Android Apps দিয়ে টাকা আয় করুন, মাসে ১৫-২০ হাজার |

Advertisements
ইন্টারনেট কে আপনি নানাভাবে কাজে লাগিয়ে টাকা আয় করতে পারেন। উল্লেখযোগ্য হলো Android Apps দিয়ে টাকা আয়।   
আবার এই টাকা আয় করার ক্ষেত্রে বেশ কয়েকটি পদ্ধতি রয়েছে যেগুলো রীতিমতো কঠিন মনে হয়।

তবে আয় করার ক্ষেত্রে যে আপনি শুধুমাত্র কঠিন পদ্ধতিগুলো অবলম্বন করে টাকা আয় করবেন তা কিন্তু নয়।

কঠিন পদ্ধতিগুলোর সাথে কিছু অভিনব সহজ পদ্ধতি রয়েছে যে পদ্ধতিগুলো অবলম্বন করে আপনি খুব সহজেই স্বল্প সময়ে অধিক টাকা আয় করতে পারবেন।

আর অনলাইনে আয় করার সহজ যতগুলো পদ্ধতি রয়েছে তার মধ্যে গুরুত্বপূর্ণ একটি পদ্ধতি হলো Android apps দিয়ে টাকা আয় করা।

এটি এমন একটি পদ্ধতি যার মাধ্যমে আপনি শুধুমাত্র অন্যান্য ডেভেলপারদের তৈরি অ্যাপস কিছু সময় কাজে লাগিয়ে আয় করতে পারবেন।

এক্ষেত্রে আপনি স্বল্প সময় ব্যয় করার মাধ্যমে এমন কিছু কাজ করতে হবে, যাতে আপনার কাজ দ্বারা ওই অ্যাপ তৈরিকারী ডেভলপারদের আপনি লাভ করিয়ে দিতে পারেন।

এবং এতে করে আপনি যখন তাদের দেয়া রুলসগুলো মেনে কিছু সময় একসাথে কাটাবেন এবং বর্ণিত সমস্ত কাজগুলো সম্পাদন করবেন, তখনই আপনি ঐ সমস্ত Android apps দ্বারা টাকা আয় করতে পারবেন।

Android Apps দিয়ে টাকা আয়

তাহলে কি সেই কার্যকরী অ্যাপস গুলো? যেগুলোকে কাজে লাগিয়ে আপনি স্বল্প সময়ে টাকা আয় করতে পারবেন? জানতে হলে এই পোস্টটি শেষ পর্যন্ত দেখুন।

Mcent browser

আপনি হয়তো তাড়াতাড়ি যে কোন ওয়েবসাইটে ফাস্ট লোডিং এর সহকারে ভিজিট করার জন্য বিভিন্ন ধরনের ব্রাউজারের সহযোগিতা নেন।


কিন্তু আপনি যখন ঐ সমস্ত ব্রাউজার গুলো ব্যবহার করেন তখন এগুলো থেকে কোন ধরনের টাকা আয় করতে পারেন কি? অবশ্যই এটা সম্ভব নয়।


তবে এ সমস্ত ব্রাউজার গুলোর মধ্যে একটি ব্রাউজার রয়েছে যার সহায়তায় আপনি খুব সহজেই আয় করতে সক্ষম হবেন, এবং যতগুলো টাকা আপনি আয় করবেন সেগুলো কি আপনি মোবাইল রিচার্জ হিসেবে আপনার কাছে নিয়ে আসতে পারবেন।

এক্ষেত্রে আপনি যখনই প্রথমে ব্রাউজারটি ডাউনলোড করবেন এবং তারপর আপনার ফোন নাম্বার দিয়ে ভেরিফাই করে নিবেন তখন আপনি এর কাছ থেকে 75 পয়েন্ট পেয়ে যাবেন।

এক্ষেত্রে আপনি বেশি পয়েন্ট আর্নিং করতে হলে আপনাকে এই অ্যাপসটি রোজ ব্যবহার করতে হবে। এক্ষেত্রে আপনি প্রতিদিন প্রায় 3000 পয়েন্ট বোনাস পাবেন।

আপনার যখন 98000 পয়েন্ট হয়ে যাবে তখন আপনি 199 টাকা থেকে 1699 টাকা পর্যন্ত ফ্রি রিচার্জ নিতে পারবেন। যেগুলো নিতে হলে আপনাকে তেমন কোনো কষ্টই করতে হবে না।

Advertisements

এজন্য প্রথমে এই অ্যাপসটি ডাউনলোড করে নিন এবং তারপরে ব্রাউজারটি ব্যবহার করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান, Android apps দিয়ে টাকা আয় করার কাজে ঝাঁপিয়ে পড়ুন।

4 fun apk 

আপনি যদি মজার মজার ফানি ভিডিও গুলো দেখতে পছন্দ করেন, তাহলে এই ফানি ভিডিও গুলো দেখার মাধ্যমে আপনি আয় করতে পারবেন।

এক্ষেত্রে আপনি যখন একটি ফানি ভিডিও দেখবেন এবং এটিকে আপনার বন্ধুদের মধ্যে শেয়ার করবেন তখন আপনি প্রত্যেকটি শেয়ারের জন্য 6 টাকা করে পাবেন।

এছাড়াও মজার ব্যাপার হলো আপনি যখন গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে অ্যাক্টিভ করবেন তখন আপনার একাউন্টে 50 টাকা জমা হয়ে যাবে।

শুধু এতেই আপনার কাজগুলো সীমাবদ্ধ থাকবে না, এছাড়াও আপনি এই অ্যাপসটি রেফার করার মাধ্যমে প্রতি রেফারে 5 টাকা করে আয় করতে পারবেন।

