মোবাইল দিয়ে আয়| 6 টি অ্যাপস এবং ওয়েবসাইট থেকে আয় |

মোবাইল দিয়ে আয়| 6 টি অ্যাপস এবং ওয়েবসাইট থেকে মোবাইল দিয়ে আয় |


আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের কাছে একটি ল্যাপটপ বা পিসি নেই তারা এটা জানতে মোবাইল দিয়ে খুব সহজেই আয় করতে।

আর আপনি যদি মোবাইল দিয়ে খুব সহজেই আয় করতে চান তাহলে আজকের এই পোস্টটি একদম শেষ পর্যন্ত দেখতে পারেন। 

কারণ এই পোস্টটিতে এমন কিছু সাইট এবং অ্যান্ড্রয়েড অ্যাপস সম্পর্কে আলোচনা করব যেই সাইট এবং এর থেকে আপনি খুব সহজেই আপনার মোবাইল দিয়ে আয় করতে পারবেন।

এক্ষেত্রে প্রথমে দেখে নিন মোবাইল দিয়ে আয় করার কিছু ওয়েবসাইট সম্পর্কে যেগুলো থেকে আপনি খুব সহজেই কিছু সিম্পল টাস্ক কিংবা ভিডিও দেখার মাধ্যমে আয় করতে পারবেন।


আর যে সমস্ত আর্নিং সাইট গুলো থেকে আপনি মোবাইল দিয়ে আয় করতে পারেন সেই সাইট গুলো হলঃ



এটি একটি অসাধারণ সাইট যে সাইট থেকে আপনি শুধুমাত্র কিছু সিম্পল টাস্ক এবং ভিডিও দেখার মাধ্যমে আয় করতে পারেন। 

সমস্ত কাজগুলো করার জন্য আপনাকে প্রথমত এই ওয়েবসাইটটিতে প্রবেশ করতে হবে এবং তারপর এখানে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

আপনি এখানে একটি একাউন্ট তৈরি করে নিবেন তখন আপনি এখানে থাকা বিভিন্ন ধরনের অফার গুলো সম্পর্কে দেখতে পারবেন এবং এগুলো করার মাধ্যমে আয় করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে আয় করার একটি জনপ্রিয় মাধ্যম হল আপনি রেফারেল করার মাধ্যমে আয় করতে পারবেন এবং আপনি যাকে রেফার করবেন সে যত পয়েন্ট আয় করবে তার থেকে 14 পার্সেন্ট আপনি আপনার একাউন্টে যুক্ত করে নিতে পারবেন।

এবং আপনি যদি চান তাহলে এখানে থাকা টিকিটগুলো ক্রয় করার মাধ্যমে আয় করতে পারেন। 

প্রতিটি দেখান টিকেটের মূল্য পড়বে 100 পয়েন্ট করে এবং 14 মিনিট পরে আপনার ওই লটারি টিকেট এর উইথড্র করা হবে, যদি আপনার টিকিটের সাথে ওই পয়েন্টগুলোর মিলে যায় তাহলে আপনি বিজয়ী হবেন এবং বিজয়ী হলে আপনি এখান থেকে কয়েক লক্ষ পয়েন্ট আয় করতে পারবেন।

এবং রেফারেল টিকেট ক্রয় করার জন্য আপনাকে 3 ডট মেনু তে ক্লিক করতে হবে এবং তারপর Games-gpd raffle.

মোবাইল দিয়ে আয়| 6 টি অ্যাপস এবং ওয়েবসাইট থেকে মোবাইল দিয়ে আয় |



যখনই আপনি উপরুক্ত একটি রেফারেল টিকেট ক্রয় করে নিবেন তার 14 মিনিট অপেক্ষা করবেন এবং তারপরে আপনি দেখে নিতে পারবেন যে আপনি আসলেই বিজয়ী হয়েছেন কিনা।

খালি আর এভাবে মূলত খুব সহজেই উপরুক্ত ওয়েবসাইট থেকে খুব বেশি পরিমাণে ডলার আয় করতে পারবেন।


আপনি যদি বিটকয়েন আয় করতে চান তাহলে উপরোক্ত সাইটটি আপনার জন্য একটি অসাধারন ওয়েব সাইট কারণে ওয়েবসাইট থেকে আপনি খুব সহজেই কিছু সিম্পল টাস্ক কমপ্লিট করার মাধ্যমে বিটকয়েন আয় করতে পারবেন।

এবং এই কাজগুলো সম্পাদন করতে হলে আপনাকে প্রথমত এই ওয়েবসাইটটিতে প্রবেশ করতে হবে এবং তারপরে ফ্রিতে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে।

যখনই আপনি এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিবেন তখন আপনি এখান থেকে আয় করা শুরু করে দিতে পারবেন তাই আর দেরি না করে এখনি একাউন্ট তৈরি করে নিন।

তারপর আপনার আর্নিং শুরু করুন।


আপনি যদি আপনার বিটকয়েন একাউন্ট এর জন্য আনলিমিটেড সাতোশি আয় করতে চান তাহলে এই সাইটটি আপনার জন্য একটি উপযুক্ত সাইট।

এই ওয়েবসাইট থেকে আপনি খুব সহজেই কিছু ওয়েব সাইটে ভিসিট করার মাধ্যমে আনলিমিটেড সাতোশি আয় করতে পারবেন এবং এগুলো আপনার বিটকয়েন একাউন্ট এ যুক্ত করে নিতে পারবেন।

মোবাইল দিয়ে আয়| 6 টি অ্যাপস এবং ওয়েবসাইট থেকে মোবাইল দিয়ে আয় |

তাই আপনি যদি বিটকয়েন আয় করতে চান শুধুমাত্র কিছু ওয়েবসাইটে ভিজিট করার মাধ্যমে তাহলে এই সাইট অবশ্যই কম করে একবার হলেও চেক করে নিবেন।

এবার দেখে নিন আয় করার জন্য কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস এর লিস্ট সেই অ্যান্ড্রয়েড অ্যাপস গুলো সহযোগিতায় আপনি ডলার আয় করতে পারবেন এবং এগুলো আপনার পকেটে রেখে দিতে পারবেন।


এটি একটি অ্যাপ যার মাধ্যমে আপনি শুধুমাত্র আপনার এন্ড্রোয়েড ফোনের তিন ভাই ফোনে কিছু অ্যাপস কিংবা গেম ডাউনলোড করার মাধ্যমে টাকা আয় করতে পারেন। 

এবং টাকা আয় করতে হলে আপনাকে শুধুমাত্র এই অ্যাপসটি কে আপনার এন্ড্রয়েড ফোনে ইন্সটল দিতে হবে এবং তার পরে তারা যে যে প্রসেস আপনাকে বলে দিবে সেই প্রসেসগুলো কমপ্লিট করে দিতে হবে।

যখনই আপনি তাদের দেয়ার নিয়ম অনুসারে কোন অ্যান্ড্রয়েড অ্যাপস কিংবা গেইম আপনার ফোনে ইন্সটল দিবেন তখন আপনি তাদের দেয়া পয়েন্ট এর সমপরিমাণ পয়েন্ট আপনার একাউন্টে যুক্ত করে নিতে পারবেন।

অ্যাপস থেকে আপনি মূলত শুধুমাত্র অ্যাপস এবং গেমস এর মাধ্যমে আয় করতে পারেন। যা নিতান্তই সহজ একটি কাজ এবং যে কেউ এটি একদম ফ্রিতে করতে পারে।


আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন গুগল প্লে স্টোরে এই অ্যাপসটির রেটিং হল ৪.৭. যেকোনো অ্যান্ড্রয়েড অ্যাপস এর সেটিং যদি এরকম হয়ে থাকে তাহলে আপনি এই অ্যাপস গুলো কোনরকম দ্বিধা দ্বন্দ্ব না করেই ব্যবহার করতে পারেন।

এক্ষেত্রে যেহেতু আর্নিং অ্যাপস-এর সেটিং যদি এত বেশি থাকে তাহলে এর দ্বারা এটা প্রমাণিত হয় যে অন্য যারা এই অ্যাপসটি ইন্সটল দিয়েছে তারা এই অ্যাপসটিতে কাজ করে সফল হয়েছে।

আর আপনিও যদি এই অ্যাপসটির সহযোগিতায় খুব বেশি পরিমানে আয় করতে চান তাহলে আপনাকে শুধুমাত্র অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল দিতে হবে।

যখন এটি আপনার ফোনে ইন্সটল দিয়ে দিবেন তখন আপনি কিছু সিম্পল প্রসেস ফলো করার মাধ্যমে আয় করতে পারেন।

বেশিরভাগ কাজ মূলত হয়ে থাকে তাদের দেয়া অ্যাপস কিংবা গেম গুলো ডাউনলোড করে তারপরে রিকোয়ারমেন্ট যেগুলো রয়েছে সেগুলো কমপ্লিট করা।

আর আপনি যখনই তাদের রিকোয়ারমেন্ট কমপ্লিট করে নিবেন তখনও তারা আপনাকে কিছু পয়েন্ট দিবে এবং এই পয়েন্টগুলোর মাধ্যমে আপনি ডলার আয় করতে পারবেন।

তাহলে আর দেরি কেন এখনই অ্যাপস গুলো আপনার ফোনে ইন্সটল করে দিন এবং তারপরে আয় করা শুরু করে দিন।

মোবাইল দিয়ে আয় করার ট্রিক্সটি আপনার পছন্দ হয়েছে এবং আপনি মোবাইল দিয়ে এবার আয় করতে পারবেন।

Leave a Comment

2 × two =