Skitto Flexiload | Skitto sim recharge by flexiload |

আপনি যদি গ্রামীনফোন এর নতুন স্কিটো সিমের ব্যবহারকারী হন তাহলে আপনাকে সিমটি সচল রাখতে হলে অবশ্য এতে যেকোনো উপায়ে skitto flexiload করতে হবে।
 
তবে আমরা এ বিষয়ে যথেষ্ট সচেষ্ট আছি যে আমরা চাইলেই যেকোনো ধরনের ফ্লেক্সিলোডের দোকান থেকে আমাদের স্কিটো সিমে রিচার্জ করে নিতে পারব না।
 
কারণ এই সিমের ব্যবহারকারী অত্যন্ত কম এবং নতুন সংযোজিত হওয়ার কারণে প্রায় দোকানদার এসংক্রান্ত সিমের রিচার্জ নেন না।
 
Skitto Flexiload | Skitto sim recharge by flexiload |

 

তবে আপনি চাইলে কিছু ট্রিকস ফলো করার মাধ্যমে Skitto sim recharge by flexiload খুব সহজেই করতে পারবেন।
 
আপনি যখনই চাইবেন আপনার স্কিটো সিমে রিচার্জ করতে তখন আপনি কোন এজেন্ট এর শরণাপন্ন হতে পারেন এবং তারপরে তাকে একটি ট্রিকস বলার মাধ্যমে আপনার স্কিটো সিমে রিচার্জ করতে পারবেন।
 
তবে এর আগেও আমি আলোচনা করেছি কিভাবে আপনি খুব সহজেই তিনটি উপায়ে আপনার স্কিটো সিমে রিচার্জ করতে পারবেন এই পোস্টটি আপনি চাইলে এই ব্লগ থেকে দেখে আসতে পারেন।
 
আজকের এই পোস্টটিতে যেহেতু আলোচনা করা হবে কিভাবে আপনি চাইলে খুব সহজেই Skitto sim recharge by flexiload করতে পারবেন এই সম্পর্কে।
 

Skitto sim recharge by flexiload কিভাবে?

 
এটা করতে হলে প্রথমে আপনাকে যে কোন একটি ফ্লেক্সিলোডের দোকানে যেতে হবে এবং তারপরে তাকে নিম্নোক্ত কথা গুলো বর্ণনা সহকারে বলতে হবে।
 
আর ওই ব্যক্তিটি যখন এই কথাগুলো সমন্বয়ে আপনার শরণাপন্ন হবে তখনই সে চাইলে আপনার সিমে রিচার্জ করে দিতে পারবে।
 
আপনি যখনই ফ্লেক্সিলোড এর দোকানের যেকোনো একটি এজেন্ট এর শরণাপন্ন হবেন তখন আপনি তাকে নিম্নোক্ত কোড তার ফোনে ডায়াল করতে বলুন *666*0 ছাড়া আপনার সিমের বাকি নাম্বার* টাকার পরিমান* ওই ব্যক্তির পিন নাম্বার#
 
আমি যদি উপরে উল্লেখিত প্রসেসটি একটু বর্ণনা সহকারে দেখায় তাহলে এটি মূলত নিচের দেয়া নিয়ম অনুসারে হবে।
 
*666*1763727828*20*1234#
 
আর আপনি যখনই উপরে উল্লেখিত প্রসেস অনুযায়ী যে কোন একটি এজেন্টের ফোনে এই কোডগুলো ডায়াল করবেন তখনই আপনি একটি কনফার্মেশন মেসেজ এর মাধ্যমে জানতে পারবেন যে Skitto sim recharge by flexiload সম্পন্ন হয়েছে।
 
আর এভাবে আপনি চাইলে খুব সহজেই যেকোনো ধরনের ফ্লেক্সিলোডের দোকান থেকে আপনার আজকে স্কিটো সিমে রিচার্জ করে নিতে পারবেন।

Leave a Comment

one × 1 =