ফেসবুকে ট্যাগ বন্ধ করার উপায় এবং ফেস ট্যাগ বন্ধ

ফেসবুক একাউন্টে অনেক সময়ই আমরা  বন্ধুদের বিরক্তির ট্যাগের স্বীকার হই,আর আমরা যখনই এরকম কিছু একটা বিষয়ের সম্মুখীন হই তখনই আমাদের এগুলো থেকে মুক্তির পথ খুঁজতে হয়।

আর কিভাবে বিরক্তির ট্যাগ সমস্যা থেকে মুক্তি পাবেন এটা নিয়ে আজকের এই পোস্টটি? তাছাড়াও এই পোস্টে আলোচনা করেছি কিভাবে ফেইস ট্যাগ সমস্যা থেকে মুক্তি পাবেন?

পোস্টের ভিতরে যা থাকছে

ট্যাগ আসলে কি? 

যখনই আপনার কোন ফ্রেন্ড কোন কিছু শেয়ার করে, তখন সে চাইলে আপনার টাইনলাইনে তা শেয়ার করতে পারে।এবং তা খুবই সহজে।

শুধু আপনার টাইমলাইনে নাহ, সে চাইলে তার যেকোন ফ্রেন্ডস এর টাইমলাইনে  শেয়ার করতে পারে, তবে অনেক সময়ই এটা বিরক্তির কারন হয়ে দাড়ায়। 

আর আমরা এইসমস্ত অযাচিত ফেসবুক ট্যাগিং সমস্যা থেকে চিরদিনের জন্য মুক্তি পেতে চাই।  তাহলে কিভাবে মুক্তি পাবেন ফেসবুকের ট্যাগ এর সমস্যা থেকে? 

এজন্য প্রথমে আপনাকে ফেসবুক একাউন্ট সেটিং অপশনে যেতে হবে এবং তারপর Timeline and Taging- Review Tags people and to your posts before the tags appear  on Facebook- এবং এর পর এটাকে on করে দিতে হবে। 

 

ফেসবুকে ট্যাগ বন্ধ করার উপায় এবং ফেস ট্যাগ বন্ধ করার উপায়|

 

তাহলেই যেকেউ ট্যাগ করতে চাইলে তা সোজাসোজি আপনার টাইমলাইনে এসে যুক্ত হবে নাহ। যখনই আপনি তা এপ্রোভ করবেন তখনই তা এসে যুক্ত হবে। 

ফেস ট্যাগিং-

অনেক সময়ই দেখা যখন আমাদের কোন বন্ধুবান্ধব তার সাথে যুক্ত করে আমাদের কোন ছবি ফেসবুকে পোস্ট করে তখনই তার নোটিফিকেশনে আমাদের কাছে চলে আসে। 

আর অন্যথায় দেখা যায় যে আমাদের ছবির সামনে আমাদের নাম দেখা যায়,  এটা অনেক সময়ই বিভ্রান্তি কারন হয়ে দাড়ায়। 

আর এটা থেকে মুক্তি পেতে হলে আপনাকে প্রথমে ফেসবুকের সেটিং অপশনে যেতে হবে তারপর Setting-Face Recognition তারপর এটাকে অফ করে দেন। 

 

ফেসবুকে ট্যাগ বন্ধ করার উপায় এবং ফেস ট্যাগ বন্ধ করার উপায়|

তাহলে এই সমস্যাটি আপনি আর কখনও দেখতে পারবেননা। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

12 + 14 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap