বিকাশ রেফার | বিকাশ রেফার করে আয় 5000 টাকা |

বিকাশ রেফার | বিকাশ রেফার করে আয় 4000 টাকা |
 

বিকাশ ব্যবহারকারীদের জন্য বিকাশ এর অথরিটি থেকে বর্তমান সময়ে একটি বিশেষ ধরনের অফার বিলিয়ে দিচ্ছে, এটাকে সাধারণত বিকাশ রেফার অফার বলা হয়।

 

রেফার বলতে আমরা সাধারণত কি বুঝি?

 
রেফার হল এমন একটি পদ্ধতি যার মাধ্যমে আপনি যখনই প্রথমত একটি অ্যাকাউন্ট খুলবেন, তখন আপনার ওই অ্যাকাউন্টের লিঙ্ক এর সাথে অন্য আরেকজনকে সামঞ্জস্যপূর্ণ করে ওই ওয়েবসাইটের দিকে টেনে আনা।
 
বিষয়টা আরেকটু ক্লিয়ার করে বলা যাক উদাহরণস্বরূপ আপনি যে কোন একটি ওয়েবসাইট এর সাথে সংযুক্ত হবেন তখন আপনাকে রেফারেল লিঙ্ক বলে একটি অপশন এর মাধ্যমে একটি লিংক দিল।
 
আর আপনি এটি সোসিয়াল গণমাধ্যম কিংবা যেকোন উপায়ে শেয়ার করে দিলেন। 
 
এবার যে যে আপনার ওই লিঙ্ক কিংবা লেখার দ্বারা অনুপ্রাণিত হয়ে যে লিংক আপনি শেয়ার করেছেন তার উপরে ক্লিক করার মাধ্যমে একটি একাউন্ট তৈরি করবে কিংবা একটি অ্যাপস ডাউনলোড করে নিবে তখনই আপনি এখান থেকে কিছু কমিশন পাবেন।
 
আর আপনার ওই লিঙ্ক থেকে যতগুলো ডাউনলোড কিংবা নতুন সাইন-আপ হবে আপনাকে প্রতিবারই সমাহারে কিছু টাকা পরিশোধ করবে, যার পরিমাণ আপনি রেফার করার আগেই জেনে নিতে পারবেন।
 
আশাকরি রেফার কি এই সম্পর্কে আপনি পুরোপুরি জেনে নিতে পেরেছেন। অনেক ওয়েব সাইটের সাথে রেফারেল অপশনটি সংযুক্ত থাকে যাতে করে আপনি তাদের ওয়েবসাইটে নতুন কাস্টমার আনতে হেল্প করে কিছু টাকা রোজগার করতে পারেন।
 

বিকাশ রেফার

 
আপনি যদি বিকাশ ব্যবহারকারী হন তাহলে আপনি বিকাশের যে অ্যান্ড্রয়েড অ্যাপস রয়েছে অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোড করার পরে একটি রেফারেল লিঙ্ক পেয়ে যাবেন।
 
আপনার কাজ হবে যে রেফারেল লিঙ্ক আপনি পেয়েছেন ওই লিঙ্কের একটি কোড কপি করে এটি যেকোন সোসিয়াল গণমাধ্যমে ছড়িয়ে দেয়া যাতে করে যে কেউ এর সাহায্যে নতুন একটি একাউন্ট তৈরি করতে পারে।
 
যখনই কেউ আপনার ওই রেফারেল লিংক এর সহায়তায় নতুন একটি একাউন্ট তৈরি করে নিবে তখন আপনি এর কিছু সময়ের মধ্যে আপনার একাউন্টে কিছু বোনাস টাকা এসেছে এই উপলব্ধি করবেন।
 

বিকাশ রেফার কিভাবে করবেন?

 
বিকাশ রেফার করতে হলে প্রথমে আপনাকে বিকাশ এর অফিশিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপস কিনবা আইফোনের জন্য যে রয়েছে সেটি আপনি ডাউনলোড করে নিতে হবে।
 
একটি ডাউনলোড করা হয়ে গেলে এবার আপনাকে আপনার গুরুত্বপূর্ণ ইনফরমেশন অর্থাৎ আপনার ফোন নাম্বার কিংবা পাসওয়ার্ড দেয়ার মাধ্যমে লগিন করে নিতে হবে।
 
