলে নিশ্চয়ই বিকাশের হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে এই সংক্রান্ত বিভিন্ন তথ্য জেনে নিতে পারেন।

বিকাশ হেল্পলাইন নম্বর

 

বিকাশ সংক্রান্ত সর্বাধিক সেবা পাওয়ার জন্য, আপনি চাইলে বিকাশ হেল্পলাইন নাম্বার এর সহযোগিতা নিতে পারেন, আপনি এই হেল্পলাইন নাম্বার থেকে দিনে 24 ঘন্টা সপ্তাহের 7 দিন সাপোর্ট পাবেন।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার

bKash Customer Care হলোঃ “16247“।  এবং এই Bkash Helpline Number আপনার জন্য সব সময় খোলা রয়েছে।

 

বিকাশ অভিযোগ নম্বর

 

আপনার যদি বিকাশ সম্পর্কে কোনো রকম অভিযোগ থেকে থাকে; তাহলে আপনি বিকাশ অভিযোগ নম্বর যে রয়েছে তার মাধ্যমে এই অভিযোগ করতে পারেন।

বিকাশ সংক্রান্ত যেকোন অভিযোগপত্র দেয়ার জন্য আপনি চাইলে বিকাশ অভিযোগ নম্বর ব্যবহার করতে পারেন অথবা আপনি চাইলে তাদের মেইল এড্রেসে সমস্যার কথা জানাতে পারেন।

সর্বাধিক সেবার জন্য অর্থাৎ ইনস্ট্যান্ট সেবা পাওয়ার জন্য আপনি চাইলে বিকাশ অভিযোগ নম্বর রয়েছে তারা সহযোগিতা নিতে পারেন; এছাড়াও তাদের ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনি এই সেবা সম্পর্কে নিশ্চিত হতে পারবেন।

আপনি যদি চান লিখিত কোন অভিযোগ পত্র পাঠাতে তাহলে আপনি তা খুব সহজেই করতে পারবেন; এবং যে তিনটি উপায়ে আপনি অভিযোগ পাঠাতে পারবেন তার লিস্ট আমি নিচে দিয়ে দিচ্ছি।

লিখিত অভিযোগ পাঠানোর ঠিকানা:

” বিকাশ লিমিটেড

রাওয়া কমপ্লেক্স (লেভেল-৬)

ভিআইপি রোড, মহাখালী

ঢাকা-১২০৬”

ই-মেইল:

[email protected]

বিকাশ অভিযোগ নাম্বার

০২-৫৫৬৬৩০০১

আপনি উপরোক্ত তিনটি উপায়ে চাইলে খুব সহজেই বিকাশ সম্পর্কিত যে কোন অভিযোগ কিংবা মতামত আপনি তাদেরকে জানাতে পারবেন; এবং এগুলোর সহজ সমাধান নিতে পারবেন।

 

বিকাশ লাইভ চ্যাট

 

যে কোন কিছুর সমাধান যদি আপনি লাইভে পেতে চান তাহলে নিশ্চয়ই লাইভ chat নামের যে ফিচার রয়েছে সেটি উপভোগ করতে চাইবেন।

একই রকমভাবে আপনি যদি বিকাশ সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান অভিজ্ঞ কাস্টমার কেয়ার এর কাছ থেকে নিতে চান তাহলে আপনি চাইলে “বিকাশ লাইভ চ্যাট” সহযোগিতা নিতে পারেন।

বিকাশ লাইভ চ্যাট এর মাধ্যমে আপনি যখন কোনো সহযোগিতা নিতে চাইবেন তখন আপনি ইন্সট্যান্টলি যেকোন সমস্যার সমাধান পেয়ে যাবেন; তাছাড়া আপনি চাইলে বিভিন্ন ইমেজ কিংবা অন্য যে কোন কিছু তাদেরকে প্রেরন করতে পারবেন।

bkash live chat support

যখনই আপনি গুরুত্ব লিঙ্কে প্রবেশ করবেন তখন আপনি এখানে লাইভ চ্যাট করার অপশন পেয়ে যাবেন; এবং এখানে সরাসরি যুক্ত হওয়া একজন এজেন্টের কাছ থেকে আপনি বিকাশ সংক্রান্ত যেকোন সেবা উপভোগ করতে পারবেন।

বিকাশ লাইভ চ্যাট

আর এভাবেই মূলত আপনি bkash live chat support এর আওতাধীন আসতে পারবেন; এবং আপনার সমস্যাগুলো সমাধান সহজেই পেতে পারেন।

 

বিকাশ এজেন্ট ঠিকানা

 

আপনি যদি পুরো বাংলাদেশে ছড়িয়ে থাকা বিকাশ এজেন্ট এর ঠিকানা অনুসন্ধান করে থাকেন ; তাহলে এটা খুব সহজেই এই আর্টিকেল এর মাধ্যমে নিতে পারবে।

বিকাশ এজেন্ট সম্পর্কে সম্পূর্ণ তথ্য আপনি যদি জানতে চান তাহলে নিচের দেয়া পোস্টটি দেখে আসতে পারেন।

বিকাশ এজেন্ট ঠিকানা

আশা করি এই পোস্টটি মাদ্ধমে আপনি খুব সহজে বিকাশ এজেন্ট এর ঠিকানা পেয়ে যেতে পারবেন; এবং আপনার পরবর্তী সমস্যার সমাধান আপনি খুঁজে নিতে পারবেন।

 

বিকাশ সার্ভিস সেন্টার

 

আপনি যদি পুরো বাংলাদেশের ছড়িয়ে ছিটিয়ে থাকা বিকাশ সার্ভিস সেন্টারের অনুসন্ধান করে থাকেন; তাহলে আপনি বিকাশের অফিশিয়াল ওয়েবসাইটে সহযোগিতা নিতে পারেন।

বিকাশ সার্ভিস সেন্টার সম্পর্কে যখন আপনি ধারণা নিবেন তখন আপনি
বিকাশ এর বিভিন্ন জরুরী সেবা সম্পর্কে সব সময় অবগত থাকতে পারবেন।

জরুরি সেবা প্রদানকারী গ্রাহক সেবা কেন্দ্র ও গ্রাহক সেবা তালিকা পুরোপুরি আপনি যদি জানতে চান এবং দেখে আসতে চান তাহলে নিচের দেয়া পোস্ট টি দেখুন।

বিকাশ সার্ভিস পয়েন্ট 

আশাকরি বিকাশ সার্ভিস সেন্টার সম্পর্কে আপনি এবার পুরোপুরি জেনে নিতে পেরেছেন; আর তাই এবার আপনার বিকাশ সম্পর্কে কোন সমস্যা হওয়ার কোন কথা নেই।

Leave a Comment

five × 4 =