Banglalink Free Net | সারা জীবনের জন্য Free net |

 

ফ্রী বিষয়গুলো আসলে আমাদের সকলের কাছে অন্যরকম আনন্দের একটি বিষয়। 
 
আপনি যে কোন কিছুর মূল্য দিয়ে ব্যবহার করাতে যতটা না ভালবাসবেন, তার চেয়েও কয়েক হাজার গুণ বেশি ভালোবাসবেন যখন আপনি এটা একদম ফ্রিতে ব্যবহার করতে পারবেন।
 
ঠিক এরকম ভাবে আপনি যদি ইন্টারনেটে বিচরণ করেন তাহলে হয়তো আপনারা সবাই অনেক টাকার মেগাবাইট খরচ করে তারপর এখানে বিচরণ করতে হয়, যা আমাদের অর্থের অপচয় অনেকাংশে বাড়িয়ে দেয়।
 
শুধু তাই নয় আপনি প্রতিদিন ইন্টারনেটের খরচ বাবদ অনেকগুলো টাকা পরিশোধ করতে বিরক্ত বোধ করে একসময় ইন্টারনেটের বিচরণ করা বন্ধ করে দেন।
 
তবে আপনি চাইলে বাংলাদেশ থেকে বিভিন্ন ধরনের সিম অপারেটর ব্যবহার করে ফ্রী নেট ব্যবহার করতে পারবেন যাতে আপনার কোন টাকা খরচ হবে না।
 
ঠিক একই রকম ভাবে বাংলাদেশের একটি জনপ্রিয় সিম অপারেটর হলো বাংলালিংক
 
আর আপনি যে বাংলালিংক সিম অপারেটরের ব্যবহারকারী হন,তাহলে আপনি Banglalink Free Net খুব সহজেই ব্যবহার করতে পারবেন।
 
আপনি যদি বাংলালিংক ফ্রি নেট ব্যবহার করতে চান তাহলে আজকের এই পোস্টটি একদম শেষ পর্যন্ত ফলো করুন, তাহলে আপনি আজীবন আপনার বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
 
আপনি যদি আপনার বাংলালিনক সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে প্রথমে আপনাকে যে বিষয়গুলোর প্রতি লক্ষ রাখতে হবে সেগুলো হলো।
 
▪  ব্রাউজিং করার সময় আপনার সিমে কোন টাকা রাখবেন না।
▪ অবশ্যই আপনার অ্যাকাউন্টের মেয়াদ থাকতে হবে।
▪ একটি ভাল ব্রাউজার থাকতে।
 

Banglalink Free Net এর মাধ্যমে আপনি যা যা ব্যবহার করতে পারবেন: 

 
আপনি যদি আজকের এই পোস্টটি ফলো করে বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করেন তাহলে আপনি যে সমস্ত সুযোগ-সুবিধা ভোগ করবেন সেগুলো হলো।
 
▪ ইউটিউবে যে কোন ভিডিও দেখতে পারবেন।
▪ আপনার পছন্দের বিষয়গুলো ডাউনলোড করতে পারবেন।
▪ ইচ্ছামত যে কোন ওয়েব সাইটে ব্রাউজ করতে পারবেন।

Banglalink Free Net কিভাবে ব্যবহার করবেন? 

 
বাংলালিংকে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে প্রথমে আপনাকে নিচের দেয়া লিঙ্কে ভিজিট করতে হবে এটা আপনি একদম ফ্রিতে করতে পারবেন।
 
 
আপনি যখনই উপরোক্ত লিংকে প্রবেশ করবেন তখন আপনি নিম্নোক্ত স্ক্রীনশটএর মত একটি পেইজ দেখতে পারবেন।
 
 এই পেজের উপরের দিকে আপনি অনেকগুলো অপশন এর মধ্যে থেকে সার্চ বার নামক একটি অপশন পাবেন।
 
এই সার্চ বার ব্যবহার করে আপনি আপনার পছন্দের যেকোন বিষয়বস্তুর খুব সহজেই আপনার হাতের নাগালে পেয়ে যেতে পারেন।
 
Banglalink Free Net | সারা জীবনের জন্য ব্যবহার করুন Free net |
 
এছাড়াও আপনি এই ওয়েবসাইটে যখন প্রবেশ করবেন তখন উপরের দিকে ইউটিউব সহ নানা ধরনের গুরুত্বপূর্ণ ভিডিও প্ল্যাটফর্মের লিংক সহজে পেয়ে যাবেন।
 
আপনাকে শুধুমাত্র যে কোন একটি প্লাটফর্মের ওপর ক্লিক করতে হবে এবং তারপর এখান থেকে যেকোন ভিডিও ডাউনলোড আপলোড সহ যেকোন কাজে লিপ্ত হতে হবে।
 
বলাবাহুল্য আপনি এখান থেকে ভিডিও একদম বিনামূল্যে উপভোগ করতে পারবেন।
 
এক্ষেত্রে আপনি যদি ইউটিউবে ভিডিও দেখতে চান তাহলে ইউটিউব সিলেক্ট করুন এবং তারপরেই আপনি দেখতে পারবেন যেটি যথাযথভাবে কাজ করছে এবং ইউটিউব এ থাকা সমস্ত ভিডিও গুলো আপনার সামনে শো করছে।
 
এবং এখান থেকে আপনি আপনার পছন্দের যেকোন ভিডিও ওপেন করে তারপরে ইচ্ছা করলে ডাউনলোড করে নিতে পারবেন।
 
Banglalink Free Net | সারা জীবনের জন্য ব্যবহার করুন Free net |
 
আপনি যদি আপনার যেকোন পছন্দের গান কিংবা ভিডিও ডাউনলোড করতে চান তাহলে আপনি একদম সিম্পল একটি প্রসেস ফলো করার মাধ্যমে থাকতে পারবেন।
 
এক্ষেত্রে প্রথমে আপনাকে যে বিষয়টি ডাউনলোড করতে হবে তা নিশ্চিত হতে হবে, এবং তারপরে আপনি যখনই এটা ডাউনলোড করতে চাইবেন তখন আপনি এর নিচে ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন।
 
ডাউনলোড করার জন্য শুধুমাত্র আপনাকে Tap Download নামের অপশনটির উপরে ক্লিক করতে হবে এবং তারপরে Download Original File বাটনের উপর ক্লিক করে ডাউনলোড নিশ্চিত করতে হবে।
Banglalink Free Net | সারা জীবনের জন্য ব্যবহার করুন Free net |
আর মূলত এভাবেই আপনি যেকোন ধরনের পছন্দের ভিডিও কিংবা গান কতবার ইউটিউবে লাইভ স্ট্রিমিং আপনি এই ফ্রী ওয়েবসাইট এর সহযোগিতায় দেখতে পারবেন।
 
আপনি যদি সবচেয়ে কার্যকরী উপায় Banglalink Free Net ব্যবহার করতে চান তাহলে উপরে উল্লেখিত পদ্ধতি ফলো করুন এবং 100 ভাগ কার্যকরী উপায় বাংলালিংকে ফ্রি নেট ব্যবহার করুন।

Leave a Comment

16 − 12 =