লগিন করা হয়ে গেলে যখনই আপনি এই অ্যাপসটি ড্যাশবোর্ডে চলে যাবেন তখন আপনি এখানে অনেকগুলো অপশন এর মধ্যে একটি অপশন দেখতে পারবেন আর সেটা হল Refer a friend।
 
বিকাশ রেফার | বিকাশ রেফার করে আয় 4000 টাকা |
এই অপশনটির উপরে যখনই আপনি ক্লিক করবেন তখন আপনি আপনার নিজস্ব একটি রেফারেল লিংক পেয়ে যাবেন যে আপনি সোসিয়াল মাধ্যমে শেয়ার করতে পারবেন।
 
আর যখনই আপনি আপনার লিংকটি শেয়ার করে নিবেন তখন আপনি ওই লিঙ্কের মাধ্যমে যতগুলো সাইন আপ আসবে প্রত্যেকটি সাইন আপ এর পরিবর্তে আপনি কিছু কমিশন উপভোগ করতে পারবেন।
 
আপাতত আপনার কাজটি হলো এই লিংকটি কপি করে যেকোনো ধরনের সোসিয়াল গণমাধ্যম যেগুলো আপনি সবচেয়ে বেশি ব্যবহার করেন এবং আপনার ফ্রেন্ডের সংখ্যা সবচেয়ে বেশি সেই সোসিয়াল গণমাধ্যমে শেয়ার করে দিতে হবে।
 
তবে শেয়ার করার আগে আপনি চাইলে এই সম্পর্কে একটি ইন্টারেস্টিং যে কোন কিছু লিখতে পারেন যাতে করে যে কেউ আকর্ষিত হয় আপনার লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করার জন্য।
 
বিকাশ রেফার | বিকাশ রেফার করে আয় 4000 টাকা |
 
যখন যে কেউ আপনার ওই লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিবেন এবার আপনার জানার পালা আপনি ওই ব্যাপারে লিংক থেকে প্রতি সাইন আপ এর পরিবর্তে কত টাকা আয় করতে পারবেন।
 

বিকাশ রেফার এ আয়

 
যখনই আপনি আপনার লিঙ্ক থেকে ছড়িয়ে-ছিটিয়ে দিবেন এবং যেকোনো একজন ওই লিঙ্কের মাধ্যমে অ্যাপসটি ডাউনলোড করে সাইন আপ করবে তখনই আপনি 24 টাকা ফ্রিতে পেয়ে যাবেন। 
 
শুধু যে আপনি পাবেন তা কিন্তু নয় যে ব্যক্তি সাইনআপ করেছে সেও 24 টাকা একদম ফ্রিতে পেয়ে যাবে।
 
এভাবে আপনি যখন ছয় জনকে রেফার করবেন তখন আপনি এক্সট্রা 100 টাকা পেয়ে যাবেন যা আপনার বিকাশ একাউন্টে যুক্ত হবে।
 
এভাবে আপনি যতজন ইচ্ছা ঠিক তত জনকে রেফার করতে পারবেন এবং রেফার এর পরিবর্তে খুব ভালো পরিমানে আয় করতে পারবেন।
 

বিকাশ রেফার লিমিট

 
আপনি হয়তো এ বিষয়ে অবগত আছেন যে আপনি আনলিমিটেড রেফার করতে পারবেন না, বিকাশ কর্তৃপক্ষ কর্তৃক আপনি এই রেফার করার একটি লিমিটের মধ্যে পড়তে হবে।
 
আপনি চাইলে সর্বোচ্চ 120 জনকে রেফার করতে পারবেন যাতে করে আপনার আয় হবে প্রায় ৩ হাজার টাকার মতো, আপনি 120 জনের অধিক রেফার করতে পারবেন না।
 
তবে আপনি যেহেতু প্রতি 6 জনের পরিবর্তে 100 টাকা করে বোনাস পাবেন তাই আপনি 120 জনকে যদি রেফার করেন তাহলে এখান থেকে স্পেশাল বোনাস হিসেবে 2000 টাকা আপনি পেতে পারেন।
 
এতে করে আপনার রেফার করে আয় করার সর্বোচ্চ সীমা হয়ে গেলো প্রায় 4 হাজার টাকার মতো, যা কম কাজ করে আয় করার একটি অফুরন্ত সুবিধা।
 
তাহলে আর দেরি কেন এখনই বিকাশ রেফার এর সুযোগ সুবিধা উপভোগ করুন এবং কোনো পরিশ্রম করা ছাড়াই আয় করে নিন 4000 টাকা।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 11 =