ফেসবুকে কেউ ব্লক দিলে তাকে মেসেজ পাঠান|

আপনার কোন কার্যকলাপের কারণে অথবা আপনার উপর বিরক্ত বোধ করে কেউ যদি ফেসবুকে আপনাকে ব্লক করে দেয়, তাহলে কি আপনি তার কাছে কোন মেসেজ দিতে পারেন?

অবশ্যই না। কারণ এটি ফেসবুকে একটি গুরুত্বপূর্ণ সেবা, আপনার কথাই একবার খেয়াল করে দেখুন- যদি আপনি মেয়ে হয়ে থাকেন আর কেউ আপনাকে যদি বিরক্ত করে ফেসবুকে মেসেজ দেয়ার মাধ্যমে তাহলে আপনি কি চাইবেন?

আপনি নিশ্চয়ই ঐ সময়টাতে ঐ ব্যক্তিটি কে ব্লক করবেন, আর এই ব্লক করার একটি মাত্র উদ্দেশ্য থাকবে যাতে করে ওই ব্যক্তিটি আপনাকে আর বিরক্ত না করে।

আর এটাই হবে যখন আপনাকে কোন ব্যক্তি ব্লক করবে তখন আপনি ফেসবুকে ওই ব্যক্তিটি কে আর কখনোই কোন মেসেজ কিংবা তার স্ট্যাটাসে লাইক কমেন্ট করতে পারবেন না।

এটাই ফেসবুকের অপ্রিয় সত্য, তবে আপনি যদি তাদের রুলস কে টেকনিক্যাল এভোয়েড করতে চান তাহলে কিন্তু আপনি তা করতে সক্ষম হবেন।

এক্ষেত্রে আপনি এই টিপসটি যদি মেনে চলেন তাহলে যে কেউ ফেসবুকে আপনাকে ব্লক করলেও আপনার কিছু বন্ধুর সহযোগিতায় তাকে আপনি আবার মেসেজ করতে পারবেন।

কেউ যদি আপনাকে ব্লক করে দেয় এবং আপনি যদি থাকে আবার পুনরায় মেসেজ দিতে চান তাহলে আজকের এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য।

এক্ষেত্রে যে ব্যক্তি আপনার আপনাকে ফেসবুকে ব্লক করবে ওই ব্যক্তি আপনার অন্যান্য ফ্রেন্ডসদের বন্ধু হতে হবে। তাহলেই আপনি তা করতে সক্ষম হবেন।

যখন ওই ব্যক্তি আপনার অন্যান্য ফ্রেন্ডসদের বন্ধু হবে তখন তারা যদি মেসেঞ্জারে চ্যাট গ্রুপ খুলে, এবং আপনাকে আর ঐ ব্যক্তিকে যুক্ত করে তাহলে আপনারা দুজনে কথা বলতে পারবেন।

এক্ষেত্রে অবশ্যই ব্যক্তি হিসেবে তিনজনের দরকার হবে, যেমন আপনাকে যে ব্লক করেছে ওই ব্যক্তি আপনি এবং তৃতীয় ব্যক্তি হিসেবে সেই যে একটি চ্যাট গ্রুপ খুলবে এবং আপনাদের দুজনকে অ্যাড করবে।

আর কিভাবে ফেসবুকে একটি চ্যাট গ্রুপ খুলতে হয় তা আসলে আমরা সকলেই কমবেশি জানি।

ফেসবুকে কেউ ব্লক দিলে তাকে আবার মেসেজ পাঠান খুব সহজেই|

এরপর এখান থেকে আপনি যতজন বন্ধুকে সিলেক্ট করবেন সেই সমস্ত বন্ধুরা আপনার ফেসবুকে চ্যাট গ্রুপে যুক্ত হয়ে যাবে।

এক্ষেত্রে যদি আপনাদের দুজনকে কেউ অ্যাড করে নেয় তাহলে আপনারা চাইলে আবার একজন আরেকজনের সাথে কনভার্সেশনে জড়াতে পারেন।

এভাবে ফেসবুকে যদি কেউ আপনাকে ব্লক করে দেয় তাহলে আপনি পুনরায় তার কাছে মেসেজ পাঠাতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

twenty − eleven =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap