ফেসবুক থেকে নাম্বার কিভাবে বের করবেন?

ফেসবুক থেকে নাম্বার কিভাবে বের করবেন?



ফেসবুকে যে কারো নাম্বার খুঁজে বের করতে চান? আর আপনি অন্যের ফেসবুক আইডির নাম্বার খুজে বের করতে হলে অনেক সময়ই হিমশিম খেয়ে যান।


ফেসবুকে ব্যবহার করা  গোপন নাম্বার আপনি আপনার নির্দিষ্ট কোনো কারণে খুঁজে বের করতে চান।


যেমন ওই ব্যক্তিটি হতে পারে আপনার গার্লফ্রেন্ড, কিংবা আপনার ফ্রেন্ডলিস্টের এমন কোনো গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি তার কাছে আপনি নাম্বার চাওয়ার কথা বলতে পারছেন না, অথচ এই নাম্বারটি আপনার অবশ্যই দরকার।


তাহলে কিভাবে আপনি খুঁজে বের করবেন ওই ব্যক্তিটি ব্যবহৃত ফোন নাম্বারটি? যার ফলে আপনি ওই ব্যক্তির সাথে কন্টাক্ট করতে পারবেন।


আপনি কারো ফোন নাম্বার খোঁজার ক্ষেত্রে মেয়ের ফেসবুক আইডি দিকে সবচেয়ে বেশি নজর দিয়ে থাকেন, কারণ সর্বপ্রথমে যে কারো সাথে কথা হওয়ার পরে আপনার মনের মধ্যে একটা দুশ্চিন্তা জাগতে পারে।


আমি যার সাথে কথা বলছি ওই ব্যক্তিটি কে আসলেই রিয়াল কোন পারসন? আর এই হিসাব সমীকরণ মিলানোর জন্য আমরা ওই ব্যাক্তিটির ফোন নাম্বারটি খুঁজে বের করি এবং তারপর ওই নাম্বারটিতে কল দেই।


আর যখনই আপনার অপর পাশে থাকা ব্যক্তির ভয়েস শুনতে পাই, তখনই আমরা এটা নিশ্চিত হয়েছে আমরা যার সাথে কথা বলছি সেই ব্যক্তিটি আসলেই সেই যাকে আমরা খুজতেছি।


এক্ষেত্রে প্রথমে আপনাকে নিচের দেয়া লিঙ্কে ক্লিক করে একটি একাউন্ট খুলে নিতে হবে।  এখানে দেয়া প্রত্যকটি বক্স ফিলাপ করতে হবে। 


shadowave


*এখানে আপনার বয়স অবশ্যই ১৮+ দিতে হবে।  যেমন আপনি চাইলে, ১৯,২০,২১ ইত্যাদি দিতে পারেন।


একাউন্ট খোলা হয়ে গেলে আপনি হোমপেজে এরকম একটা পেজ দেখতে পারবেন। এবার নিচে থেকে যেকোন একটি লিঙ্ক কপি করে নিয়ে আপনার বন্ধুবান্ধবের কাছে শেয়ার করুন।



আর যখনই কেউ এই লিঙ্কটিতে তার নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবে তখনই আপনি তার নাম্বার পেয়ে যাবেন।


আর এটা কেউ যদি এই লিঙ্কে ক্লিক করে তার ফোন নাম্বার দেয়,তাহলে আপনি এর হোমে একটি অপশন পেয়ে যাবেন আর সেটা হলো My Victims।

ফেসবুক থেকে নাম্বার কিভাবে বের করবেন?



আর এখানে যে ব্যক্তি গুলো তাদের ফোন নাম্বার দিয়ে লগ ইন করবে তাদের নাম্বার পেয়ে যাবেন।


আর এভাবেই আপনি যে কারো ফোন নাম্বার পেয়ে যাবেন সহজেই। 

2 thoughts on “ফেসবুক থেকে নাম্বার কিভাবে বের করবেন?”

Leave a Comment

16 + 15 =