বিকাশ পেমেন্ট অফার | ৩টি উপায়ে বিকাশ অফার জানুন |

বিকাশ পেমেন্ট অফার | ৩টি উপায়ে আজকের বিকাশ অফার জানুন |

 

আপনি যদি বিকাশে রেগুলার ব্যবহারকারী হন তাহলে আপনাকে সাধারণত অনেক সময়ই বিকাশ পেমেন্ট করার মাধ্যমে কিছু অফার দিয়ে থাকে।
 
এই অফার গুলোতে এরকম হয় যে, আপনি যদি কোন নাম্বারে রিচার্জ করে কিংবা অন্য কোনো উপায়ে কাউকে পেমেন্ট করেন তাহলে ওই পেমেন্ট এর মাধ্যমে নির্দিষ্ট সময় পরপর আপনি ক্যাশব্যাক হিসেবে কিছু টাকা পাবেন।
 
বিকাশ পেমেন্ট অফার এর টাকার পরিমান কিংবা আপনি এখান থেকে কতটুকু পরিমাণে টাকা ক্যাশব্যাক পাবেন তা নির্বাচন করে বিকাশ এর অথরিটি টিম।
 
আর এটা সাধারণত মাইকিং করে আপনাকে জানানো হয় না, যে আপনি এখনই যদি বিকাশ এর মাধ্যমে টাকা কাউকে কমেন্ট করেন অথবা রিচার্জ নেন তাহলে কত টাকা ফ্রি ক্যাশব্যাক পাবেন।
 
এই অফারটি জানতে হলে আপনাকে সর্বোচ্চ সময় বিকাশ একটিভ থাকতে হয়, যার মাধ্যমে যখনই বিকাশ পেমেন্ট অফার ল্যান্ড করে তখনই আপনি এই সম্পর্কে সবার আগে জেনে নিতে পারেন।
 
আজকের এই পোস্টটিতে আমি আলোচনা করব কিভাবে আপনি খুব সহজেই বিকাশ এর যতগুলো অফার রয়েছে সে সম্পর্কে সবার আগে অবগত হবেন।
 
এ জন্য প্রথমেই আপনাকে আপনার স্মার্টফোনে বিকাশ এর অফিশিয়াল অ্যাপসটি ডাউনলোড করে রাখতে হবে যাতে করে আপনি একটি অফার মিস না করেন।
 
 
যখনই আপনি অ্যাপসটি ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করবেন তখনই আপনি আপনার বিকাশ একাউন্টের সমস্ত ডিটেলস অর্থাৎ ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাপসটির মধ্যে লগ-ইন করে নিন।
 
লগইন করা সফল হলে এবার আপনি এই অ্যাপসটির ডেশবোর্ডে চলে যেতে পারেন, এবং এর ঠিক নিচের অংশে আপনি মূলত দেখতে পারবেন যে এই সময় কি কি ধরনের অফার বিকাশ এর মধ্যে চলছে।
 
বিকাশ পেমেন্ট অফার | ৩টি উপায়ে আজকের বিকাশ অফার জানুন |
 
আপনি যখনই এই সময়কার বিকাশ অফার সম্পর্কে অবগত হবেন তখন আপনি তাদের নীতিমালা পড়ে নেয়ার পরে, এই অফারটি আপনার জন্য উপযুক্ত করে তুলতে পারবেন।
 
মূলত আপনি যদি বিকাশ এর সমস্ত লেটেস্ট অফার সম্পর্কে জানতে চান তাহলে আপনাকে অবশ্যই বিকাশের অ্যাপসটিতে একটিভ থাকতে হবে, এবং কিছুক্ষণ পর পরে এটি রিফ্রেশ করার মাধ্যমে তাদের অফার সম্পর্কে অবগত হতে হবে।
 

বিকাশ এপস এর ইনবক্সঃ

 
এছাড়াও আপনি আরেকটি উপায় বিকাশের অফার সম্পর্কে অবগত হতে পারেন আর সেটি হলো আপনার ইনবক্সে আসা মেসেজগুলো দেখার মাধ্যমে।
 
আপনি যখনই বিকাশ অ্যাপস টি তে লগইন করবেন তখন নিচের অংশে আপনি inbox নামের একটি অপশন পাবেন, আর এই অপশনটিতে ক্লিক করে আপনি আপনার বিকাশ একাউন্টে প্রবেশ করা সমস্ত নোটিফিকেশন দেখতে পারবেন।
 
আর আপনার বিকাশ একাউন্টে আসা সমস্ত নোটিফিকেশনগুলো দেখার মাধ্যমে আপনি এটা নিশ্চিত হয়ে যাবেন যে বর্তমানে আপনার জন্য কি অফার অপেক্ষা করছে।
 
বিকাশ পেমেন্ট অফার | ৩টি উপায়ে আজকের বিকাশ অফার জানুন |
 
আর উপরে উল্লেখিত উপায়ে আপনি খুব সহজে চাইলেই বর্তমান সময়ে চলাকালীন যে কোন ধরনের বিকাশ অফার কিংবা কমেন্ট অথবা রিচার্জ অফার সম্পর্কে অবগত হতে পারবেন।
 

বিকাশ অফিশিয়াল ফেসবুক পেজঃ

 
এছাড়াও আপনি যদি নিয়মিত ফেসবুক ব্যবহারকারী হন তাহলে বিকাশে ফেসবুক পেজ  সহযোগিতায় আপনি খুব সহজে লেটেস্ট অফার সম্পর্কে জানতে পারবেন।
 
জন্য সর্বপ্রথম আপনাকে আপনার ফেসবুক আইডিতে লগইন করার পরে বিকাশ এর অফিসিয়াল পেইজে একটি লাইক দিতে হবে, তাহলে আপনি প্রতিদিন বিকাশের সাথে সংযুক্ত থাকতে পারবেন।
 
বিকাশ পেমেন্ট অফার | ৩টি উপায়ে আজকের বিকাশ অফার জানুন |
 
আপনি যখনই বিকাশ এর অফিসিয়াল ফেসবুক পেজ এর সাথে সংযুক্ত হবেন তখন নোটিফিকেশন আকারে আপনার ফেসবুকের নোটিফিকেশন সেন্টারে বিকাশ পেমেন্ট অফার সম্পর্কে সর্বশেষ তথ্য পেয়ে যাবেন।
 
আর এভাবেই আপনি খুব সহজেই কিছু স্টেপ ফলো করার মাধ্যমে বিকাশ পেমেন্ট অফার, রিচার্জ অফার কিংবা অন্য যে সমস্ত অফার গুলো রয়েছে সে সম্পর্কে অবগত হতে পারবেন।

Leave a Comment

9 − three =