Gp to Skitto Balance Transfer |

আপনি যদি জিপি সিম ইউজার হন এবং আপনার এই জিপি সিম থেকে Gp to Skitto Balance Transfer করতে চান তাহলে আপনাকে যে পদ্ধতি অবলম্বন করতে হবে, তাই পোস্টটিতে আলোচনা করা হয়েছে।

এ কাজটি করতে হলে প্রথমে আপনাকে গ্রামীনফোন সিমের অফিশিয়াল অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে যেটিকে আমরা মাই জিপি বলে চিনি।


অ্যাপসটি ডাউনলোড করা হয়ে গেলে এবার আপনাকে এতে প্রবেশ করতে হবে, এবং তার পরে কয়েকটি স্টেপ ফলো করার মাধ্যমে খুব সহজেই আপনি gpGp to Skitto Balance Transfer করার কাজে লিপ্ত হতে পারবেন।

যখনই আপনি অ্যাপসটি ডাউনলোড করে নিবেন, তখন আপনাকে এতে আপনার ফোন নাম্বার দ্বারা লগইন করে নিতে হবে। তারপর আপনি এই অ্যাপসটি ড্যাশবোর্ডে চলে যেতে পারবেন।

আপনি যখনই এই অ্যাপসটি ড্যাশবোর্ডে চলে যাবেন, তখন আপনি এখানে আপনার গ্রামীণফোন সিমে থাকা বর্তমান ব্যালেন্স আপনি দেখতে পারবেন, আপনাকেই ব্যালেন্স এর উপরে ক্লিক করতে হবে।

Gp to Skitto Balance Transfer |
আপনি যখনই ব্যলান্স এর উপরে ক্লিক করবেন তখন আপনি আরেকটি নতুন পেইজ দেখতে পারবেন। 

এই পেজটিতে আপনি যে কাজটি করতে এসেছেন অর্থাৎ Gp to Skitto Balance Transfer transfer করার ক্ষেত্রে Transfer নামের অপশন টি পেয়ে যাবেন, এই অপশনটির উপরে ক্লিক করতে হবে।

Gp to Skitto Balance Transfer |



আপনি যখনই ট্রানস্ফার নামের অপশনটি উপরে ক্লিক করবেন তখন আপনি এখানে যে নাম্বারে টাকা প্রেরন করতে চান সেই নাম্বারটি এবং যত টাকা প্রেরন করতে চান তার নির্দিষ্ট অ্যামাউন্ট আর আপনার পিন নাম্বার দেয়ার মাধ্যমে সহজেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

Enter Recipient Number: এ বক্সটিতে  আপনি যার কাছে টাকা প্রেরণ করতে চান সেই নাম্বারটি লিখে দিন।

অর্থাৎ আপনি যেহেতু স্কিটো সিমে টাকা ট্রান্সফার করতে চান সে তো আপনাকে এখানে আপনার স্কিটো সিমের নাম্বারটি দিতে হবে।

Enter Amount: আপনি ওই নাম্বারটিতে কত টাকা পেমেন্ট করতে চান সেটি এখানে উল্লেখ করুন, এবং মনে রাখবেন এই টাকার পরিমাণ কমপক্ষে 10 টাকা এবং সর্বোচ্চ 100 টাকা অবধি হলে হবে।

এতেই কাজ শেষ নয়, আপনি চাইলে প্রতিদিন মাত্র 300 টাকা যে কোন নাম্বারে প্রেরন করতে পারবেন। 

অর্থাৎ আপনি যদি Gp to Skitto Balance Transfer করতে চান তাহলে প্রতিদিন আপনি এই নাম্বারে 100 টাকা করে মোট তিনবার 300 টাকা প্রেরন করতে পারবেন।

Enter Pin: এখানে আপনি রেজিস্ট্রেশন করেছিলেন যে পিন নাম্বার দ্বারা সেই পিন নাম্বার দিতে হবে, আপনি যদি পূর্বে রেজিস্ট্রেশান না করে থাকেন তাহলে কিভাবে রেজিস্ট্রেশন করবেন তার একটি প্রসেস আমি আলোচনা করছি।

রেজিস্ট্রেশন করতে হলে প্রথমে আপনাকে আপনার ফোনের মেসেজ অপশনে চলে যেতে হবে এবং তারপরে REGI লিখে তারপরে 1000 নাম্বারে মেসেজ সেন্ড করে দিতে হবে।

REGI send to 1000 

আর এভাবে আপনি যখন রেজিষ্ট্রেশন করবেন তখন আপনি কনফার্মেশন মেসেজ এর মাধ্যমে আপনার পিন নাম্বার পেয়ে যাবেন,  আপনাকে ওই পিন নাম্বার এখানে দিতে হবে।
Gp to Skitto Balance Transfer |

এরপরে একদম সর্বশেষে আপনাকে Transfer নামক অপশনটিতে ক্লিক করার মাধ্যমে এই ব্যালেন্স ট্রান্সফারের কাজটি সম্পাদিত করতে হবে।

আর মূলত আপনি উপরে উল্লেখিত উপায় খুব সহজেই Gp to Skitto Balance Transfer করতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

12 + seven =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap