স্কিটো সিমে রিচার্জ ৩ টি উপায়ে | Skitto Sim Recharge

তিনটি কার্যকরী উপায়ে ফ্রিতে স্কিটো সিমে রিচার্জ করুন |



স্কিটো সিম একটি ব্যতিক্রমধর্মী সিম হওয়ার কারণে সিমে রিচার্জ করার ক্ষেত্রে অনেক সময়েই হিমশিম খেয়ে যাই।


আমাদের অনেকেরই আশেপাশে থাকা হাটে বাজারে এই সিমের রিচার্জ পাওয়া খুবই দুঃসাধ্য হয়ে পড়ে, যার কারণে আমরা অনেককেই এই সিমে রিচার্জ করতে পারিনা।


আর এরই ফলস্বরূপ অনেকেই এ সিম ব্যবহার করা থেকে অনেকটা পিছপা হয়ে যান, যদিও এই সিম ব্যবহার করার ক্ষেত্রে তাদের উদ্দেশ্য ছিল সুলভ মূল্যে যেকোনো প্যাকেজ ক্রয় করা।


আর এরই ফলশ্রুতিতে তারা এই সিমটি ক্রয় করেছিল, তবে আপনি যদি এই সিমটি ক্রয় করার স্কিটো সিমে রিচার্জ করতে না পারেন তাহলে তো আপনি আর ডাটা প্যাকেজ ক্রয় করতে পারবেন না।


এক্ষেত্রে অবশ্যই আপনাকে স্কিটো সিমে রিচার্জ করতে হবে এবং তারপর কিছু টাকার বিনিময়ে আপনাকে আপনার পছন্দের প্যাকেজটি ক্রয় করতে হবে।


তাহলে কিভাবে আপনার স্কিটো সিমে রিচার্জ করবেন? এই সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য আজকের এই পোস্টটি অবশ্যই শেষ পর্যন্ত দেখুন।

ফ্লেক্সিলড এর দোকান থেকে   স্কিটো সিম রিচার্জ

অনেক ফ্লেক্সিলোডের এজেন্ট আছেন যারা পর্যাপ্ত পরিমাণ দক্ষতার অভাবে আপনার সিমে রিচার্জ করে দিতে পারেনা।


এক্ষেত্রে আপনাকে ওই দোকানদারের কাছে গিয়ে অথবা হইয়া জয়েন্ট এর কাছে গিয়ে সঠিক তথ্য দিতে হবে এবং তারপরে আপনার সিমে রিচার্জ করে নিতে হবে।


যেমন আপনি ওই ব্যক্তিটি কে ভালোভাবে বুঝিয়ে বলতে পারেন যে কোন কোন পদক্ষেপ গ্রহণের মাধ্যমে সে আপনার সিমে রিচার্জ করে দিতে পারবে।


অবশ্যই এক্ষেত্রে আপনি যদি তার লাভের কারণ হয়ে দাঁড়ান তাহলে একটা ধন্যবাদ তো পাবেনই’) তাহলে জেনে নিন কিভাবে ফ্লেক্সিলোডের দোকান থেকে আপনার সিমে রিচার্জ করবেন।


ক্ষেত্রে প্রথমে আপনার পছন্দের ফ্লেক্সিলোডের দোকানে চলে যান এবং ওই দোকান থেকে আপনার স্কিটো সিমে রিচার্জ নেয়ার জন্য ওই ব্যক্তিকে এভাবে কাজ করতে বলুন: *666*skitto number*Amount*Flexiload pin# 


এখানে প্রয়োজনীয় কোড দেয়ার পরে skitto number এই জায়গায় আপনার নাম্বারটি দিন, Amount এখানে আপনার টাকার পরিমাণ উল্লেখ করুন, pin এর জায়গায় ওই এজেন্টের ব্যবহৃত পিনকোড দিন।


আপনি যদি উপরের উল্লেখিত পদ্ধতিতে মাধ্যমে রিচার্জ নেয়ার জন্যই ব্যক্তিটিকে বলেন তাহলে এর সম্পূর্ণ ফিলাপ যুক্ত ফর্ম ঠিক এরকমটা হবে –*666*0175753366*20*2222# 


তাহলে ওই এজেন্ট এর কাছ থেকে আপনার স্কিটো সিমে রিচার্জ হয়ে যাবে। আর এভাবে আপনি ফ্লেক্সিলোডের দোকান থেকে রিচার্জ করতে পারবেন।

স্কিটো অ্যাপ বা রকেট থেকে স্কিটো সিম রিচার্জ

আপনি চাইলে স্কিটো সিমের অফিশিয়াল অ্যাপ থেকে রিচার্জ করে নিতে পারবেন। এক্ষেত্রে আপনি পূর্বের চেয়ে আরো সহজ উপায় রিচার্জ করতে পারবেন।



রিচার্জ করার ক্ষেত্রে আপনাকে স্কিটো সিমের অফিশিয়াল অ্যাপসটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করতে হলে নিচের দেয়া লিঙ্কে ক্লিক করুন।