তাই অন্যান্য প্ল্যাটফর্ম গুলোতে ভিডিও দেখার কাজে মেগাবাইট এবং সময় খরচ না করে এই অ্যাপসটির মাধ্যমে ফানি ভিডিও দেখুন, এবং শেয়ার করার মাধ্যমে জিতে নিন, অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে আয় করার সুযোগ।

Appkarma Rewards

এটাও একটি অসাধারন এপস, এক্ষেত্রে আপনি প্রতি কয়েক সেকেন্ডের ভিডিও দেখার মাধ্যমে 1 পয়েন্ট  আয় করতে পারবেন।

এক্ষেত্রে প্রথমে অ্যাপস ফ্রী ডাউনলোড করা হয়ে গেলে, আপনাকে অ্যাপসটির মধ্যে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এবং তারপর আয় করার কাজে ঝাঁপিয়ে পড়তে হবে।

আর আপনার আয় করা পয়েন্টগুলো মাধ্যমে টাকা আপনার কাছে নিয়ে আসতে হলে আপনাকে আপনার পেপাল অ্যাকাউন্ট অথবা আমাজন গিফট কার্ড এর সহযোগিতা নিতে হবে।

সবমিলিয়ে অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার ক্ষেত্রে আপনি এই অ্যাপসটি কে চেক আউট করে দেখতে পারেন। কারণ এটি অনেক কার্যকরী এবং কম সময়ের মধ্যে আপনাকে টাকা আয় করিয়ে দেবে।

Dent

এটা অসাধারণ একটি অ্যান্ড্রয়েড অ্যাপস যার মাধ্যমে আপনি আপনার ফোনে ফ্রিতে মোবাইল রিচার্জ এবং ডাটা প্যাক পেয়ে যাবেন।

গুগোল প্লায় স্টরে এর রেটিং প্রায় 3.4 এবং এটি ডাউনলোড করা হয়েছে প্রায় 5 মিলিয়নের অধিক সময়। এই অ্যাপসটি থেকে আয় করার শর্ত হলো এটিকে আপনার বন্ধু মহলে ছড়িয়ে দিতে হবে।

ছড়িয়ে দিতে হলে আপনি অবশ্যই যখন ডেন্ট অ্যাপসটিতে সাইন আপ করবেন তখনই তারা আপনাকে একটি রেফারেল লিংক দিয়ে দিবে।

এবং আপনি যদি ওই রেফারেল লিংক অন্যান্য বন্ধুদের সাথে শেয়ার করেন এবং তারা এই লিংক এর সহযোগিতায় অ্যাপসটিতে প্রবেশ করে তাহলে আপনি আয় করতে পারবেন।

Android Apps দিয়ে টাকা আয় করুন প্রতিমাসে ১৫-২০ হাজার ঘরে বসে |



এছাড়াও আপনি প্রতিদিন  ফ্রিতে কিছু ক্রেডিট রিওয়ার্ড পাবেন যার মাধ্যমে আপনি আপনার সিমের জন্য ডাটা প্যাক ক্রয় করতে পারবেন।

এছাড়াও আপনার যতগুলো ফোন নাম্বার হয়েছে ওই সমস্ত ফোন নাম্বারগুলো সহযোগিতায়, এই অ্যাপসটি ব্যবহার করে আপনি আয় করতে পারবেন।

Ring ID Android Apps দিয়ে টাকা আয়

এটা একটি অসাধারণ এন্ড্রয়েড এপস যেটার মাধ্যমে আপনি আয় করতে পারবেন। তবে আয় করা ছাড়াও আপনি এই অ্যাপসটির সহযোগিতায় নানা ধরনের সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।


অ্যাপসটি সহযোগিতায় আপনি লাইভ চ্যানেল অডিও ভিডিও কল সহ আপনার প্রিয়জনের সাথে চ্যাটিং এর কাজে ব্যস্ত হতে পারেন।

Android Apps দিয়ে টাকা আয় করুন প্রতিমাসে ১৫-২০ হাজার ঘরে বসে |

এছাড়াও এই অ্যাপসটির মাধ্যমে আয় করতে হলে আপনাকে অ্যাপসটিতে প্রবেশ করার পর সাইনআপ করে তারপরে রেফার করতে হবে।

আপনি যত বেশি এই অ্যাপসটি কে আপনার রেফারেল লিংকের মাধ্যমে অন্যান্য বন্ধুদের কাছে ছড়িয়ে ছিটিয়ে দিবেন ততবেশি এই অ্যান্ড্রয়েড অ্যাপস এর সহযোগিতায় আপনি আয় করতে পারবেন।



বিশেষ দ্রষ্টব্য: যদি এই অ্যান্ড্রয়েড অ্যাপস গুলো আপনার দেশে কাজ না করে, তাহলে আপনি ভিপিএন ব্যবহার করার মাধ্যমে এই অ্যাপস গুলো ডাউনলোড করে নিতে পারেন।

তাহলে আর দেরি না করে এখনি উপরের দেয়া কয়েকটি মূল্যবান এন্ড্রোয়েড অ্যাপস ডাউনলোড করে রেখে দিন আপনার ফোনে।

আর এই অ্যান্ড্রয়েড অ্যাপস গুলো কে কাজে লাগিয়ে দিন আপনার আয় করার একমাত্র হাতিয়ার হিসেবে। আর এটি হলো Android apps দিয়ে টাকা আয় করার একটি পরিপূর্ণ গাইড।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

eight + 8 =

close
Scroll to Top
Share via
Copy link