ঈদ মোবারক এসএমএস Collection | ঈদের শুভেচ্ছা ২০২১

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ কিংবা ঈদুল ফিতরের পরে ঈদুল আযহার ঈদ। তখন ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্য ঈদ মোবারক এসএমএস প্রয়োজন হয়। 

যেকোনো ঈদ হোক না কেন ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি, আর আনন্দ এবং খুশি আমরা বিলিয়ে দিতে চাই আমাদের প্রিয় মানুষগুলোর কাছে। 

এরই ফলশ্রুতিতে আমরা ঈদের শুভেচ্ছা বিনিময় করি ঈদের শুভেচ্ছা বিনিময় যদি পাশাপাশি কোন প্রিয়জনের সাথে হয় তাহলে সেটা কোলাকুলির মাধ্যমেই সেরে নেয়া যায়। 

কিন্তু আমরা আমাদের থেকে দূরে অবস্থানরত প্রিয়জনের সাথে ঈদ উল ফিতর কিংবা ঈদুল আযহার ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য নানা ধরনের মাধ্যম ব্যবহার করে থাকি।

সেগুলোর মধ্যে ঈদের শুভেচ্ছা এসএমএস, কিংবা ঈদের পিক বা পিকচার গুলো অন্যতম।

আজকের এই পোস্টটিতে এই সমস্ত বিষয় নিয়ে আলোচনা করেছি যেগুলো অবশ্যই আপনার প্রয়োজনে আসবে।

ঈদের শুভেচ্ছা এসএমএস

শুভ রজনী, শুভ দিন, রাত পরোলেই ঈদের দিন। উপভোগ করবে সারাদিন, ঈদ পাবে না প্রতিদিন। দাওয়াত রইলো ঈদের দিন। “ঈদ মোবারক”

মেঘলা আকাশ মেঘলা দিন ঈদের বাকি ১ দিন, কাপড় চোপড় কিনে নিন, গরিব দুঃখের খবর নিন, দাওয়াত রইল ঈদের দিন। 

 

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি। ঈদ মোবারক। 

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে. খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক ”।

নতুন পোশাক পরে নিও, বেশি করে ঈদি নিও। সেমাই খেও পেট ভরে ঘুরো ফের মন ভরে। ঈদ মোবারাক বলো প্রান খুলে। 

চিঠি দিয়ে নয়”ফুল দিয়ে নয়”কার্ড দিয়ে নয়”কল দিয়ে নয়”মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে জানাই সবাই কে”অগ্রিম ঈদের শুভেচছা”[(…..) 

দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি। অগ্রিম ঈদ মোবারক 

সোনালি সকাল, রোদেলা দুপুর, পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত। সব রঙ্গে রাঙ্গিয়ে থাক আপনার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় ‘ঈদ মোবারাক’ 

 

কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারাক !! 

 

আজ দু:খ ভুলার দিন, আজ মন হবে যে রঙ্গিন। আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সিমাহীন। তার একটাই কারন, আজ যে ঈদের দিন।  !! 

 

বলছি আমি আমার কথা, ঈদে থাকবে নাকো মনের ব্যাথা, আমার জীবনে অনেক চাওয়া, ঈদ থেকে সব পাওয়া, ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা, ঈদ মোবারক 

এই এসএমএস, যার কাছে যাবি, যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি, লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি, আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক 

রমজান মাস এলো, রহমতের ১০ দিন গেল, মাগফিরাতের ১০ দিন গেল, নাজাতের ১০ দিন গেল, সব শেষে মহা আনন্দের ঈদ এলো সবার মন খুশিতে ভরে গেল

সারা দেশে চলছে ঈদ এর উত্সব, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি, ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটু খানি হাসি।

রং লেগেছে মনে, মধুর এই ক্ষণে, তোমায় আমি রাঙিয়ে দিব ঈদের এই দিনে। ”ঈদ মুবারক”

তুমি রোজা রেখেছো, তুমি নামাজ পড়েছো, ৩০ দিন তুমি ভালো ভালো কাজ করেছো। তাই দয়াময় আল্লাহ তোমাকে একটি নিদর্শন দেখালেন। চাঁদকে পাঠালেন তোমাকে আনন্দোৎসব করতে বলার জন্য। ঈদ মোবারক!

ঈদ মোবারক! কি? ভাবছো, ঈদের এখনো ৩ দিন বাকি? কিন্তু আমার এসএমস যে পায় সেদিনই তার ঈদ! ঈদ মোবারক!

এই এসএমএসটা আরো ৫দিন পর দেখবে।  . . . . . . আমি জানতাম তুমি ধৈর্য ধরতে পারবে না। ঈদ মোবারক! মনে রেখো, আমিই কিন্তু তোমাকে প্রথম উইশ করলাম।.

শুভেচ্ছা রাশি রাশি গরু না খাসি? টিক্কা না ঝালফ্রাই? এনটিভি না চ্যানেল-আই? রিলাক্স না বিজি? শাড়ি না শার্ট? Wishing from heart … EID MUBARAK 

বলছি আমি আমার কথা, ঈদে থাকবে নাকো মনের ব্যাথা, আমার জীবনে অনেক চাওয়া, ঈদ থেকে সব পাওয়া, ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা। মোবারক 

যেদিন দেখব ঈদের চাঁদ, খুশি মনে কাটবে রাত। নতুন সাজে সাজব আজ, আজ হলো ঈদের দিন আনন্দে কাটবে সারাদিন। ঈদ বোবারক

এই এসএমএস, যার কাছে যাবি, যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি, লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি, আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক 

আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে, ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে। পোলাও কোরমার সাথে দিব 7আপ খেতে। ঈদের দিন করবো মাস্তী দুজন মোরা মিলে। ইদ মোবারক। 

মন চাইছে কারো সাথে কথা বলি। মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।  ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম। ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি। । 

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় মোবারক।

নতুন পোশাক পরে নিও, বেশি করে ঈদি নিও। সেমাই খেও পেট ভরে ঘুরো ফের মন ভরে। ঈদ মোবারাক বলো প্রান খুলে।

 

ঈদ মোবারক পিক

 

ঈদ মোবারক | ঈদের শুভেচ্ছা, ঈদুল ফিতর এবং ঈদ মোবারক পিক |

ঈদ মোবারক
ঈদ মোবারক
ঈদ মোবারক
ঈদ মোবারক

ঈদের শুভেচ্ছা

ঈদের শুভেচ্ছা
ঈদের শুভেচ্ছা
ঈদের শুভেচ্ছা
ঈদের শুভেচ্ছা

ঈদের শুভেচ্ছা

তাহলে আজকে এই পর্যন্ত। আশা করি উপরে দেয়া ঈদের শুভেচ্ছা এসএমএস এবং ঈদ মোবারক পিক গুলো আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করার উপযোগী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

four + 14 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap