ফ্রি রিচার্জ | ফ্রিতে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিন |

ফ্রি রিচার্জ |  ফ্রিতে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিন |

 

ফ্রী বিষয়গুলো আমাদের কাছে এক অন্যরকম আনন্দের, যখন আমরা কোনো পরিশ্রম করা ছাড়াই কোন বিষয়টিকে একদম ফ্রিতে পেয়ে যায় তখন আমরা যেন স্বর্গীয় সুখ উপভোগ করে থাকি।
 
ঠিক একই রকম ভাবে আপনি যদি প্রতিদিন আপনার ফোনে ফ্রি রিচার্জ নিতে চান তাহলে আজকের এই পোস্টটি অবশ্যই শেষ পর্যন্ত দেখুন।
 
আপনার ফোনে প্রতিদিন ফ্রি রিচার্জ নিতে হলে আপনাকে প্রধানত কয়েকটি সহজ সিম্পল কাজ করতে হবে যার মাধ্যমে আপনি তা খুব সহজেই করে নিতে পারবেন।
 
আপনার সিমে ফ্রি রিচার্জ করার জন্য যে সমস্ত সবচেয়ে ভালো সাইট এবং অ্যাপস রয়েছে সে সমস্ত অ্যাপস এবং সাইট গুলো নিয়ে আজকের এই পোস্টটিতে আলোচনা করা হবে।
 
ফ্রি রিচার্জ নিতে হলে অবশ্যই পোস্টটি শেষ পর্যন্ত দেখবেন তাহলে আর দেরি না করে এখনই শুরু করা যাক।
 
আপনি যদি ফ্রিতে আনলিমিটেড রিচার্জ নিতে চান তাহলে আপনাকে সবচেয়ে বিশ্বস্ত এবং কার্যকরী যে অ্যাপস রয়েছে সেই অ্যাপটির লিঙ্ক আমি নিচে দিয়ে দিচ্ছি। 
 
 
যখনই আপনি উপরোক্ত লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিবেন তখন আপনাকে সিম্পল কয়েকটি সাইনআপ প্রসেস কমপ্লিট করতে হবে। 
 
এক্ষেত্রে আপনাকে প্রথমত আপনার ফোন নাম্বার দিতে হবে এবং তারপরে ভেরিফিকেশন টি কমপ্লিট করে নিতে হবে।
 
যখনই আপনি আপনার ভেরিফিকেশন কমপ্লিট করে নিবেন তখন আপনাকে একটি রেফারেল কোড দিতে বলবে।
 
 তবে মনে রাখবেন আপনি যদি রেফারেল কোড না দেন তাহলে আপনি এখানে প্রথমত সাইনআপ বোনাস হিসেবে 40 টাকা পাবেন না।
 
তবে আপনি যে এখান থেকে শুধু মাত্র 40 টাকা বোনাস পাবেন তা কিন্তু নয় আপনার যদি কপাল ভাল থাকে তাহলে আপনি প্রত্যেকটি রেফার করার পরিবর্তে 200 থেকে 400 টাকা পর্যন্ত আয় করতে পারেন। যা নিঃসন্দেহে কোন কাজ না করেই আয় করার একটি উপায়।
 
Refer Id : 24933780
 
ফ্রি রিচার্জ |  ফ্রিতে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিন |
 
সাইনআপ কমপ্লিট হয়ে যাবে তখন আপনি আপনার একাউন্ট চেক করে দেখতে পারবেন যে আপনার একাউন্টে আসলেই 40 টাকা বা তার চেয়েও বেশি পরিমাণে টাকা রেফারেল করার টাকা হিসেবে যুক্ত হয়ে গেছে।
 
এবার আপনি এই টাকাগুলো চাইলে আপনার ফোনে ফ্লেক্সিলোড হিসেবে নিয়ে আনতে পারবেন অথবা আপনি চাইলে আপনার বিকাশ কিংবা রকেটের মাধ্যমে নিয়ে আসতে পারবেন।
 
আর আয় করার ক্ষেত্রে মূলত যে সমস্ত অ্যান্ড্রয়েড অ্যাপস রয়েছে যেগুলো থেকে আপনি ফ্রিতে রিচার্জ নিতে পারবেন সেগুলোর মধ্যে সবচেয়ে অন্যতম এবং প্লে স্টোরে হাই রেটিং যুক্ত কোন অ্যাপস থাকলে তা উপরে উল্লেখিত লিংকের অ্যাপসটি।
 
তাহলে আর দেরি কেন এখনই অ্যাপস ডাউনলোড করে নিন এবং রেফার করা মাধ্যমে করে নিন 200 টাকা থেকে 400 টাকা পর্যন্ত সাইনআপ।


ফ্রি রিচার্জ এর সাইট

 
আপনি যদি আপনার সিমে আনলিমিটেড ফ্রি রিচার্জ করতে চান তাহলে আপনাকে একটি সাইটের লিংক দেয়া হবে যে সাইট থেকে আপনি শুধুমাত্র আপনার বাড়িতে থাকা যতগুলো ফোন নাম্বার আছে প্রত্যেকটি ফোন নাম্বার দিয়ে 400 পয়েন্ট নিতে পারবেন। 
 
এবং যখনই আপনার পয়েন্ট এর পরিমাণ 4000 হয়ে যাবে তখন আপনি 10 টাকা রিচার্জ নিতে পারবেন।
 
এতে আপনার কাছে যদি 100 নাম্বার থাকে তাহলে চিন্তা করে দেখেছেন আপনি কত টাকা রিচার্জ নিতে পারবেন।
 
 
আপনি প্রথমে উপরুক্ত ওয়েবসাইটে ভিজিট করবেন আপনাকে আপনার ফোন নাম্বার এবং যে কোন একটি পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে নিতে হবে।
 
সাইনআপ করার পরে আপনার একাউন্টে 400 পয়েন্ট জমা হয়ে যাবে, আর এভাবে আপনি আপনার রেফারেল লিঙ্কটি খুজে বের করুন Free Point এই অপশনটিতে ক্লিক করার মাধ্যমে।
 
আপনি যখনই অপশনটিতে ক্লিক করবেন তখন আপনি আপনার রেফারেল লিংকটি পেয়ে যাবেন সেই লিংকের মাধ্যমে আপনি যতগুলো নাম্বার কালেক্ট করে নিতে পারবেন তত পয়েন্ট আপনি জমা করতে পারবেন।
 
যেহেতু প্রত্যেক নাম্বারের জন্য আপনি 400 পয়েন্ট করে ফ্রিতে পাবেন সেহেতু আপনি যদি মাত্র 8 টি নাম্বার যুক্ত করেন তাহলে আপনি 4000 পয়েন্ট পাবেন যার বিনিময়ে আপনি 10 টাকা রিচার্জ পাবেন।
 
ফ্রি রিচার্জ |  ফ্রিতে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিন |
 
তাহলে আর দেরি কেন এখনই উপযুক্ত পদ্ধতি গুলো অনুসরন করে নিয়ে নিন আনলিমিটেড মোবাইল রিচার্জ, আশা করি পোস্টটি আপনার ভাল লেগেছে।

Leave a Comment

17 − five =