Banglalink বন্ধ সিম অফার | বাংলালিংক বন্ধ সিম অফার 2020 |

Banglalink বন্ধ সিম অফার | জেনে নিন বাংলালিংক বন্ধ সিম অফার 2020 |



আপনি যদি আপনার বাংলালিংক সিম বেশ কিছু দিনের জন্য বন্ধ করে রেখে দেন এবং এটিকে বাংলালিংক বন্ধ সিমের আওতাধিন করে নেন, তাহলে আপনি এটা থেকে অফুরন্ত সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।


Banglalink বন্ধ সিম অফার গুলো অবিশ্বাস্য রকমের হয়। আর এই সিমের অফার গুলোর মধ্যে একটি অবিশ্বাস্য অফার হলো আপনি যখনই আপনার বাংলালিংক সিম টি বন্ধ করে রেখে দিবেন তখন আপনি ফ্রি ফেসবুক ব্যবহার করতে পারবেন।


আর আপনার ব্যবহৃত ফেইসবুক এর সময়সীমা হবে প্রায় তিন মাস। এই তিন মাস আপনি ফ্রি ফেসবুক যেকোনো ভাবে ব্যবহার করতে পারবেন। সেক্ষেত্রে আপনার কোন ডাটা চার্জ প্রযোজ্য হবে না।


banglalink বন্ধ সিম অফার গুলোর মধ্যে যে শুধুমাত্র আপনি তিন মাস ফ্রি ফেসবুক ব্যবহার করাতে সীমাবদ্ধ থাকবেন, তা কিন্তু নয়। সে ক্ষেত্রে আপনি নানামুখী সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।


যার মধ্যে উল্লেখযোগ্য হলো আপনি সাশ্রয়ী মূল্যে ডাটা প্যাকেজ ক্রয় করতে পারবেন, এসএমএস প্যাকেজে আপনি অনেক বড় ডিসকাউন্ট পাবেন সহ আরো অনেক।


আপনি বেশ কিছু পদ্ধতি অনুসরণ করার মাধ্যমে আপনার Banglalink বন্ধ সিম অফার সম্পর্কে অবহিত হতে পারবেন। এবং নিশ্চিত হতে পারবেন আপনার ব্যবহার্য সিমটিতে আপনাকে কি সুবিধা উপভোগ করতে পারবেন।

Banglalink বন্ধ সিম অফার চেকিং কোড:



আপনি ছোট একটি পদ্ধতি অবলম্বন করার মাধ্যমে আপনার বাংলালিংক বন্ধ সিমের জন্য অফার গুলো চেক করে নিতে পারেন।


সে ক্ষেত্রে প্রথমে আপনার বন্ধ সিম সংযোগ খুলতে হবে। কারণ আপনি যখন বেশ কিছুদিন আপনার সিমটি কে বন্ধ করে রেখে দিবেন তখন এটি প্রায় অকার্যকর হয়ে যাবে শুধুমাত্র বাংলালিংক সিমের ক্ষেত্রে।


এক্ষেত্রে আপনার বাংলালিংক সিম আবার ওপেন করার জন্য আপনার মোবাইলের ডায়াল প্যাড থেকে ডায়াল করুন- *121*200# । তাহলে আপনার বাংলালিংক সিম টি পুনরায় ওপেন হয়ে যাবে।


এছাড়াও আপনার বাংলালিংক সিমের ক্ষেত্রে আপনি কি অফার উপভোগ করতে পারবেন সে সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য, আপনার বাংলালিংক সিম দ্বারা একটি ফ্রি এসএমএস প্রেরণ করতে হবে।


এসএমএস প্রেরণ করার জন্য আপনাকে আপনার বাংলালিংক সিম থেকে প্রথমে মেসেজ টাইপিং অপশনে চলে যান তারপর আপনার সিমের নাম্বার ডায়াল করে পাঠিয়ে দিতে হবে 4343 নাম্বারে।


এক্ষেত্রে অবশ্যই এটা মনে রাখবেন যে আপনি তাদের কাছে যে মেসেজটি প্রেরন করবেন সেই মেসেজ অবশ্যই যেন আপনার বাংলালিংক সিম থেকে প্রেরণ করা হয়।


তাহলেই তারা আপনাকে ফিরতি এসএমএস হিসেবে আপনার Banglalink  বন্ধ সিম অফার সম্পর্কে পুরোপুরি জানিয়ে দিবে।