Download Skitto app

স্কিটো অ্যাপ থেকে রিচার্জ করার ক্ষেত্রে আপনি দুইটি পদ্ধতি অবলম্বন করে রিচার্জ করতে পারবেন। এগুলো হলো:


১)Gpay
২)Pay online (Bkash,Rocket,Card সহ সব)


এক্ষেত্রে প্রথমে স্কিটো সিমে প্রবেশ করুন এবং তারপরে আপনি আপনার ব্যালেন্স এর নিচে দেখতে পারবেন Reload নামের একটি অপশন হয়েছে।


এতে ক্লিক করার পর আপনার নির্দিষ্ট রিচার্জ এর পরিমাণ উল্লেখ করুন এবং তারপরে Pay online নামের অপশন এ ক্লিক করুন। এরপর আপনাকে তারা একটি মার্চেন্ট নাম্বার দিবে এই নাম্বারটি কে কপি করে নিন।

তিনটি কার্যকরী উপায়ে ফ্রিতে স্কিটো সিমে রিচার্জ করুন |

এবার স্কিটো সিমে প্রবেশ করার পর Make payment নামের অপশন পাবেন এতে ক্লিক করুন। এবার আপনি পূর্বে যে মার্চেন্ট নাম্বার কপি করেছেন সেই নাম্বারটি এখানে দিন।

তিনটি কার্যকরী উপায়ে ফ্রিতে স্কিটো সিমে রিচার্জ করুন |

এবার আপনার প্রয়োজনীয় রিচার্জে পরিমাণ উল্লেখ করে এবার নিচের দেয়া অপশনটিতে একটু হোল্ড করে ধরে থাকুন। এবার আপনার পেমেন্ট সাকসেসফুল হয়ে যাবে ।


তবে আপনার কাজ এখনো শেষ হয়নি আপনাকে তারা যে Transactions নাম্বার দিবে সে নাম্বার টি কপি করুন এবং পূর্বের page  চলে আসেন।


এবার আপনি যখন transactions নাম্বারটি কপি করে এখানে বসিয়ে দিবেন তখনই আপনি কিছুক্ষনের মধ্যে আপনার স্কিটো সিমে রিচার্জ পেয়ে যাবেন।

তিনটি কার্যকরী উপায়ে ফ্রিতে স্কিটো সিমে রিচার্জ করুন |

আর এভাবে আপনি চাইলে খুব সহজেই স্কিটো মোবাইল অ্যাপস ব্যবহার করার মাধ্যমে আপনার স্কিটো সিমে রিচার্জ করতে পারবেন।

বিকাশ থেকে স্কিটো সিমে রিচার্জ

এক্ষেত্রে প্রথমে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপস টি ডাউনলোড করে নিন এবং তারপরে অ্যাপসটিতে প্রবেশ করুন।

Download Bkash app

আপনি যখনই বিকাশে অ্যাপটিতে আপনার পর্যাপ্ত ডকুমেন্ট দিয়ে এবং পিন নাম্বার দিয়ে লগইন করে বলবেন তখনই অ্যাপ ড্যাশবোর্ডে আপনি যেতে পারবেন।


এবং এখানে অনেকগুলো অপশন এর মধ্যে আপনি দেখতে পারবেন Mobile recharge  নামের একটি অপশন রয়েছে এতে ক্লিক করুন।

তিনটি কার্যকরী উপায়ে ফ্রিতে স্কিটো সিমে রিচার্জ করুন |



এবার আপনি যে নাম্বারটিতে আপনি রিচার্জ করতে চান সেই নাম্বারটি এখানে দিয়ে দিন। মনে রাখবেন এই নাম্বারটি অবশ্যই আপনার ফোনের কন্টাক্ট বুকে সেভ করা থাকতে হবে।


আর যদি নাম্বারটি আপনার ফোনের কন্টাক্ট বুকে সেভ করা না থাকে তাহলে আপনি বিকাশ এপ দিয়ে রিচার্জ করতে পারবেন না।


উপরেল্লিখিত শর্তটি মেনে চললে আপনার নাম্বারটি এখানে দিয়ে দিন তারপর নির্দিষ্ট এমাউন্ট দেয়ার পর আপনার স্কিটো সিমে রিচার্জ করে নিন।

তিনটি কার্যকরী উপায়ে ফ্রিতে স্কিটো সিমে রিচার্জ করুন |



আর এভাবে আপনি খুব সহজেই বিকাশ এর মোবাইল অ্যাপস তার আপনার স্কিটো সিমে রিচার্জ করে নিতে পারবেন খুব সহজে।

1 thought on “স্কিটো সিমে রিচার্জ ৩ টি উপায়ে | Skitto Sim Recharge”

  1. ভাই। ইন্টারনেট ব্যাংকিং থেকে কিভাবে রিচার্জ করতে হয়। আমি আইবিবিএল থেকে করছি কিন্তু টাকা কাটছে। ব্যালেন্স পাইনাই

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four × three =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap