অনলাইন টাইপিং জব করে অনলাইনে আয়

Advertisements

আপনি যদি চান ঘরে বসেই অনলাইন টাইপিং জব করার মাধ্যমে অনলাইনে আয় করতে চান তাহলে আপনি এটা খুব সহজেই করতে পারবেন বিভিন্ন ধরনের ওয়েবসাইট এর সহযোগিতায়।

অর্থাৎ আপনি যদি বেকার হন এবং ঘরে  বসে কোন কাজ না পান তাহলে আপনি অনলাইন টাইপিং করার মাধ্যমে খুব সহজেই খুব বেশি পরিমাণে ডলার আয় করতে পারবেন।
তবে এক্ষেত্রে আপনার ন্যূনতম যোগ্যতা হিসেবে আপনার মধ্যে সৃজনশীল মেধা শক্তি থাকতে হবে, অর্থাৎ নতুন কিছু নিয়ে লেখার চিন্তাভাবনা আপনার মধ্যে থাকতে পারে।
 
অনলাইন টাইপিং জব মধ্যে যেগুলো সবচেয়ে বেশি উল্লেখযোগ্য তা হলোঃ আপনি অন্যান্য সমস্ত ব্লগ সাইট রয়েছে কিংবা ওয়েবসাইট রয়েছে সেই সাইটগুলোর মধ্যে নিজস্ব মেধা আর্টিকেল লেখার মাধ্যমে আপনি আয় করতে পারবেন।
 
এক্ষেত্রে আপনি বিভিন্ন ধরনের ট্রেন্ডিং টপিক নিয়ে ওই সমস্ত ওয়েবসাইটগুলোতে আলোচনা করার মাধ্যমে খুব ভালো পরিমানে আয় করতে পারবেন।
 
আর এতে আপনার সময় এবং মেধার কোনো রকম অপচয় হবে না, কারন আপনার যদি সময়ের অপচয় হয় তাহলে আপনি এটি টাকা নিয়ে শুধরে নিবেন।
 
কারণ অনলাইন টাইপিং জব যেগুলো আপনি করবেন সেগুলো হয়তো আপনার অবসর সময়ে খুব ভালো পরিমাণে টাকা রোজগারের সহায়তা করতে পারে।
 
এছাড়াও এরকম অনেক ওয়েবসাইট রয়েছে যে ব্যবসা গুলো টাইপিং জব এর ক্ষেত্রে আপনার ক্যারিয়ার গড়ে তুলতে পারে।
 
অর্থাৎ যেখানে আপনি অন্যান্যদের ওয়েবসাইটে আর্টিকেল পাবলিশ করে এত বেশি পরিমাণ ডলার আয় করতে পারবেন যা আপনার কল্পনার বাইরে।
 
আর এই সমস্ত সাইটগুলোর মধ্যে সর্বোচ্চ পর্যায়ে যে সাইটে রয়েছে সে হলো Fiverr Typing Job যার লিংক আমি নিচে দিয়ে দিচ্ছি।
 
 
এক্ষেত্রে আপনাকে প্রথমে উপরের দেয়া ওয়েবসাইটে ভিজিট করতে হবে এবং তারপরে এখানে রেজিস্ট্রেশন করলেই আপনি নানা ধরনের কাজ পেয়ে যাবেন।
 
অনলাইন টাইপিং জব | অনলাইন টাইপিং করে অনলাইন জব এর কিছু সাইট |
 
এছাড়াও আপনি যখন থেকে টাইপিং  জব এর সাথে এই সাইটের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হবেন তখন আপনি চাইলে এখান থেকে ক্যারিয়ার গড়তে পারবেন।
 
কারণ আপনি এখানে থাকা যে কোন একটি কাজের সাথে যখন নিজেকে সংযুক্ত করতে চাইবেন, তখন আপনি এই কাজটি করার মাধ্যমে ঠিক কত ডলার আয় করতে পারবেন তার একটি সীমা এখানে দেখতে পারবেন।
 
এক্ষেত্রে আপনি সর্বনিম্ন পাঁচ ডলার থেকে আপনার কাজ শুরু করতে পারবেন, এবং এরপরে এর হিসাব সমীকরণ আরো বেশি বৃদ্ধি পেতে পারে যা আপনার আয় করার একটি অন্যতম উৎস হিসেবে বিবেচিত হবে।
 
এছাড়া আপনি চাইলে নিচে দিয়ে আরও কয়েকটি ওয়েবসাইটের মাধ্যমে লেখালেখি করার মাধ্যমে খুব সহজেই আয় করতে পারবেন।
 
Listverse: এই ওয়েবসাইটে আপনি বিভিন্ন ধরনের জীবন রিলেটেড আর্টিকেল লেখার মাধ্যমে প্রতি আর্টিকেল 100 ডলার পর্যন্ত আয় করতে পারবেন।
 
Theartistunleashed: যে কোনো রকমের রিলেটেড আর্টিকেল আপনি এখানে চাইলে পাবলিশ করতে পারবেন এবং আয় করতে পারবেন।
 
এগুলো হলো আন্তর্জাতিক ভিত্তিক একটি অনলাইন টাইপিং জব সার্ভিস সেন্টার, এছাড়াও বাংলাদেশ থেকে আপনি চাইলে বিভিন্ন ধরনের ওয়েবসাইট এর সহযোগিতায় লেখালেখি করে আয় করতে পারবেন।
 
আর আপনি যদি বাংলা ভাষায় লেখালেখি করে আয় করতে চান তাহলে এক্ষেত্রে যে সমস্ত ওয়েবসাইটগুলোকে আপনি সবচেয়ে বেশি প্রাধান্য দিবেন সেই সমস্ত ওয়েব সাইটের লিস্ট আমি নিচে দিয়ে দিচ্ছি।
 
এখানে থাকা দুইটি ওয়েবসাইটে আপনি লেখালেখি করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন।
 
উপরে উল্লেখিত ওয়েবসাইটগুলোর মাধ্যমে আপনি চাইলে আর্টিকেল লিখে খুব সহজেই আয় করতে পারবেন, এছাড়া মজার ব্যাপার হলো এই সাইটগুলোতে আপনি আপনার নিজস্ব মাতৃভাষা অর্থাৎ বাংলায় আর্টিকেল লিখতে পারবেন।
 
তাহলে আর দেরি না করে এখুনি উপরে উল্লেখিত ওয়েবসাইটগুলো সহযোগিতায় অনলাইন টাইপিং জব এর শরণাপন্ন হয়ে যান। 

2 thoughts on “অনলাইন টাইপিং জব করে অনলাইনে আয়”

    1. আমাদের ওয়েবসাইটে বর্তমানে টাইপ করে কাজ করার মতো কোন উপায় চালু হয়নি। আপনি যদি টাইপিং জব করতে চান তাহলে এই পোস্টে দেখানো নিয়ম অনুসরন করুন। ধন্যবাদ..!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 16 =

close
Scroll to Top
Share via
Copy link