রকেট একাউন্ট খোলার নিয়ম 2022 | ফ্রি ২০ টাকা রিচার্জ

রকেট মূলত হলো ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং এর একটি জনপ্রিয় সেবা।যার মাধ্যমে আপনি চাইলে খুব সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় মোবাইল ফোন দিয়ে টাকা প্রেরণ করতে পারবেন।

রকেট একাউন্ট খোলার নিয়ম আসলে কি?

আপনি যদি রকেটের একটি ব্যবসা খুলেন, তাহলে এতে আপনি কিছু কমিশন পাওয়ার মাধ্যমে লাভবান হতে পারবেন অথবা আপনি চাইলে এটি আপনার নিজের জন্য ব্যবহার করতে পারবেন টাকা লেনদেনের জন্য।

আপনি যেকোন পর্যায়ে পৌঁছাতে চান না কেন, আপনাকে অবশ্যই প্রথমতরকেট একাউন্ট খোলার নিয়ম জেনে নেয়ার পরে  একটি নতুন রকেট একাউন্ট খুলতে হবে এবং তারপরে ওই রকেট একাউন্ট দিয়ে আপনার কাজটি সম্পাদন করতে হবে।

আর রকেট একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে যে টিউটোরিয়াল রয়েছে, সে সম্পর্কে আপনি যদি পুরোপুরি জানতে চান, তাহলে আজকের এই পোস্টটি একদম শেষ পর্যন্ত দেখুন।

রকেট একাউন্ট খোলার নিয়ম

একদম সিম্পল ভাবে আপনি যদি রকেট একাউন্ট খুলতে চান,  তাহলে আপনাকে প্রথমত রকেট এর অফিশিয়াল অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে, অ্যাপসটি ডাউনলোড করার লিঙ্ক আমি নিচে দিয়ে দিচ্ছি।

যখনই অ্যাপসটি ডাউনলোড করা হয়ে যাবে, তখন আপনাকে এতে প্রবেশ করতে হবে এবং করার পরে আপনাকে আপনার ফোন নম্বর দিয়ে এটি কোন অপারেটরের সিম টা সিলেক্ট করে নিতে হবে।

এবার আপনার কাছে একটি ফোন আসবে এই ফোনের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে যে কোন একটি কোড দেওয়ার কথা।আপনি নিবন্ধন করতে হলে আপনাকে অবশ্যই Go to verification page এই অপশনটি দিতে গিয়ে তারপরে যেকোনো চার সংখ্যার একটি সিকিউরিটি কোড এবং পিনকোড নির্বাচন করতে হবে।

 
রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২০ | ফ্রি ২০ টাকা রিচার্জ |
 
কলে থাকাকালীন সময়ে যখনই আপনি আপনার সিকিউরিটি কোডটি নির্বাচন করে নিবেন, তখন আপনাকে তারা মূল পেজে নিয়ে যাবে এখান থেকে আপনাকে “নিবন্ধন করুন” আপনার অপশনটিতে চাপ দিতে হবে।
 
রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২০ | ফ্রি ২০ টাকা রিচার্জ |
 

যখনই আপনি নিবন্ধন করুন অপশনটির উপরে ক্লিক করবেন, তখন আপনাকে তাদের শর্তাবলী সম্পর্কে একমত পোষণ করতে হবে এবং যখনি আপনি তাদের শর্তাবলী সম্পর্কে একমত পোষণ করে নিবেন, তখন আপনাকে একটি ছবি তুলতে হবে।

ছবি বলতে মূলত আপনার এনআইডি কার্ডের প্রথম দিকের ছবি এবং পিছনের দিকের ছবি তুলে তারপরে সাবমিট করতে হবে।

যখন আপনি এটা সাবমিট করে নিবেন, তখন আপনার সামনে আপনারা সমস্ত অ্যাড্রেস গুলো দেখতে পারবেন। যা আপনার এনআইডি কার্ডে আপনি দিয়েছিলেন।

 
রকেট একাউন্ট খোলার নিয়ম ২০২০ | ফ্রি ২০ টাকা রিচার্জ |
 

এবার আপনাকে আপনার অন্যান্য ব্যবসায়ীক যে সমস্ত তথ্যাবলী রয়েছে, সেগুলো সঠিকভাবে পূরণ করতে হবে, যেমন আপনার ধর্ম কাজের উৎস এবং আপনার লিঙ্গ পুরুষ নাকি মহিলা।

এই তথ্যগুলো দেয়ার পরে আপনি যখন নেক্সট পেজে চলে যাবেন ।  তখন আপনাকে যার এনআইডি কার্ড তার একটি ছবি তুলতে হবে এবং তারপরে আপনার রেজিস্ট্রেশন নিশ্চিত করতে হবে।

যখনই আপনি আপনার রেজিস্ট্রেশন নিশ্চিত করে নিবেন,তখন আপনাকে আপনার অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেছে বলে এরকম একটি মেসেজ দিবে এবং আপনিও অ্যাপসটির পুরোপুরি কাজ করতে পারবেন।

যার মানে হল, আপনি সফলভাবে একটি রকেট একাউন্ট খুলতে পেরেছেন। ব্যাপারটা এরকম যে, বর্তমানে অফার চলাকালীন সময় আপনি যদি একটি রকেট একাউন্ট খুলেন তাহলে ফ্রিতে 20 টাকা রিচার্জ পাবেন।

 
 
তাহলে আর দেরি কেন? এখনি আপনার যতগুলো রকেট একাউন্ট তৈরি করা দরকার উপরে উল্লেখিত উপায়ে তা খুব সহজেই করে নিন।

0 thoughts on “রকেট একাউন্ট খোলার নিয়ম 2022 | ফ্রি ২০ টাকা রিচার্জ”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top