Java Games Apps |Download java Games and Apps

Java Games Apps | Free Download java games and apps |



বর্তমানে জাভা ফোন ব্যবহারের প্রচলন খুব বেশী একটা না থাকার পরেও আমাদের মধ্যে এখনো অনেকে বিদ্যমান আছেন যারা এখনো জাভা ফোন ব্যবহারকারী।


এসমস্ত জাভা ফোন ব্যবহারকারীদের তাদের ডিভাইসের জন্য Java apps games ডাউনলোড করার ক্ষেত্রে এরকম কোন সাইট থেকে ডাউনলোড করতে হয়, যে সাইটগুলোতে শুধুমাত্র জাভা ফোনের জন্য অ্যাপস এবং গেমস আপলোড করা থাকে।


কারণ জাভা ফোনে সাপোর্ট এর সমস্ত অ্যাপস এবং গেমস গুলো আপনার সমস্ত প্ল্যাটফর্ম থেকে কিনতে হবে, যাতে করে আপনার ফোনে সাপোর্ট হয়।


আপনি যদি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন তাহলে খুব সহজেই আপনি গুগল প্লে স্টোর থেকে আপনার পছন্দের অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারেন।


ঠিক একই রকম ভাবে আপনি যদি আইফোন ইউজার হন, তাহলে অ্যাপেল স্টোর থেকে আপনার পছন্দের গেমস এবং অ্যাপস সহজেই ডাউনলোড করে নিতে পারে।


আর এক্ষেত্রে সবচেয়ে ভিন্ন অবস্থানে রয়েছে বর্তমানে জাভা ব্যবহারকারীরা, তাদের জন্য কোন নির্দিষ্ট প্লাটফর্মে যেখান থেকে তারা তাদের পছন্দের অ্যাপসটি ডাউনলোড করবে।.


এক্ষেত্রে অনেক খাটনি কাটে তাদের এমন প্ল্যাটফর্ম নির্বাচন করতে হয় যেখান থেকে তাদের পছন্দের Java apps and games খুব সহজেই ডাউনলোড করে নিতে পারে।


কোথায় পাবেন Java games apps আপনার জাভা ফোনে ডাউনলোড করার জন্য? এবং কিভাবে অ্যাপস এবং গেমস সমূহ ডাউনলোড করবে?


এই পোষ্টের মাধ্যমে আপনি যদি জাভা ব্যবহারকারী হন, তাহলে আপনার জাভা ফোনের জন্য কিভাবে এবং খুবই স্বল্প সময়ে আপনার পছন্দের জাভা গেমস এবং অ্যাপস ডাউনলোড করবেন তা খুব সহজেই জানতে পারবেন।


ovi.sigma.apps


এটি একটি জনপ্রিয় ওয়েবসাইট Java apps and games ডাউনলোড করার জন্য। অন্যান্য সমস্ত ডাউনলোডিং সাইট এর মত ওয়েবসাইটে আপনাকে কোন এডভাটাইজ এর সম্মুখীন হতে হবে না।


আপনি আপনার পছন্দের যে কোন কিছুকে শুধু মাত্র একটি ক্লিকের মাধ্যমে ডাউনলোড করে নিতে পারবে।.


তাছাড়া ওয়েব সাইটটিতে রয়েছে বিশাল একটি সার্চ বার, এখানে আপনি আপনার পছন্দের গেমস এবং অ্যাপস সার্চ করলেই তা আপনার হাতের নাগালে পেয়ে যাবেন।


এখানে শুধুমাত্র আপনাকে ডান পাশের সার্চিং আইকনে ক্লিক করতে হবে এবং তারপর যা আপনি খুঁজছেন তা এখানে লিখে সার্চ বাটনে ক্লিক করতে হবে।

তাহলেই আপনি আপনার পছন্দের সেই জাভা অ্যাপস কিংবা গেমস খুব সহজেই হাতের নাগালে পেয়ে যাবেন।

Java Games Apps | Free Download java games and apps |

এছাড়াও এই সাইট থেকে ডাউনলোড করার জন্য আপনাকে কোন রকমে রিডাইরেক্ট সমস্যায় ভুগতে হবে না। আমি জানি যে জাভা ফোনের রিডাইরেক্ট সমস্যা গুলো খুবই ভয়ঙ্কর আকার ধারণ করে।


কাল আপনার যদি এন্ড্রয়েড ফোন থাকে তাহলে আপনি এগুলোকে খুব সহজেই স্কিপ করতে পারেন, তবে জাভা ফোনের ক্ষেত্রে তা সম্পূর্ণ ভিন্ন।


হাতে আপনার পছন্দের অ্যাপস কিংবা গেমটি ডাউনলোড করার ক্ষেত্রে আপনাকে শুধুমাত্র Download নীল আইকনে ক্লিক করতে হবে তাহলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।

Java Games Apps | Free Download java games and apps |

এভাবেই আপনি খুব সহজেই উপরুক্ত ওয়েবসাইট থেকে আপনার পছন্দের জাভা গেমস এবং অ্যাপস কয়েক সেকেন্ডের মধ্যে ডাউনলোড করে নিতে পারবেন।


Java-ware


এটি একটি অসাধারণ ওয়েবসাইট যে কোন জাভা ফোন এর জন্য গেমস এবং অ্যাপস ডাউনলোড করার জন্য।


এই ওয়েবসাইটটিতে রয়েছে নানা রকমের ফিচারস যা আপনার কাজকে আরও বেশি সহজতর করে তুলবে। কি সেই ফিচারস গুলো, জানতে চান?


এক্ষেত্রে যখনই আপনি ওই সাইটটিতে ভিজিট করবেন তখনই হোমপেইজে আপনি বিভিন্ন ধরনের জাভা ফোনের ক্যাটাগরি দেখতে পারবেন।

Java Games Apps | Free Download java games and apps |

এগুলো আপনার কাজকে আরো বেশি সহজ করে তুলবে। এছাড়াও আপনি এই সাইটের মাধ্যমে সর্বশেষ প্রকাশিত সমস্ত অ্যাপস এবং গেমস এর লিস্ট পেয়ে যাবেন।


এবং আপনি চাইলে সর্বাধিক ব্যবহৃত জাভা ফোনের সমস্ত অ্যাপস সমূহকে এক নিমিষেই ডাউনলোড করতে পারবেন।


 আর ডাউনলোড করার ক্ষেত্রে আপনাকে সহজ দুটি স্টেপ অতিক্রম করতে হবে। যখনই আপনি আপনার Java apps and games সিলেক্ট করে নিবেন, তখনই আপনি Download অপশন পেয়ে যাবেন।

Java Games Apps | Free Download java games and apps |



ডাউনলোড অপশনটিতে ক্লিক করার পরে ডাউনলোড শুরু হবে না, এক্ষেত্রে আপনাকে আরও একটি নতুন পেইজ তথা একদম শেষ পেজটিতে ডাউনলোড করার জন্য রিডাইরেক্ট করবে।


তাহলেই আপনি ডানপাশে আপনার পছন্দের অ্যাপস কিংবা গেমসটি ডাউনলোড করার জন্য একটি লিংক পেয়ে যাবেন, এতে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে।

Java Games Apps | Free Download java games and apps |

মজার ব্যাপার হলো এই সাইট থেকে আপনার পছন্দের সমস্ত জাভা অ্যাপস এবং গেমস গুলোকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।


ডাউনলোড করার ক্ষেত্রে সবসময়ই প্রায় একই পদ্ধতি অবলম্বন করতে হবে যা আমি উপরে বর্ণনা করেছি।


উপরে বর্ণিত দুইটি সাইট থেকে যে শুধুমাত্র আপনি আপনার পছন্দের Java apps and games ডাউনলোড করতে পারবেন তা কিন্তু নয়। আরো অনেক ইউনিক এবং ইন্টারেস্টিং সাইট রয়েছে জাভা অ্যাপস এবং গেমস ডাউনলোড করার জন্য।


আমি জনপ্রিয় কয়েকটি ওয়েবসাইটের লিংক দিয়ে দিয়েছি যে ওয়েবসাইটগুলো সহযোগিতায় আপনি খুব সহজেই জাভা অ্যাপস এবং গেমস ডাউনলোড করে নিতে পারবেন।


Phoneky


Getjar


en.softonic


উপরে দেওয়া ওয়েবসাইটগুলোর সহায়তায় আপনি খুব সহজেই যেকোনো ধরনের Java apps and games ডাউনলোড করতে পারবেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

9 − 7 =