(অনলাইনে আয় পর্ব 1) ওয়েবসাইট থেকে টাকা ইনকাম |

আপনি যদি অনলাইনে ইনকাম করতে চান তাহলে আমাদের ধারাবাহিক সিরিজের প্রথম সিরিজ যা আয় করার সাইট পর্ব নাম্বার 1 নামে আখ্যা দেওয়া হয়েছে সেটি দেখতে পারেন।

 
আজকের এই পোস্টটিতে আমি আয় করার সাইট গুলোর মধ্যে সবচেয়ে ভাল এবং জনপ্রিয় একটি সাইট সম্পর্কে আলোচনা করব, যেখান থেকে আপনি খুব ভালো পরিমাণে ডলার আয় করতে পারবেন।
 
 
যখনই আপনি উপরোক্ত লিংকে প্রবেশ করবেন। তখন আপনি এখানে আপনারা সমস্ত ইনফরমেশন গুলো দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।
 
আর যখন অ্যাকাউন্ট তৈরি করা হয়ে যাবে তখন আপনার ইমেইলে একটি কনফারমেশন ইমেইল যাবে এই ইমেইল এর উপরে ক্লিক করে আপনার একাউন্টটি একটিভ করে নিতে হবে।
 
যখনই আপনি এখানে একাউন্টটি একটিভ করে নিবেন তখন আপনি এই ওয়েবসাইট এর ড্যাশবোর্ডে চলে আসতে পারবেন।


কিভাবে আয় নির্ধারণ হয়?

 
এখানে আয় করার নির্ধারিত হিসাব সাধারণত পয়েন্টের মাধ্যমে হয়, এজন্য আপনি বিভিন্ন ধরনের টাস্ক কমপ্লিট করবেন এবং তারপরে এর সমপরিমাণ পয়েন্ট আপনার একাউন্টে যুক্ত করে নিবেন।
 
মনে রাখবেন আপনি যদি 12 হাজার পয়েন্ট আপনার একাউন্টে যুক্ত করে নিতে পারেন, তাহলে আপনার ওই 12000 একাউন্টে রিপ্লেসমেন্ট হিসেবে 20 ডলার একাউন্টে যুক্ত হবে।
 
যা নিঃসন্দেহে আপনি দুই-একদিনের মধ্যে করে ফেলতে পারবেন।
 
এবার সংক্ষেপে জেনে নিন এই ওয়েবসাইট থেকে আয় করার কি কি সুবিধা রয়েছে এবং কি কি উপায়ে আপনি এই ওয়েবসাইট থেকে আয় করতে পারবেন।
 
▪ বিভিন্ন সিম্পল টাস্ক কমপ্লিট করে।
▪ রেফার করার মাধ্যমে।
▪ অ্যাপস এবং গেমস ইনস্টল করে।
▪ আপনার প্রোফাইল সহ যাবতীয় ডিটেলস দিয়ে।
 
বিভিন্ন সিম্পল টাস্ক
 
এই ওয়েবসাইটে প্রবেশ করার পরে আপনি যখনই Popular Partner এই অপশনটির উপরে ক্লিক করবেন তখন আপনি সমস্ত জনপ্রিয় টাস্ক গুলো দেখতে পারবেন।
 
(অনলাইনে আয় পর্ব 1) ওয়েবসাইট থেকে টাকা ইনকাম |
 
এক্ষেত্রে আপনাকে এক একটি টাস্ক এর উপরে ক্লিক করে শুধুমাত্র কিছু প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে পয়েন্ট যোগ করে নিতে হবে। কারণ এখানে ডলারের হিসাব হয় সাধারণত পয়েন্ট এর মাধ্যমে।
 
রেফার করার মাধ্যমে
 
ওয়েবসাইট থেকে আয় করার একটি সবচেয়ে ভাল পদ্ধতি হচ্ছে আপনি এখান থেকে রেফার করার মাধ্যমে খুব বেশি পরিমাণে পয়েন্ট জোগাড় করতে পারবেন।
 
প্রত্যেকটি রেফার এর পরিবর্তে আপনি 100 থেকে 400 পয়েন্ট পর্যন্ত পেতে পারেন।
 
এক্ষেত্রে আপনি কিছু ভালো টার্গেট কান্ট্রিতে রেফার করলে 400 পয়েন্ট পাবেন এবং বাংলাদেশে আরো যে সমস্ত লোয়েস্ট পেয়িং কান্ট্রি রয়েছে সেই কান্ট্রি তে রেফার করলে 100 পয়েন্ট পাবেন।
 
অ্যাপস এবং গেমস ইনস্টল করে
 
এখানে থাকা বিভিন্ন ধরনের সার্ভে গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় আপনার ফোনে ইন্সটল করে বিভিন্ন টাস্ক কমপ্লিট করে পয়েন্ট আয় করা।
 
এপস এবং গেমস ইনস্টল করার জন্য আপনাকে প্রথমে পূর্বের ন্যায় পপুলার পার্টনারের অপশনটিতে ক্লিক করতে হবে এবং তারপর এখানে দেয়া সমস্ত সার্ভে গুলোর মধ্যে যে সমস্ত গুলোতে এপস এবং গেম রয়েছে সেগুলো আপনার ফোনে ইন্সটল করতে হবে এবং টাস্ক কমপ্লিট করতে হবে।
 
আপনি এই ওয়েবসাইটে সাথে সংযুক্ত হওয়ার পরে আপনার প্রোফাইলকে কমপ্লিট করার মাধ্যমে কিছু পয়েন্ট উপহার পাবেন। 
 
আর এই পয়েন্টগুলো আপনি আপনার একাউন্টে যুক্ত করে নিতে পারবেন শুধুমাত্র আপনার প্রোফাইল কমপ্লিট করার মাধ্যমে।
 
আর মূলত উপরোক্ত উপায় আপনি খুব সহজেই বেশি পরিমাণে পয়েন্ট আয় করতে পারবেন যা আপনার ডলার হিসেবে একাউন্টে যুক্ত হবে।
 

এই সাইটের পেমেন্ট প্রুফ

 
আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বর্তমানে অনলাইনের সাথে যেকোনো ধরনের কাজ করতে চান না এই ভয় তারা হয়তো পেমেন্ট পাবেন না।
 
তবে আপনি যদি এই সাইটের সাথে সম্পৃক্ত থাকেন এবং বিভিন্ন ধরনের কাজ কমপ্লিট করেন তাহলে এখান থেকে যে পেমেন্ট পাবেন এবং তারা শতভাগ নিশ্চয়তা সহকারে তার একটি স্ক্রিনশট আমি নিচে দিয়ে দিচ্ছি।
(অনলাইনে আয় পর্ব 1) ওয়েবসাইট থেকে টাকা ইনকাম |
আশা করি উপরোক্ত স্ক্রিনশট দেখে আপনি এই সম্পর্কে পুরোপুরি বিশ্বাস স্থাপন করেছেন যে আপনি যদি এখান থেকে কাজ করেন তাহলে অবশ্যই পেমেন্ট পাবেন।
 
তাহলে আর দেরি কেন আপনি যদি অনলাইনে আয় করতে চান তাহলে উপরুক্ত ওয়েবসাইট থেকে সাথে নিজেকে সংযুক্ত করে নিন এবং আয় করা শুরু করে দিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

4 − 1 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap