ফেসবুক থেকে বিদায় নেওয়ার পোস্ট দিবেন?

ফেসবুক যখনই আপনার বিরক্তির কারণ হয়ে দাঁড়াবে, অথবা এই ফেসবুকে থাকা কোন প্রিয়জনের কাছ থেকে আপনি যখনই কষ্ট পাবেন তখন আপনি কি চাইবেন?

নিশ্চয়ই আপনি ফেসবুক থেকে বিদায় নিতে চাইবেন? আর এই ফেসবুকে থাকা বহুসংখ্যক বন্ধুদের কাছ থেকে বিদায় নেয়ার জন্য একটি আবেগপূর্ণ পোষ্ট হওয়া তো অবশ্যই প্রয়োজন।

তুই আবেগপূর্ণ স্ট্যাটাসটি দ্বারা যে কেউ এটা উপলব্ধি করতে পারে যে কেউ একজন তাদের কাছ থেকে বিদায় নিচ্ছে, এবং আপনাকে ফেসবুকে থাকার অনুরোধ জানাতে পারে।

তবে ফেসবুকে বিদায় নেয়ার সময় আপনার স্ট্যাটাসটি কেমন হওয়া দরকার? যে স্ট্যাটাসটি দ্বারা যে কাউকে আপনি ইমপ্রেস করতে পারবেন।

ফেসবুকে বিদায়ের স্ট্যাটাস দেওয়ার ক্ষেত্রে আপনাকে অবশ্যই কয়েকটি বিষয় লক্ষ রাখতে হবে, আপনাকে স্ট্যাটাসটি এমন ভাবে লিখতে হবে যাতে করে এই স্ট্যাটাসে এ কারণে যে কেউ বিরক্তিবোধ না করে।

এক্ষেত্রেও স্ট্যাটাস টির মধ্যে আপনাকে এমন কথার বাহার ফুটিয়ে তুলতে হবে যেগুলো দ্বারা যে কেউ মুগ্ধ হয়।

তবে ঘাবড়ানোর কোনো দরকার নেই, বিদায় স্ট্যাটাসটি আপনাকে লিখতে হবে না। আপনি চাইলে নিচের দেয়া কয়েকটি স্ট্যাটাস থেকে আপনার পছন্দ অনুযায়ী যে কোন একটি নিয়ে আপনার টাইমলাইনে পোষ্ট করে দিন।

ফেসবুকে থাকাকালীন সময়ে গুলোতে হয়তো অনেকেরই বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছি অনেক সময়; এখানে এসে অনেক নতুন বন্ধু বান্ধব পেয়েছি।

এবং আপনাদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি, তবে দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে একটি কথা আজ বলতে চাই, ফেসবুক প্লাটফর্ম টি আর আমার জন্য নয়। বিদায় নিচ্ছি বন্ধুরা আপনারা সবাই ভালো থাকবেন।



ফেসবুকে দীর্ঘ পদযাত্রার হয়তো অনেক সময় অনেকেরই বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে, অনেকেরই মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছি এই আমি।

ফেসবুকে থাকাকালীন সময়ে নিজের আত্মীয়-স্বজন এর মতই বুকে আগলে নিয়েছিলাম অচেনা থেকে চেনা হওয়া প্রিয় মানুষগুলোকে।

ওই সময় গুলোতে ভেবেছিলাম হয়তো এরাই আমার সবচেয়ে আপন মানুষগুলো, তবে  এতদিন আমি স্বপ্নের মধ্যে ছিলাম, স্বপ্ন ভেঙ্গে দেখলাম কই, কেউই আমার আপন নেই।

সবই মিথ্যা নাটক আর এই গল্পটা এই সমস্ত ভুল, এ কারণে আজকে এই সিদ্ধান্ত নিলাম যে ফেসবুকে আমি আর থাকব না, প্ল্যাটফর্ম টা আমার জন্য।

সবাই ভাল থাকবেন, বিশেষ করে ভালো থাকবেন ওই সমস্ত  স্বার্থান্বেষী মানুষেরা যাদের কারণে আজকে আমি ফেসবুক থেকে বিদায় নিতে বাধ্য হচ্ছি।

আপনি চাইলে উপরের দুইটি স্ট্যাটাসের মত যে কোন স্ট্যাটাস ফেসবুকে পাবলিস করতে পারেন যখন আপনি ফেসবুক থেকে বিদায় নিবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

eight − 1 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap