ফেসবুক লাইভ সফটওয়্যার | লাইভ স্ট্রিম করুন সহজে |

ফেসবুকের একটি নতুন ফিচার যার মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই আপনার কাস্টমার কিংবা বন্ধু-বান্ধবের সাথে লাইভে এসে যেকোনো ধরনের কথাবার্তা শেয়ার করতে পারেন। 

 
এবং এর কাজটি আরও সহজতর করতে আপনি চাইলে ফেইসবুক লাইভ সফটওয়্যার গুলো ব্যবহার করতে পারেন।
 
আপনি মূলত ফেসবুকে লাইভে যাওয়ার জন্য ফেসবুকের দেয়া যে ডিফল্ট সিস্টেম রয়েছে তার মাধ্যমে খুব সহজেই ফেসবুক লাইভ করতে পারবেন বিভিন্ন ধরনের ফিচারস সমূহের সহযোগিতায়।
 
তবে আপনি যদি আপনার কাছ থেকে আরও বেশি সহজতর এবং বিভিন্ন ধরনের বিচার সহযোগিতায় সম্পাদন করতে চান তাহলে ফেসবুক লাইভ সফটওয়্যার গুলো ব্যবহার করতে পারেন।
 
আজকের এই পোস্টটি আমি আলোচনা করব সমস্ত ধরনের ফেইসবুক লাইভ সফটওয়্যার গুলো নিয়ে যা  আপনার অবশ্যই কাজে আসবে, যখন আপনি আপনার কাস্টমার কিংবা অন্য যে কারো সাথে লাইভে আসতে চাইবেন।
 
 
ফেসবুক লাইভ সফটওয়্যার গুলো সম্পর্কে আলোচনা করার আগে চলুন দেখে নেই কিভাবে আপনি ফেসবুকের মূল অ্যাপস অথবা ফেসবুক লাইট ব্যবহার করে ফেসবুক লাইভে আসবেন।
 
প্রথমে আপনাকে আপনার ফেসবুক আইডিতে লগইন করতে হবে এবং তারপরে আপনি যখনই আপনার স্ট্যাটাস যে অপশনটিতে লেখাটির উপরে ক্লিক করবেন তখন আপনি go live নামের একটি অপশন পাবেন।
 
ফেসবুক লাইভ সফটওয়্যার | লাইভ স্ট্রিম করুন গেম সহ যেকোনো কিছু |
 
অথবা আপনি যদি এভাবে ফেসবুক লাইভে না এসে আপনার ফেসবুক আইডির হোমপেইজ থেকে লাইভে চলে আসতে চান তাহলে একটি সেটিং রয়েছে।
 
এজন্য আপনাকে শুধুমাত্র আপনার ফেসবুক আইডিতে লগইন করতে হবে এবং তারপরে আপনি যখন এই আইডি হোমপেইজে চলে আসবেন আপনি অনেকগুলো অপশনের মধ্যে থেকে live video নামের অপশন পেয়ে যাবেন।
 
আপনাকে শুধুমাত্রই অপশনটিতে ক্লিক করতে হবে এবং তারপর কিছু সময় অপেক্ষা করার পর অটোমেটিকলি আপনার ফেসবুক লাইভ শুরু হয়ে যাবে এবং এটি আপনার বন্ধুবান্ধবরা notification-এ পেয়ে যাবে। 
 
ফেসবুক লাইভ সফটওয়্যার | লাইভ স্ট্রিম করুন গেম সহ যেকোনো কিছু |
 
আর এভাবে আপনি চাইলে খুব সহজেই ফেসবুক ব্যবহার করার মাধ্যমে ফেসবুকে লাইভ আপনার কাস্টমার কিংবা বন্ধু-বান্ধবের সাথে যোগাযোগ রাখতে পারবেন। 
 
এবার নিয়ে নিন কয়েকটি জনপ্রিয় ফেসবুক লাইভ সফটওয়্যার যেগুলো সহযোগিতায় আপনি আরও সহজভাবে ফেসবুক লাইভে চলে আসতে পারবেন। 
 
এছাড়াও আপনি এই অ্যাপসগুলো ব্যবহার করার মাধ্যমে নানা রকমের সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন এবং কাস্টমারের সাথে এনগেজমেন্ট আরো বেশি বাড়াতে পারবেন। 
 
 
আপনি যে ফেসবুকে গেইমের লাইভ স্ট্রিম করতে চান তাহলে উপরোক্ত একটি আপনার সঙ্গে গুরুত্বপূর্ণ একটি অ্যাপস।
 
কারণ এই অ্যাপটির মাধ্যমে আপনি চাইলে যেকোনো ধরনের গেইমের লাইভ স্ট্রিম আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে ফেসবুকের মাধ্যমে করতে পারবেন।
 
এই কাজটি যথাযথভাবে সম্পাদনের জন্য আপনাকে শুধুমাত্র উপরে উল্লেখিত অ্যাপসটি ডাউনলোড করতে হবে এবং তারপর এখানে দেয়া কিছু সেটিং অনুযায়ী আপনার ফেসবুক আইডিতে লগইন করে তারপরে ফেসবুকে লাইভ স্ট্রিম করতে পারবেন।
 
এখানে বর্নিত প্রসেসে একটি সহজ এবং সিম্পল যা আপনি কয়েক সেকেন্ডের মধ্যে করে ফেসবুক লাইভে আসতে পারবেন আপনার গেমস এর লাইভ স্ট্রিম নিয়ে।
 
ফেসবুকে লাইভ সেকশনে যাওয়ার ক্ষেত্রে যে সমস্ত অ্যাপস গুলো রয়েছে এর মধ্যে অন্যতম একটি অ্যাপস হলো উপরে উল্লেখিত লিংকে অ্যাপসটি।
 
আপনি যদি গুগল প্লে স্টোর থেকে ফ্রি ডাউনলোড করে তাহলে আপনি দেখতে পারবেন এর রেটিং হলো 4.3 যা নিঃসন্দেহে যেকোনো ধরনের এন্ড্রয়েড এপস এর ক্ষেত্রে সর্বোচ্চ।
 
আপনি এই অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে যখন ফেসবুক লাইভে চলে আসবেন তখন আপনি বিভিন্ন ধরনের সুবিধা ভোগ করবেন এবং আপনার এঙ্গেজমেন্ট আরো বেশি বৃদ্ধি করতে পারবেন
 
যখনই আপনি এই অ্যাপসটির মধ্যে প্রবেশ করবেন এবং এটা দিয়ে আপনার ফেসবুক লাইভে চলে যাবেন তখন আপনি চাইলে আপনার কাস্টমারদের লাইক কমেন্ট রিপ্লাই খুব সহজে দিতে পারেন।
 
সব মিলিয়ে এটি একটি অসাধারন এপস যা আপনার অবশ্যই কাজে আসবে যখন আপনি ফেসবুক লাইভ সফটওয়ারের অনুসন্ধান করবেন।
 
 
এটিও একটি অসাধারণ এন্ড্রয়েড অ্যাপস যার মাধ্যমে আপনি চাইলে ফেসবুক লাইভ সহ ইউটিউব এবং টিকটকের লাইভে চলে আসতে পারবেন।
 
এবং সব কাজ গুলো আপনি একদম সহজ এবং সিম্পল ভাবে করতে পারবেন শুধুমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে।
 
তাই আপনি যদি ফেসবুক টিকটক কিংবা ইউটিউবে লাইভ স্ট্রিম খুব সহজ এবং সাবলীল ভাবে করতে চান তাহলে অবশ্যই আপনার এন্ড্রয়েড ফোনে ডাউনলোড করে রেখে দিন।
 
তাহলে আর দেরি কেন এখনই উপরে উল্লেখিত অ্যাপস গুলো আপনার এন্ড্রয়েড ফোনে রেখে দিন ফেইসবুক লাইভ সফটওয়্যার হিসেবে এবং আপনার কাজগুলো আরো সহজেই সম্পাদন করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

6 − four =

close
Scroll to Top
Share via
Copy link