Banglalink বন্ধ সিমের অফার আপনি প্রায় কয়েক মেয়াদে ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে আপনি আপনার সিমের জন্য ইন্টারনেট প্যাক মিনিট প্যাক এবং এসএমএস প্যাক ক্রয় করার ক্ষেত্রে একটি সাশ্রয়ী মূল্য উপভোগ করবেন।


এবার এক নজরে জেনে নিন বাংলালিংক বন্ধ সিমের আকর্ষণীয় অফার গুলো সম্পর্কে।

Banglalink বন্ধ সিমের অফার 2020 ইন্টারনেট প্যাক:



তিন মাস ফ্রি ফেসবুক


আমি শুরুতেই বলেছিলাম যে আপনি যদি বাংলালিংক সীম ব্যবহারকারী হন এবং এই সিমটি কিছুদিনের জন্য বন্ধ করে দেন তাহলে আপনি সিম থেকে প্রায় তিন মাসের জন্য ফ্রি ফেসবুক সেবা উপভোগ করতে পারবেন।


এক্ষেত্রে আপনাকে বাংলালিং সিম অপারেটর কাছ থেকে 1 জিবি ইন্টারনেট দেওয়া হবে, যা শুধুমাত্র আপনি ফেসবুক ব্যবহারে কাজে লাগাতে পারবেন। এবং এর মেয়াদ থাকবে 30 দিন।


ঠিক এরকম ভাবে আপনি এই অফারটি তিনমাস উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে আপনার সিমের জন্য এই অফারটি একটিভ করতে হলে ডায়াল করুন: *121*200#, তাহলে আপনার ফ্রী ফেইসবুক প্যাকেজ একটিভ হয়ে যাবে।


2gb Internet প্যাক মেয়াদ 7 দিন


আপনি হয়তো এমনিতেই বাংলালিংক সিম গ্রাহক হন তাহলে আপনি 2gb ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারেন মাত্র 49 টাকায়। যার মেয়াদ 4 দিন।


তবে আপনি যদি বাংলালিনক বন্ধ সিম ব্যবহারকারী হন তাহলে এই অফারটি 7 দিন মেয়াদে উপভোগ করতে পারবেন।


অফারটি উপভোগ করার জন্য আপনার একাউন্টে 49 টাকা রেখে তারপর ডায়াল করুন *121*200# । তাহলে এই অফারটি আপনি উপভোগ করতে পারবেন।

Banglalink বন্ধ সিমের মিনিট অফার:



আপনি যদি আপনার প্রিয়জনের সাথে খুব বেশি সময় ধরে কথা বলতে চান তাহলে আপনাকে অবশ্যই মিনিট প্যাকেজ ক্রয় করতে হয়।


এক্ষেত্রে আপনি যদি বাংলালিংক এর বন্ধ সিমের গ্রাহক হন তাহলে এই মিনিট প্যাকেজের অফারে অনেক ধরনের ডিসকাউন্ট পেতে পারেন।


▪ 47 টাকা রিচার্জে 80 মিনিট মেয়াদ 30 দিন।
▪ 59 টাকা রিচার্জে যেকোনো নাম্বারে 1 পয়সা করে কলরেট মেয়াদ 15 দিন।
▪ 39 টাকা রিচার্জে 54 পয়সা প্রতি মিনিট।


উপরুক্ত অফার গুলোর জন্য উপযোগী হতে হলে আপনাকে অবশ্যই বাংলালিংক এর বন্ধ সিমের গ্রাহক হতে হবে।


এছাড়াও আরও সহজভাবে কিভাবে আপনি এই অফার গুলো খুজে পাবেন তার জন্য আপনি চাইলে আরেকটি স্টেপ অনুসরণ করতে পারেন।


এক্ষেত্রে আপনাকে বাংলালিংক এর অফিশিয়াল অ্যাপসটি ডাউনলোড করতে হবে। অ্যাপসটির সহযোগিতায় আপনি যেকোনো ধরনের অফার উপভোগ করতে পারবেন কোন ধরনের কোডিং ডায়াল করার ঝামেলা ছাড়াই।

তাহলে উপরের অ্যাপসটি ব্যবহার করুন এবং উপভোগ করুন বাংলালিংক সিমের জন্য অফুরন্ত সুযোগ সুবিধা।

Banglalink বন্ধ সিম অফার | জেনে নিন বাংলালিংক বন্ধ সিম অফার 2020 |

 

Leave a Comment

10 + 18 =