বাংলা ভাষার হ্যাকিং শিখার পিডিএফ বই ডাউনলোড|

বাংলা ভাষায় হ্যাকিং শিখার পিডিএফ বই গুলো ডাউনলোড করে নিন একদম ফ্রীতে|



হ্যাকিং শিখতে কে চায় না? অনলাইনে জগতে প্রায় সবারই হ্যাকার হওয়ার ইচ্ছা জাগে। তবে হ্যাকার হওয়ার ইচ্ছা জাগলে যে আপনি হ্যাকার হয়ে যাবেন তা কিন্তু নয়।


এক্ষেত্রে আপনাকে নিশ্চয়ই প্রচুর হার্ডওয়ার্ক করতে হবে, এবং প্রতিনিয়ত হ্যাকিং সম্পর্কিত নতুন কিছু জানার জন্য ঝাপিয়ে পড়তে হবে।


তবে আপনি যদি কারো কাছ থেকে হ্যাকিং শিখতে চান এবং তার মূল্য হিসেবে যদি আপনি কোন ডলার খরচ করতে না চান, তাহলে ওই ব্যক্তিটি কাছ থেকে আপনি কখনোই হ্যাকিং শিখতে পারবেন না।


বিষয়টা এরকম যে কেউ আপনাকে হ্যাকিং শেখাবে না, আর আপনি যদি হ্যাকিং শিখতে চান তাহলে অবশ্যই আপনাকে কিছু টাকা খরচ করতে হবে।


আর এই টাকার সমীকরণটি আসলে মাসিক হিসেবে যুক্ত হয়, অর্থাৎ প্রত্যেক মাসে আপনাকে একটি মোটা অংকের টাকা তাদের কাছে সমর্পণ করতে হয়।


দেখা যায় যে কয়েক মাস কেটে যায় শুধুমাত্র বেসিক জিনিস গুলো শিখার ক্ষেত্রে, যদি এ সম্পর্কে আপনার কোন রকমের ধারণা না থাকে তাহলে বেসিক জিনিস গুলো শিখতে শিখতেই আপনার টাকা সমস্ত শেষ হয়ে যাবে।


তবে আপনি চাইলে ইন্টারনেটে সহযোগিতা নিয়ে হ্যাকারদের লেখা কিছু বই পড়ে এ সম্পর্কে অনেক কিছু শিখতে পারবেন।


মজার ব্যাপার হল এই সমস্ত বইগুলো আপনি একদম ফ্রিতে কালেক্ট করে নিতে পারবেন, আর এই বইগুলো আপনার নিজস্ব মাতৃভাষা ভাষায় বাংলায় লেখা।


যার ফলে এগুলো বুঝতে আপনার অনেক সুবিধা হবে, আর আপনি যখন এই বেসিক আইটেমগুলো শিখে যাবেন তখন আপনি যে কোন প্রফেশনাল হ্যাকার এর সহযোগিতা নিতে পারবেন।


আর যখনই আপনি বেসিক জিনিস গুলো শিখে হ্যাকারদের সহযোগিতা হ্যাকিংয়ের জগতে পদার্পণ করতে চাইবেন, তখন দেখা যাবে কয়েক মাসের মধ্যে আপনি পুরোপুরি হ্যাকিং শিখে গেছেন।


তাহলে আর দেরি না করে এখনি নিচের দেয়া লিঙ্ক থেকে হ্যাকিং সম্পর্কিত জনপ্রিয় দুটি বই ডাউনলোড করে নিন, তাও একদম ফ্রিতে।


হ্যাকিং শিখুন-১
হ্যাকিং শেখার বই-২


উপরের দেয়া লিঙ্ক থেকে একটিং সম্পর্কিত বই গুলো ডাউনলোড করে পদার্পণ করতে থাকুন হ্যাকিং নামক বিশাল জগতে।


তাহলে আজকে এই পর্যন্ত। অসংখ্য ধন্যবাদ সাথে থাকার জন্য।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

1 × two =