ফ্রি ইউটিউব চালানোর উপায় যা গোপন, 100 ভাগ কার্যকরী |

ইউটিউব ব্যবহার করার মাধ্যমে আপনি প্রতিদিনই নতুন কিছু শিখতে পারবেন। কারণ ইউটিউবে সার্চ বার আপনাকে নতুন কিছু শিখাতে সাহায্য করবে।

আপনি যখনই কোন কিছু সম্পর্কে সন্দেহ পোষণ করবেন এবং মনে করবেন সেটা আপনার জানার আয়ত্বের বাইরে, তাহলে আপনি তা ইউটিউবে সার্চ বারে সার্চ করার জেনে নিতে পারেন।

দুর্ভাগ্যজনক হলেও সত্যি যে আপনি সারাদিন ইন্টারনেট ব্যবহার করার মাধ্যমে যত মেগাবাইট খরচ করবেন তার সিংহভাগ খরচ হয়ে যাবে ইউটিউব ব্যবহারের ফলে।

অনেক ক্ষেত্রেই আপনি ডাটা খরচ করতে করতে বিরক্তি বোধ করবেন কারণ এটি প্রায় ক্ষেত্রে আপনার সামর্থের বাইরে চলে যেতে পারে।

ইউটিউব এমন একটি প্ল্যাটফরম যেখানে আপনি প্রবেশ করলে এখান থেকে বের হওয়াতে আপনার ইচ্ছে করবে না। আপনি প্রতিনিয়ত ও আপনার ভিডিও রিলেটেড অনেক ভিডিও দেখতে পারবেন।

এতে করে আপনি একটি ইউটিউব ভিডিও এরপর আরেকটি ইউটিউব ভিডিও ওপেন করতে করতে আপনার সমস্ত মেগাবাইট খরচ হয়ে যাবে। এরপরেও আপনার গল্পটা বাকি থেকেই যাবে।

গল্পটা বাকি থেকে যাবে বলতে আপনার ভিডিও দেখার ইচ্ছাটা তখন থেকেই যাবে। তবে ততক্ষণে আপনার মেগাবাইটে লিমিট ক্রস হয়ে যাবে। এর মানে এটাই যে আপনার মেগাবাইট শেষ হয়ে যাবে।

এক্ষেত্রে আপনি কি করতে চাইবেন? আপনি নিশ্চয়ই আনলিমিটেড ইউটিউব ব্যবহার করার ক্ষেত্রে ফ্রী ইউটিউব ব্যবহার করার জন্য অনেক টিউটোরিয়াল খুঁজে থাকেন।

তাহলে কিভাবে ফ্রি ইউটিউব ব্যবহার করবেন? যাতে করে আপনি প্রতিদিনই আনলিমিটেড ইউটিউব ব্রাউজিং করতে পারবেন।

এক্ষেত্রে আপনি হয়তো অনেক ধানের বুয়া এবং ফালতু টিউটরিয়াল দেখেছেন যা আপনার কোন কাজে আসেনি, তবে এই টিউটোরিয়াল এর মাধ্যমে আপনি সারাজীবন ফ্রি ইউটিউব ব্যবহার করতে পারবেন একদম গ্যারান্টি সহকারে।

এক্ষেত্রে আপনাকে প্রথমে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে যার লিংক আমি নিচে দিয়ে দিচ্ছি।

অ্যাপসটিতে প্রবেশ করার পর আপনি কিভাবে ফ্রি নেট ব্যবহার করতে পারবেন যেকোনো সিম থেকে তার সম্পূর্ণ টিউটোরিয়াল পেয়ে যাবেন খুব সহজেই।

অর্থাৎ আপনি যে সিম ব্যবহার করছেন বর্তমানে সেই সিমের নাম সহকারে কিভাবে এটা দিয়ে ফ্রি ইউটিউব কিংবা ইন্টারনেট ব্যবহার করবেন তার টিউটোরিয়াল আপনি পেয়ে যাবেন।

ফ্রি ইউটিউব চালানোর উপায় যা গোপন, রহস্যময় এবং 100 ভাগ কার্যকরী |

যখনই আপনি আপনার ব্যবহার সিম টি সিলেক্ট করে নিবেন তখন আপনি এটি দিয়ে কিভাবে ফ্রি ইউটিউব চালাতে পারবেন তার টিউটোরিয়াল পেয়ে যাবেন।

এছাড়াও আপনি এই টিউটোরিয়াল গুলো সবচেয়ে বেশি কার্যকরী ভাবে ব্যবহার করার জন্য এবং এটি বোঝার জন্য তারা এতে স্ক্রিনশট যুক্ত করে রাখে।

তাহলে আপনি এটা অবশ্যই জানেন যে একটি ছবি প্রায় কয়েক হাজার শব্দের কথা বলে। আর এগুলো আপনার বুঝার ধ্যান-ধারণা আরেকটু বাড়িয়ে দিবে।

ফ্রি ইউটিউব চালানোর উপায় যা গোপন, রহস্যময় এবং 100 ভাগ কার্যকরী |

 



এভাবেই আপনি উপরের অ্যাপসটির সাহায্যে প্রতিনিয়ত ফ্রি নেট সংক্রান্ত যেকোন ধরনের তথ্যাদি খুব সহজেই আপনার হাতের নাগালে পেয়ে যাবেন।

আমি 100 ভাগ গ্যারান্টি সহকারে বলতে পারি এখানে বর্ণনা করা প্রত্যেকটি আর্টিকেল ইউনিক এবং যা আপনার অবশ্যই কাজে আসবে।

আর এভাবেই আপনি খুব সহজেই ফ্রি ইউটিউব চালাতে পারবেন ফ্রি নেট ব্যবহার করার সাহায্যে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 8 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap